টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৫৯২.৬৭৮।

IMG_20220311_232351.jpg


  • আমার ওয়ালেটে ৪২.৬৭৮স্টীম ছিল। সেটা থেকে ২০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220311_232408.jpg

IMG_20220311_232418.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৬১২.৬৭৭।


IMG_20220311_232434.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। এভাবেই এগিয়ে গেলে একদিন আপনি আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করে। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনি ‌‌২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা এবং আমরা যেহেতু এখানে দীর্ঘস্থায়ীভাবে কাজ করব ফলে আমাদের পাওয়ার বৃদ্ধি করা খুবই প্রয়োজন ।ৎধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 1.25628%

 2 years ago 

আপনি নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দোয়া করি এই ধারাবাহিকতা বজায় রাখুন।

 2 years ago 

হ্যাঁ আমি নিয়মিতই চেষ্টা করি পাওয়ার বৃদ্ধি করা। অসংখ্য ধন্যবাদ আপনার চমৎকার মন্তব্যের জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করছেন যা আপনার অ্যাকাউন্ট আরো শক্তিশালী হচ্ছে ।দোয়া করি আপনার লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছাতে পারেন ।শুভকামনা রইল মামা।

 2 years ago 

যে আমি চেষ্টা করে প্রতিনিয়ত পাওয়ার আফ করার জন্য। ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ এর এর কোন বিকল্প নেই। তাই নিজেকে সমৃদ্ধ করে তুলতে ধারাবাহিকতা বজায় রেখে নির্দিষ্ট লক্ষ্যে পাওয়ার আপ করে যেতে হবে।

 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন স্টিম প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করতে হবে। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুব ভালো লেগেছে ভাইয়া।পাওয়ার আমাদের জন্য খুব খুব গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়।আমরা পাওয়ার আপ কে অনেক ভালোবাসি।ধন্যবাদ ভাইয়া এগিয়ে যান পাশে আছি।আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনার আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমরা কমিউনিটিতে ভালো কিছু করার লক্ষ্যে টিকে থাকার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরী। আপনি নিয়মিত পাওয়ার আপ করে আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছবেন এই প্রত্যাশা করছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাব। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার

 2 years ago 

আমরা সবাই চাই নিজের ক্ষমতা বৃদ্ধি করার জন্য, এবং আমরা সবাই পাওয়ার আপ অনেক ভালোবাসি, আপনি অনেক সুন্দর একটি পদক্ষেপ নিয়েছেন, আপনার পাওয়ার অফ দেখে সবাই উৎসাহ পাবে, এবং সবাই তার নিজের ক্ষমতা বৃদ্ধি করবে, ধন্যবাদ ভাইয়া অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপনা করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া আমরা সবাই পাওয়ার আপ কে ভালবাসি। অসংখ্য ধন্যবাদ আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63