টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ০৮ স্টিম পাওয়ার বৃদ্ধি||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -১৫ আশ্বিন ,|১৪২৯ বঙ্গাব্দ|| শুক্রবার ||বর্ষাকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৩১৩.১০২।

IMG_20220930_091936.jpg


  • আমার ওয়ালেটে ৮.৫৮১স্টীম ছিল। সেটা থেকে ৮ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220930_091952.jpg

IMG_20220930_092001.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২৩২১.৩৩০।


IMG_20220930_092018.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি যে টার্গেট নিয়েছেন ৩০০০ স্টিম আশা করছি আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আমাদের সকলের উচিৎ কম করে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করা। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। আপনার জন্য শুভকামনা রইলো অনেক।

 2 years ago 

জি ভাইয়া ঠিকই বলেছেন আমাদের উচিত নিয়মিত পাওয়ার বৃদ্ধি করা। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

অহেতুক ক্লাব ট্যাগ ব্যবহার করা পরিহার করুন ভাইয়া । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

ঠিক আছে ভাইয়া।পরবর্তী সময় থেকে আর ব্যবহার করব না।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74