টার্গেট ডিসেম্বর ৫২ স্টীম পাওয়ার বৃদ্ধি। ১০%লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


dark-1845065_640-01.jpeg

Source

আজকে আমার পাওয়ার আপের ৯ম সপ্তাহ। আমি অনেক খুশি কারণ টার্গেট ডিসেম্বর আমি অংশগ্রহণ করেছিলাম ডিসেম্বর মাস আসার আগেই আজকের পাওয়ার আপের মাধ্যমে আমার টার্গেট পূর্ণ হয়ে যাবে।
আজকে আমি, ৫২ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।


  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টীম পাওয়ার ছিলো ৯৪৮.২২৯।

IMG_20211122_214701.jpg


  • আমার ওয়ালেটে ৫৩.৯৭২ স্টীম ছিল। সেটা থেকে ৫২ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20211122_214721.jpg

IMG_20211122_214739.jpg

IMG_20211122_214748.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১০০০.২২৯।

IMG_20211122_220153.jpg


যেহেতু ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরেছি। তাই আমি আবার নতুন করে পরিকল্পনা করেছি। আমার এখন নতুন টার্গেট ডিসেম্বর মাসে ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

Sort:  
 3 years ago 

বাহ,আপনার টার্গেট পূরণ হয়েছে জেনে ভালো লাগলো, আশা করি পরের টার্গেটটিতেও আপনি সফল হবেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

ভাইয়া আপনার টার্গেট পূরণ হয়েছে এটা শুনে সত্যি খুশি হলাম। সাথে সাথেই আপনি পরবর্তী টার্গেট দিয়ে দিয়েছেন এটা খুব ভালো একটা দিক। আপনার এই কালারের টাও পূরণ যেন হয় এই কামনাই করি।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাদের পাওয়ার পাওয়ার আপের পোস্টগুলো দেখলে আমরা উৎসাহিত হই। আপনি খুব ভালো একটি কাজ করেছেন পাওয়ার আপ করে। এতে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল আপনার জন্য ভবিষ্যতে যেন আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু❤️❤️

সিদ্ধান্ত শুনে ভালো লাগলো ভাই, পাওয়ার বৃদ্ধি মানেই ক্ষমতা বৃদ্ধি ভাইয়া সো অবশ্যই পাওয়ার বৃদ্ধি করতে হবে, এই পোস্ট অনেক উপকারী কারন অনেকেই এখান থেকে উৎসাহ পাবে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন উপকারী কিছু পোস্ট করার জন্য।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইজান❤️❤️

 3 years ago 

আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা পাওয়ার আপ কে ভালবাসি। আসলেই আপনি ধীরে ধীরে ভালো গতিতে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ।

ভাইয়া আপনি একটা বেশ সুন্দর উদ্যোগে গ্রহন করছেন।যে দেখে আমার অনেক ভালো লাগলো,পাওয়ার আপ করে নিজের ক্ষমতা বৃদ্ধি করা আর ভবিষ্যৎ ভালো জায়গায় বা লক্ষ্যে পূরণ পৌঁছানো একটি গুরুপ্তপূন্ মাধ্যেমে।এভাবে এগিয়ে যান এই কামনা রইল।আর অনেক ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

দেখে খুবই ভালো লাগলো যে আপনি টার্গেটে পৌঁছাতে পেরেছেন।আপনাকে আমার পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি সেই কাজটি ক্রমাগত চালিয়ে যাচ্ছেন। আমিও পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 5.48523%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.028
BTC 57297.27
ETH 3101.41
USDT 1.00
SBD 2.41