সুস্বাদু ডিম রান্নার রেসিপি ||১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি আপনাদের দোয়ায় ভালো আছি। মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] এর সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দনজানিয়ে আমার আজকের পোস্ট শুরু করছি।


IMG_20220213_213921.jpg


উপকরণ:

  • মুরগির ডিম
  • কাঁচামরিচ ৫ টি।
  • সয়াবিন তেল পরিমানমতো।
  • লবণ স্বাদ মতো।
  • জিরা।
  • গরম মসলা
  • তেল

🌼তাহলে চলুন শুরু করা যাক🌼


IMG20220212130838_00-01.jpeg

  • ধাপ-০১ঃ প্রথমে মুরগির ডিম নিয়েছি এবং সেগুলো সিদ্ধ করেছি তারপর এগুলোকে তেলে ভাজতে হবে।

IMG20220212131246_00-01.jpeg

  • ধাপ-০২ঃ ডিমগুলো ভাজা হয়ে গেলে একটি পাত্রে উঠিয়ে রাখবো।

IMG20220212125610_00-01.jpeg

  • ধাপ-০৩ঃ এখন প্রয়োজনে মসলাগুলো বেটে নিবো।

IMG20220212131243_00-01.jpeg

  • ধাপ-০৪ঃ এখন একটি কড়াইয়ে তেল নিব তেলটি যখন গরম হয়ে যাবে তখন মসলাগুলো তেলের উপর ছেড়ে নাড়তে থাকবো।

IMG20220212131645_00-01.jpeg

  • ধাপ-০৫ঃ মসলাগুলো ভালোভাবে গুছিয়ে নিবো এবং হলকা পানি দিবো।

IMG20220212132032_00-01.jpeg

  • ধাপ-০৬ঃ মসলা কষানো শেষে ডিম ছেড়ে দেব এবং নাড়তে থাকবো কিছু সময়।

IMG20220212132047_00-01.jpeg

  • ধাপ-০৭ঃ এখন ডিমের মধ্যে কিছু পরিমাণ পানি দিব এবং কিছু সময় অপেক্ষা করব যখন পানি শুকিয়ে যাবে তখন আমরা নামিয়ে ফেলবো।

IMG20220212135428_00-01.jpeg

  • ধাপ-০৮ঃ রান্না শেষ এখন পরিবেশনের পালা।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোস্টে অন্য কোন গল্প নেই ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ডিম আমার খুব প্রিয়। আপনি বাটা মশলা দিয়ে ডিমের রেসিপি রান্না করেছেন তাহলে নিশ্চয়ই অনেক মজা হয়েছে।আপনি খুব সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন।কালারটাও দারুন ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

ডিম খেতে আমি খুবই পছন্দ করি।ডিম ভুনা আমার খুবই ভালো লাগে। আপনি অনেক সুন্দর ভাবে ডিমের রেসিপি তৈরি করেছেন। দেখেই বুঝা যাচ্ছে আপনার তৈরি করা এই মজাদার রেসিপি খেতে খুবই সুস্বাদু হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ডিম রান্নার রেসিপি উপস্থাপন করেছেন।মজাদার রেসিপি সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা ডিম রান্নার রেসিপি টা দেখে অনেক খেতে ইচ্ছে করছে। ডিম খেতে আমি অনেক ভালবাসি ডিম আমাদের শরীরের জন্য খুবই উপকারী একটি খাবার। এই খাবারে প্রচুর পরিমাণে শক্তি রয়েছে। আজকে আমার আম্মু বাড়িতে ডিম রান্না করেছিলেন খেতে খুবই মজাদার ছিল ঠিক তেমনি ভাবে এই রেসিপিটি অনেক সুস্বাদু হবে মনে হয় খেতে । এমন রেসিপি আপনার কাছ থেকে আরও প্রত্যাশা রইল। ধন্যবাদ আপনাকে এমন সুস্বাদু একটি রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। ❤️❤️

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আহা দেখে তো জিভের পানি পড়ছে 😋।আচ্ছা বলেন তো এতো মজাদার রেসিপি কেউ রাতে দেয়☹️।ডিম রান্না রেসিপি দেখেই তো মনে হচ্ছে খুব টেস্টি হয়েছে।
আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

রাতে দিয়েছি যাতে আপনার খাইতে ইচ্ছে করে🙄🙄
অসংখ্য ধন্যবাদ আপনার মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

ডিম রান্না খেতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার ডিম রান্নার রেসিপি অসাধারণ হয়েছে। দেখতে খুবই লোভনীয় লাগছে ।আপনি দেখছি বিভিন্ন ধরনের রান্না করতে পারেন মামা ।একদিন রান্না করে দাওয়াত দিয়েন মেয়ে খেয়ে আসবো।😜😜😜 শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

অবশ্যই দাওয়াত দিবো। যেদিন দিব সেদিন এসে খাইয়ে যায়েন।আপনার মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ডিম রান্নার অনেক মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আপনি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার এই ডিম রান্নার রেসিপি টা দেখেই বোঝা যাচ্ছে অনেক সুস্বাদু হয়েছে। ডিম রান্না বরাবরই আমার কাছে অনেক বেশি সুন্দর লাগে। যাইহোক এত মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আমাদের সকলের মাঝে সূর্য থেকে শেষ পর্যন্ত step-by-step শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ডিমের রেসিপি আমার খুব প্রিয় একটা রেসিপি। মাঝেমাঝেই ডিম রান্না করে খাওয়া হয়। আসলে ব্যাচেলার লাইফ বোঝেনই তো ডিম রান্না সহজে করা যায় বলে একটু বেশি বেশি খাওয়া হয়। তবে আপনার ডিম ভুনা টাও বেশ লোভনীয় ছিল। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর একটি ডিম রান্নার রেসিপি শেয়ার করলেন আমাদের মাঝে। আমার কাছে তো ডিম খেতে ভীষণ ভালো লাগে। বিশেষ করে সিদ্ধ ডিম খেতে আমার কাছে একেবারে অসাধারণ লাগে। আপনার ডিম রান্নার রেসিপি ভিডিও দুর্দান্ত হয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

বাটা মসলা মানেই রান্নায় একটা আলাদা স্বাদ।যা মুখে লেগে থাকার মত।আপনার এই রেসিপিটি একদম সহজেই যে কেউ তৈরি করতে পারবে। নতুনভাবে নতুন স্বাদে এই ডিম রান্নাটা উপভোগ করার একটি সহজ উপায় এটি।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

ডিম রান্নার রেসিপিটি অনেক সুন্দর হয়েছে। ডিম আমার খুব পছন্দের একটি খাবার আমি অন্য সব খাদ্যের মধ্যে ডিম থাকলে সেটা আগেই খেয়ে থাকে আপনার রেসিপি টা দেখে খুব খেতে ইচ্ছে করছে ডিম ভুনা এমনিতেই তো অনেক ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

জেনে ভালো লাগলো আপনার ডিম রান্না অনেক ভালো লাগে ।আপনার সাথে দেখে আমার অনেক মিল আছে আমারও ডিম অনেক ভালো লাগে। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60699.39
ETH 2655.06
USDT 1.00
SBD 2.59