টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি||steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ ----২৮ কার্তিক,|১৪২৯ বঙ্গাব্দ|| রবিবার ||শীতকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৪১৯.৪৯৬।

IMG_20221113_210452.jpg


  • আমার ওয়ালেটে ১২.৩৫৯ স্টীম ছিল। সেটা থেকে ১১ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20221113_210435.jpg

IMG_20221113_210417.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২৪৩০.৩৫৯।


IMG_20221113_210409.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি তো দেখছি আপনার লক্ষ্যের খুব নিকটে চলে এসেছেন। এভাবে যদি আপনি প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল, এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

স্টিমের এই দুঃসময়ে যে প্রতিনিয়ত পাওয়া আপ করে যাচ্ছেন,সেই জন্য আপনাকে সাধুবাদ জানাচ্ছি। আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার টার্গেট পূরন হয়ে যাবে।আজ আপনি ১১স্টিম পাওয়া আপ করেছেন।আস্তে আস্তে এভাবে লক্ষ্য পৌছে যাবেন আশা করি।ধন্যবাদ

 2 years ago 
পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনি এবার ১১ স্টিম পাওয়ার আপ করেছেন। আর এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সে কামনা করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি আপনার লক্ষ্যের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছেন। পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রেখে এই সপ্তাহে ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এভাবে ধীরে ধীরে এগিয়ে চলুন ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65