ঘুরে এলাম নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট ||১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -১৩ ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ | সোমবার| বসন্তকাল|


IMG_20220228_223557.jpg


আপনাদের সামনে হাজির হলাম ভ্রমণ কাহিনী নিয়ে। সবসময় আমার ভ্রমণ করতে অনেক ভালো লাগে ভ্রমণ করলে অনেক কিছু জানা যায় তাই সময় পেলেই ছুটে যায় ভ্রমণের উদ্দেশ্যে। আজকের ভ্রমণটা আমার সবথেকে প্রিয় একটি ভ্রমণের মধ্যে অন্যতম কারণ আমার মোটরসাইকেল দিয়ে ঘুরতে সবসময় অনেক বেশি ভালো লাগে আর আজকে ভ্রমণটা আমি মোটরসাইকেল নিয়ে করি। বাসা থেকে প্রায় 100 কিলোমিটার দূরত্বে একটি রিসোর্টে যাওয়ার পরিকল্পনা করি আমি আর আমার বন্ধু @md-razu । আমরা প্রস্তুতি নিয়ে বের হয়ে যায় সেখানে যাওয়ার উদ্দেশ্যে বাইক নিয়ে ভ্রমণ যেন অনেক এক্সাইটেড মেন কাজ করছে। আজকে ভ্রমণের স্থান হল এটি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার একটি রিসোর্টে। রিসোর্ট তেমন নামকরা না হলেও আমরা সেখানে ঘুরতে যাই। আমরা দীর্ঘ সময় মোটরসাইকেল চালানোর পর রিসোর্টের গেটের সামনে পৌঁছায়।


IMG20220228162329_00-01.jpeg

Location

গেট দেখে তো আমি মুগ্ধ হয়ে গিয়েছিলাম গেট টা দারুন ভাবে সাজিয়েছে ভেবেছিলাম ভিতর অনেক সুন্দর হবে।


IMG20220228162624_00-01.jpeg

Location

তারপর টিকিট কাউন্টারে গিয়ে দুইটা টিকিট কেটে ভেতরের দিকে অগ্রসর হয় প্রথমেই দেখা মেলে দু'সাইডে গাছ এবং মাঝ দিয়ে সুন্দর রাস্তা আমরা সে রাস্তা দিয়ে এগোতে থাকে ভেতরের দিকে যাওয়ার জন্য।


IMG20220228162805_00-01.jpeg
Location

যেতে যেতে একটু উঁচু স্থান দেখি এবং সেখানে পাথর দিয়ে কৃত্রিম ঝরনা তৈরি করে রেখেছে এখন অবশ্য ঝর্নাতে পানি প্রভাব নেই কারণ রিসোর্টে তেমন দর্শনার্থী আসেনা। তারপর ঝরনা দেখা শেষ করে আমরা এগোতে থাকে সামনের দিকে।


IMG20220228162853_00-01.jpeg

Location

একটি স্থানে বাঘ বানিয়ে রেখেছে দেখতেও ভালো লাগছিল তাই বাঘের ছবি উঠায় এবং আরো কিছু দেখার জন্য সামনের দিকে এগোতে। হাঁটতে হাঁটতে হঠাৎ দেখা মেলে একটি স্থানে দুটি পরি বানিয়ে রেখেছে পড়ে দেখে বেশ দারুন লাগছে।


IMG20220228162950_00-01.jpeg
Location

আমরা এখানে গিয়ে কিছু সময় কাটায় এবং পরি দুটির ছবি উঠায়। তারপর দেখা শেষ করে আমরা পার্কের অন্য দিকে চলে যায়।


IMG20220228163358_00-01.jpeg

Location

সেখানে গিয়ে দেখি আরেকটি পাথর দিয়ে কৃত্রিম ঝরনা তৈরি করে রেখেছে সেটিও বেশ দারুন। কৃত্তিম তৈরি অনেক কিছু অনেক কিছু তৈরি করে রেখেছে পার্কের মধ্যে।


IMG20220228164102_00-01.jpeg

IMG20220228163741_00-01.jpeg

Location

তারপর অন্য দিকে হাঁটতে হাঁটতে এসে দেখি বাচ্চাদের খেলার জন্য কিছুই তৈরি করেছিল সেগুলো প্রায় নষ্ট হয়ে গিয়েছে কারণ এখানে তেমন দর্শনার্থী আসেনা। আমরা মোটামুটি ঘুরা শেষ করে দ্রুত বের হয়ে চলে আসে কারণ সময় ঘনিয়ে আসছে আমরা অন্য স্থানে ঘুরতে যাব সে জন্য তৈরি রিসোর্ট থেকে চলে আসে। রিসোর্টে অনেক নিরিবিলি আমার কাছে বেশ ভালো লেগেছে কিন্তু এটিকে আরো ভালো ভাবে সাজালে বেশি ভালো লাগতো।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো অন্য কোন ভ্রমণকাহিনী নিয়ে ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ছবিগুলো দেখে মনে হচ্ছে জায়গাটা অনেক সুন্দর। তাছাড়া আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ছিল যার কারণে জায়গাটার সৌন্দর্য আমাদের মাঝে তুলে ধরতে পেরেছেন। চেষ্টা করব জায়গাটিতে ঘুরে আসার। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

জায়গাটা অনেক সুন্দর বিশেষ করে জায়গাটা পরিবেশটা দারুন অনেক নিরিবিলি একান্ত সময় কাটানোর জন্য খুবই উপযোগী। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট ঘুরতে খুব ভালই লেগেছিল। ঠিক না মামা ।তবে একটা জিনিস ভেবে খুব অবাক হচ্ছিলাম। একটা রিসোর্ট আর সেখানে কোন মানুষ জন নেই। শুধু তিন জোড়া কাপল ছিল। আবার নেক্সটাইম অন্য কোথাও যাব বুঝেছ।

 2 years ago 

অবশ্যই নেক্সটাইম অন্য রিসোর্টে যাব। আর এই রিসোর্ট টা কিন্তু দারুন কাপলদের জন্য। তোমার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভ্রমণকাহিনী দেখলে খুবই ভালো লাগে। কারণ ভ্রমণ আমার অনেক প্রিয়। রিসোর্টি অসাধারণ লেগেছে দেখতে। বিশেষ করে দুটো পরীকে অসম্ভব ভালো লেগেছে। এত নিখুঁত হাতের কাজ কি বলবো। হাতি গুলোকেও অনেক সুন্দর দেখাচ্ছিল। অনেক আনন্দ করলেন দেখছি। আমাদের মাঝে ঘোরাফেরা নিয়ে এত সুন্দর একটি পোষ্ট করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপু আপনার সাথে তো আমার মিলে গেল আমিও অনেক ভ্রমণপ্রিয় সময় পেলেই যেকোনো স্থানে চলে যায় নতুন কিছু জানার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্টটি দেখতে খুবই সুন্দর লাগছে। একদম পরিবেশটা আমার কাছে বেশ ভালো লেগেছে। দেখেই বোঝা যাচ্ছে আপনারা খুব মজা করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আর পরিবেশটা অনেক সুন্দর নিরিবিলি। আমরা খুব মজা করেছি। অসংখ্য ধন্যবাদ আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 
আপনার পোস্ট পড়লাম আর ছবিগুলো দেখলাম। খুবই চমৎকার কিছু দৃশ্য আমাদের উপহার দিয়েছেন। আমার বাসার কাছে হলে অবশ্যই সময় করে ঘুরে আসতাম যাক, সব মিলিয়ে ভালো লাগছে।
 2 years ago 

ভাইয়া,আপনি মনে হয় খেয়াল করেন নি।শেষের বিজ্ঞাপনের ছবিটা উপরে লিখাগুলো।ঠিক করে নিবেন।যাই হোক নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট বেশ সুন্দর। কৃএিম ঝরনা আসলেই সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু ছোট একটি ভুল ধরিয়ে দেওয়ার জন্য। আসলে আপু রিসোর্ট টা বেশ দারুন ছিল সুন্দর ভাবে উপভোগ করেছি।

 2 years ago 

ঘোরাফেরা করতে আমারও ভীষণ ভালো লাগে। আর বাইক নিয়ে ঘুরতে যাওয়ার মধ্যে আলাদা একটা মজা আছে। আমার কাছে রিসোর্টটি কিন্তু খুব একটা খারাপ লাগলো না। সাজানো-গোছানো ছিমছাম একটি জায়গা। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া বাইক নিয়ে ঘোরার মত মজাই আমি খুজে পাইনা। সময় পেলে আমি বাইক নিয়ে ঘুরতে চলে যায়। ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করেছেন

 2 years ago 

রিসোর্ট টি খুব সুন্দর ছবি দেখে মনে হচ্ছে। খুবি সুন্দর একটি সময় পার করেছেন । পার্ক টি একটি ন্যাচারাল রুপ দেয়ার চেষ্টা করেছে। ভাষ্কর্য্য গুলো সুন্দর তৈরী করা হয়েছে। সময় কাটানোর জন্য একটা সুন্দর জায়গা। ভাল লাগলো আপনাদের ভ্রমন গল্প এবং রিসোর্ট টি। ধন্যবাদ ভাল থাকবেন।

 2 years ago 

জি ভাইয়া রিসোর্ট টা অনেক সুন্দর ছিল। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট ঘুরে দারুণ সব ফটোগ্রাফির মাধ্যমে সুন্দর রির্পোট তৈরি করেছেন।।
আমার তো ইচ্ছে করছে এখনি ঘুরে আসি।।
সুন্দর সময় অতিবাহিত করেছেন।।
শুভেচ্ছা রইল

 2 years ago 

চলেন যাই আবার ঘুরে আসি নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্ট থেকে। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নলডাঙ্গা রাজবাড়ি রিসোর্টি দেখতে অনেক সুন্দর। আমার কাছে মনে হচ্ছিল আপনার সাথে আমরাও পুরো রিসোর্টটি ঘুরে দেখলাম।
বেশ উপভোগ করলাম , আর আপনার ছবি তোলার হাত তো এমনিতেই সুন্দর।
শুভকামনা রইল আপনার জন্য এগিয়ে যান।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ। আপনার পোস্টগুলো আমার অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74