টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • পাওয়ার বৃদ্ধি
  • ২৯,মার্চ ,২০২৪
  • বৃহস্পতিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -৪ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -৪ এর সর্বমোট টার্গেট আমার ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20240328_225524.jpg


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৫৫৫.৫০১।

IMG_20240328_225556.jpg

IMG_20240328_225543.jpg


  • আমার ওয়ালেটে ১০.৮৮৯ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20240328_225615.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৫৬৫.৫০১।

আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 4 months ago 

প্রতি সপ্তাহের ন্যায় আপনি এ সপ্তাহে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার অনেক বেশি ভালো লাগলো। আসলে আমার কাছে অন্যের পাওয়ার আপ করা দেখতে অনেক বেশি ভালো লাগে। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি এবং নিজের স্থান শক্ত করা।

 3 months ago 

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি এবং নিজের স্থান শক্ত করা।

জ্বি ভাই সঠিক বলেছেন। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 4 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 3 months ago 

জি ভাইয়া লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করে যাচ্ছি।অসংখ্য ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 4 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। আজকে তুমি ১০ স্টিম পাওয়ার আপ করে অনেকটাই এগিয়ে গেছো বন্ধু। অনেক সুন্দর পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ বন্ধু।

Posted using SteemPro Mobile

 3 months ago 

এখন থেকে ভেবেছি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে করতে এগিয়ে যাব। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 4 months ago 

পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। প্রথমে আপনাকে পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ জানাই। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে গেলেন, যা সত্যিই প্রশংসনীয় উদ্যোগ। এই সিজনে আপনি ১০০০ স্টিম পাওয়ার অর্জনের লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে যাচ্ছেন। তবে আমার পরামর্শ হলো আরও বেশি পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আরও একটু বেশি এগিয়ে যাওয়ার চেষ্টা করুন। এখানে যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা এবং দিনশেষে সে আরও বেশি উপার্জন করতে পারে। আশা করি আমার ছোট্ট উপদেশ টুকু মনে রেখে এগিয়ে যাবেন।

Posted using SteemPro Mobile

 3 months ago 

কি ভাই চেষ্টা করে যাবো বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার দেখা যায় কত দূর এগোতে পারি।ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 4 months ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছো বন্ধু এভাবেই ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে এগিয়ে যাও শুভকামনা রইল তোমার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

একদম ঠিক বলেছো ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে একসময় বড় এমাউন্ট জমা হবে। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 4 months ago 

পাওয়ার আপ মানে হচ্ছে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।আপনি পাওয়ার আপ করেছেন মানেই আপনি এক ধাপ সামনে এগিয়ে গিয়েছেন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইলো ভাই।

 3 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

একদম ঠিক বলেছেন ভাই।ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 3 months ago 

সিজন -৪ এ আপনি ১০০০ স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো। দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যে এই পাওয়ার আপ আপনাদের জন্য খুবই প্রয়োজন। আপনি আজ দশ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই টার্গেট পূরণ করতে পারবেন। শুভকামনা রইল।

 3 months ago 

জ্বি আপু ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 3 months ago 

আপনি যদি প্রতিনিয়ত এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু ডিসেম্বর এর আগেই 1000 স্টিম পাওয়ার পূরণ করে নিতে পারবেন। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লেগেছে। পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই অনেক বেশি গুরুত্বপূর্ণ। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। এটাই কামনা করি যেন আপনি তাড়াতাড়ি নিজের লক্ষ্যটা পূরণ করতে পারেন।

 3 months ago 

যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে।

অসংখ্য ধন্যবাদ গঠনমূলক মতামত প্রকাশের জন্য

 3 months ago 

আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিমের পাওয়ার আপ পোস্ট শেয়ার করছেন।আসলে আমাদের সবার উচিত একটু একটু করে পাওয়ার আপ করার।আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডির শক্তি ততই বৃদ্ধি পাবে। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

আমরা যে যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডির শক্তি ততই বৃদ্ধি পাবে

অসংখ্য ধন্যবাদ মতামত প্রকাশের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43