আলু,পালং শাক দিয়ে শুটকি মাছের ঝোল।||১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ - ১৪ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার |বসন্তকাল|


GridArt_20220301_230634317.jpg

প্রয়জনীয় উপকরন

  • শুটকি মাছ
  • আলু
  • পালং শাক
  • ধনে গুঁড়া
  • তেল
  • লবন
  • হলুদ গুঁড়া
  • মরিচ গুঁড়া
  • পেঁয়াজ

রান্না পদ্ধতি


received_471854401246062.jpeg

  • ধাপ-০১ঃপ্রথমে শুটকি মাছ নিবো এবং সেগুলোকে সিদ্ধ করবো।

received_467498388405123.jpeg

  • ধাপ-০২ঃ তারপর প্রয়জনীয় মসলা নিয়ে নিবো।

received_362234719125145-01.jpeg

  • ধাপ-০৩ঃ এখন কড়াইতে তেল দিবো এবং মসলা দিয়ে কিছু সময় নাড়ার পর শুটকি মাছ দিবো।

received_671525690859835-01.jpeg

  • ধাপ-০৪ঃ শুটকি মাছ অনেক সময় নাড়তে থাকবো।

received_625625235210587.jpeg

  • ধাপ-০৫ঃ এখন পালং শাক এবং আলু নিবো।

received_363776028881128-01.jpeg

  • ধাপ-০৬ঃ তারপর পালং শাক শুটকি মাছের সাথে দিয়ে দিবো এবং পানি দিয়ে কিছু সময় রেখে দিবো।

received_1131862817611658-01.jpeg

  • ধাপ-০৭ঃ শাক এবং আলু ভালোভাবে সিদ্ধ হয়ে গেলে নামিয়ে ফেলবো তাহলেই আমাদের রান্না শেষ।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো পোস্টে অন্য কোনো গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনি অনেক মজাদার এবং লোভনীয় একটি রেসিপি আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন। আলু এবং পালং শাক দিয়ে শুটকি মাছ রান্নার ঝোল রেসিপি দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল সেই সাথে অনেক লোভনীয়। শুটকি মাছ বরাবরই আমার কাছে খুবই সুস্বাদু লাগে আপনার এই রেসিপিটি দেখে আমার জিভে জল এসে গেল। ধন্যবাদ আপনাকে এত মজাদার এবং লোভনীয় একটি শুটকি মাছের ঝোল রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যিই শুটকি মাছ আপনার ভালো লাগে জেনে অনেক খুশী হলাম। মূল্যবান মতামত প্রকাশ করার অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে যেকোনো ধরনের শুটকি আমার খুব প্রিয়। আপনি খুব সুন্দর করে আলু,পালং শাক দিয়ে শুটকির রেসিপি তৈরি করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার উপস্থাপনা এবং বর্ণনা খুবই অসাধারণ হয়েছে। এত সুন্দর রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

জি ভাই আর শুটকি মাছ আমার অনেক ভালো লাগে তবে সবসময় খাওয়া হয় না মাঝে মাঝে খাওয়া হয়। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

পালং শাক দিয়ে আমি কখনো শুটকি মাছ রান্না করে খাইনি ।আর শাকের ভিতরে কখনো আলু দেয়নি নতুন একটি রেসিপি আপনার কাছ থেকে শিখতে পারছি মনে হচ্ছে খাবারটি ভালোই হয়েছে দেখেই বোঝা যাচ্ছে ।শুটকি মাছে আমার কাছে অনেক ভালো লাগে খেতে তারপরে এভাবে মজা করে রান্না করলে তো কথাই নেই।

 2 years ago 

শুটকি মাছ রান্না টা অনেক সুস্বাদু হয়েছিল। জেনে ভালো লাগলো আপনি আমার কাছ থেকে একটি নতুন রেসিপি শিখছেন। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

পালং শাক দিয়ে আমি কখনো শুটকি মাছ রান্না করে খাইনি ।আর শাকের ভিতরে কখনো আলু দেয়নি নতুন একটি রেসিপি আপনার কাছ থেকে শিখতে পারছি মনে হচ্ছে খাবারটি ভালোই হয়েছে দেখেই বোঝা যাচ্ছে ।শুটকি মাছে আমার কাছে অনেক ভালো লাগে খেতে তারপরে এভাবে মজা করে রান্না করলে তো কথাই নেই।

 2 years ago 

শুটকি মাছ রান্না টা অনেক সুস্বাদু হয়েছিল। জেনে ভালো লাগলো আপনি আমার কাছ থেকে একটি নতুন রেসিপি শিখছেন। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার এই রেসিপিটি আমার কাছে নতুন। এক কথায় অসাধারণ হয়েছে। আমিও বাসায় চেষ্টা করে দেখব। শুটকি মাছ অনেক খেয়েছি তবে শাক দিয়ে কখনো খাওয়া হয়নি। তবে আপনার রেসিপি দেখে খুবই লোভনীয় লাগছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

যাক জেনে ভালো লাগলো আপনাদের মাঝে নতুন একটি রেসিপি শেয়ার করতে পেরেছি। অবশ্যই বাসায় চেষ্টা করবেন দেখবেন অনেক সুস্বাদু। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনি আলু এবং পালং শাকের মিশ্রণে দারুন একটি শুটকি ভুনা রেসিপি তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এমন রেসিপি গুলো খেতে আমি বেশ পছন্দ করি কেননা এই রেসিপিটা অনেক পুষ্টিকর তাছাড়াও খেতে অনেক সুস্বাদু হয়ে থাকে যাই। হোক আপনি রেসিপিটা সব মিলিয়ে আমাদের মাঝে দারুণভাবে তুলে ধরেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া এই ধরনের রান্না গুলো অনেক সুস্বাদু হয়ে থাকে কারণ বিভিন্ন ধরনের সবজি মিশ্রন রান্না আমার ভালো লাগে।আপনার মুল্যবান মতামতের জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া এই শুটকি মাছ গুলো আমার খুব প্রিয়🤤🤤 দেখেই মুখে পানি চলে এসেছে। আলু আর পালং শাক দিয়ে শুটকি মাছ রান্না করেছেন দেখেই মনে হচ্ছে খুব টেস্টি হয়েছে। তবে ভাইয়া আমি কখনো পালং শাক দিয়ে শুটকি দিয়ে রান্না করে খাইনি।আপনার কাছ থেকে নতুন রেসিপি শিখে নিলাম। ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সবজি দিয়ে যেকোনো কিছু রান্না করলে অনেক সুস্বাদু হয়ে থাকে। আপনি বাসায় একদিন চেষ্টা করে দেখতে পারেন অনেক মজা হবে। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনার আলু, পালংশাক দিয়ে শুটকি মাছের জোল এতটাই লোভনীয় হয়েছে যে মন চায় এখনেই ওড়ে গিয়ে সব সাবাড় করে দেই।
ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

যদি পাখি হয়ে থাকেন তাহলে উড়ে উড়ে চলে আসেন এসে খেয়ে যান। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

ভাই শুটকি মাছ অনেকেই তেমন একটা পছন্দ না করলেও আমার খেতে খুব ভালো লাগে।শুটকি মাছের চচ্চড়ি বেশি খাওয়া হয়।তবে পালং শাক দিয়ে এই রেসিপি কখনো খাওয়া হয়নি।রেসিপির ধাপগুলো দেখে শিখতে পারলাম।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জেনে ভালো লাগলো আপনি আমার থেকে রেসিপি টা শিখতে পেরেছেন। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 
আলু পালং শাক দিয়ে শুটকি মাছের রেসিপি এটি একটি জনপ্রিয় রেসিপি বাঙালিদের জন্য। আমার নিজেরও অনেক পছন্দের রেসিপি। সব সময় মাছ মাংস ভালো লাগে না। মাঝে মাঝে শুটকি মাছ এই অপরিপূর্ণ অসস্থাকে পপরিপূর্ণ করে তুলে। সত্যি আপনার রেসিপি দেখে এখন আমার শুটকি মাছের তরকারি দিয়ে ভাত খেয়ে মন চাচ্ছে।
 2 years ago 

জেনে খুশি হলাম এই রেসিপিটা আপনি অনেক প্রিয়। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74