টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৩৯৭.২৭৪।

IMG_20220207_234011.jpg


  • আমার ওয়ালেটে ৫০.৮০৭ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220207_234026.jpg


IMG_20220207_234039.jpg


IMG_20220207_234048.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৪২৭.২৭৪।


IMG_20220207_234105.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 2.14746%

 2 years ago 

টার্গেট ডিসেম্বরে আপনার এই পাওয়ার আপকে সাধুবাদ জানাই। এভাবেই ধীরে ধীরে নিয়মিতভাবে পাওয়ার আপ করতে থাকুন নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 
ভাইয়া আপনার পাওয়ার আপের পোস্টটি দারুন ভাবে উপস্থাপন করেছেন আপনি। আশাকরি নির্দিষ্ট সময়ের মধ্যে আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।
 2 years ago 

অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য

 2 years ago 

আমরা পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। পাওয়ার বৃদ্ধি করুন আর নিজের শক্তি কে বৃদ্ধি করুন। এগিয়ে যান ভাইয়া।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি অচিরেই সফলতা পাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনুপ্রেরণা মূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

পাওয়ার আপ মানে নিজের স্টিমেট একাউন্ট কে আগের থেকে আরও শক্তিশালী এবং সমৃদ্ধ করা আপনি পাওয়ার আপ করার মাধ্যমে বহু দূর যাবেন সেই প্রত্যাশাই করছি শুভকামনা রইল আপনার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43