পদ্মা নদীর তীরে ঘুরাঘুরি ||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --১৯ শ্রাবন,|১৪২৯ বঙ্গাব্দ||বুধবার ||বর্ষাকাল||



PhotoEditor_202283123118344.jpg


ঘুরাঘুরি করতে আমার অনেক বেশি ভালো লাগে। তাইতো ছুটে চলে যায় সময় পেলেই প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করার জন্য। অনেকদিন হলো তেমন ঘোরাঘুরি হয়ে ওঠে না তাই আমরা বন্ধুরা মিলে হুট করে সিদ্ধান্ত নিলাম পদ্মা নদীর তীরে ঘুরতে যাব অনেকদিন হলো নদীর সৌন্দর্যটা উপভোগ করা হয় না আর এখানে একটি বিষয় হল এটা একটি দুটি নদীর সংযোগস্থল। পদ্মা নদী হতে শাখা নদী হয়ে বের হয়ে গিয়েছে কুষ্টিয়া শহর দিয়ে গড়াই নামে। তাই আমরা সিদ্ধান্ত নিলাম আমরা এই স্থানে ঘুরতে যাব এখন যেহেতু নদীর পানি বাড়তে শুরু করেছে এখানকার সৌন্দর্যটাও অনেক বেশি পাব। আমরা এলাকা থেকে তিনটা বাইক নিয়ে পাঁচজন বের হয় পদ্মা নদীর উদ্দেশ্যে আমাদের এলাকা থেকে বেশ দূরে। অনেকটা পথ প্রেরণের পর অনেক দুর্গম ভাঙা রাস্তা পার হওয়ার পর যখন পদ্মা নদীর তীরে পৌঁছায় তখন মনটা বেশ ভালো হয়ে যায়। আগেই পদ্মা নদীর চরে না নেমে তীরে কিছু সময় দাঁড়িয়ে থাকি এবং আরো কিছু বন্ধু শুকনা খাবার কিনে দোকান থেকে। দাঁড়িয়ে থাকতে দেখা মানে নদীর কিনারায় একটি নৌকা বাধা রয়েছে । নৌকাটি দেখতে বেশ ভালই লাগছিল।


IMG20220727170406_00-01.jpeg

IMG20220727174857_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :


বন্ধুদের শুকনা খাবার কেনা হলে আমরা পদ্মা নদীর চরে নেমে যাই কারণ আমরা একদম নদীতে নেমে যাওয়ার পরিকল্পনা করেছি আর এদিকে মোটরসাইকেল নিয়ে নদীর অনেকটা দূর এগিয়ে যাওয়া যায়। তাই আমরা বাইক নিয়েই পদ্মার নদীর চরে নেমে যায় বালির মাঝে বাইক চালাতে একটু কষ্টসাধ্য হলেও আমার বেশ ভালই মজা লাগে।


IMG20220727174749_00-01.jpeg

IMG20220727174812_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :


তারপর আমরা সবাই রীতিমতো বাইক নিয়ে একদম পানির কাছে চলে যায় এবং সেখানে গিয়ে সবাই যার যার মত ফটোশুট শুরু করে আমিও কিছু ছবি উঠাইলাম পদ্মা নদীর তীরে বাইক নিয়ে ঘুরাঘুরি করতে বেশ ভালই মজা লাগলো।


IMG20220727171122_00-01.jpeg

IMG20220727170850_00-01.jpeg



Device : Realme 7
What's 3 Word Location :

হঠাৎ করেই একটা ছোট ভাই বাইক নিয়ে নদীতে নেমে গেল। নদীতে নেমে যাওয়ার পর সে বাইক নিয়ে নেমে গেল পানির মধ্যেই অনেক সময় ঘোরাঘুরি করলো এবং তার কিছু ছবি উঠিয়ে দিলাম ও সে বেশি ইনজয় করছিল সে বাইক নামানোর সময় বলছিল আমি বাইকটা ধৌত করব।


IMG20220727172345_00-01.jpeg

IMG20220727171639_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :

তারপর আমরা অনেক সময় পদ্মা নদীর তীরে হাটাহাটি করি বিভিন্ন ধরনের মজা করতে থাকি। তারপর আমি বাইক নিয়ে বালির মধ্যে অনেক ফাজলামো করি। নিচে বাইক নিয়ে ফাজলামি করার ভিডিওটি দেওয়া হলো ইচ্ছে হলে দেখবেন। তারপর আমরা এখানের বেশি সময় না কাটিয়ে কুষ্টিয়া শহরের দিকে ধাবিত হয়।





আসলে বন্ধুরা মিলে একটি জায়গায় ঘুরতে গেলেন অনেক মজা হয় ।আমরাও অনেক বেশি মজা করেছিলাম আর পদ্মা নদীর সৌন্দর্য তো অনেক সুন্দর ছিল আমি পুরা মুগ্ধ হয়ে গিয়েছিলাম ।নদীতে নতুন পানি আসছে পানিটাও বেশ ঠান্ডা ছিল আমরা হাটাহাটি এবং ঘুরাঘুরি করে বেশ মজা পেয়েছিলাম। যদি কারো মন খারাপ থাকে সে যদি বন্ধুদের সাথে কোন এক প্রাকৃতিক সৌন্দর্যের উদ্দেশ্যে ঘুরে বেড়ায় তাহলে তার মন ভালো হতে বাধ্য। আজ এ পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আমি গ্রামে গেলে মাঝে মাঝে আমার বড় ভাইদের সাথে এরকম করতে চাই। মোটরসাইকেলে পড়তে বেশ ভালো লাগে আমার কাছে। খুব সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছেন ভাই। নদী আমার ভীষণ পছন্দের। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ওয়াও নদীর তীরে ঘুরাঘুরি মুহূর্তে দারুন কিছু ফটোগ্রাফি করেছেন আপনি। ভীষণ ভালো লাগলো আপনার প্রত্যেকটি মুহূর্তের ফটোগ্রাফি গুলো দেখে।

 2 years ago 

বালুর মধ্যে বাইক নিয়ে ভালোই কুস্তি করেছেন 😆
নদীর মাঝের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লেগেছে ভাইয়া। আপনার কাটানো সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

বালুর মধ্যে বাইক নিয়ে ভালোই কুস্তি করেছেন

কুস্তি করতে বেশ ভালই লাগে তাই একটু মজা করেছিলাম

 2 years ago 

পদ্মা নদীর তীরে দারুন মুহূর্ত অতিবাহিত করেছিলাম। জায়গাটি অনেক সুন্দর মাঝে মাঝে এই জায়গাটিতে গেলে মন ভালো হয়ে যায়। আপনি খুব সুন্দর করে আপনার কাটানো মুহূর্তের বর্ণনা দিয়েছেন ভালো লাগলো।

 2 years ago 

একদম ঠিক বলেছ মামা জায়গা থেকে সুন্দর ছিল আবার যেতে হবে নৌকা দিয়ে

 2 years ago 

নদীতে পানি আসলে আবার নৌকা নিয়ে ঘুরতে যাব জায়গাটা সৌন্দর্যতা দেখে সত্যি মুগ্ধ হয়েছিলাম

 2 years ago 

পদ্মা নদীর পাড়ে ঘোরাঘুরি করে আপনি খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন যা আপনার ফটোগ্রাফি গুলা দেখলেই বোঝা যায় চমৎকার চমৎকার দৃশ্য ক্যামেরা বন্দী করে শেয়ার করেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে

 2 years ago 

পদ্মা নদীর তীরে ঘুরতে এমনিতে বেশি ভালো লাগে আর আমরা অনেক মজা করেছিলাম

 2 years ago 

পদ্মা নদীতে ঘুরতে গিয়ে খুবই সুন্দর সময় অতিবাহিত করছেন দেখছি। খুব সুন্দর কিছু ফটোগ্রাফির মাধ্যমে আমাদের মাঝে খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঠিক বলেছেন আমরা খুব মজা করেছিলাম আপনার কেউ ডেকেছিলাম আপনি গেলে আরো বেশি মজা হতো

 2 years ago 

ওয়াও মামা আপনি তো দেখছি অনেক সুন্দর বাইক চালাতে পারেন তো একদিন আমার সাথে রেস দেন দেখি কে পারে।

 2 years ago 

না মামা আমি রেস দেইনা আমার রেস দিতে ভয় লাগে

 2 years ago 

ভাইয়া আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ভিডিওগ্রাফিটি দেখে খুবই ভালো লাগলো। বালির উপর মোটরসাইকেল দিয়ে দারুন ভাবে আনন্দ করেছেন আপনারা। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

জ্বী আপু বালির মধ্যে বাইক নিয়ে মজা করতে আমার অনেক ভালো লাগে

 2 years ago 

পদ্মা নদীর পাড়ে ঘোরাঘুরির মাধ্যমে খুব সুন্দর একটি সময় কাটিয়েছেন তা আপনার ফটোগ্রাফি গুলো দেখলেই বোঝা যায়। ফটোগ্রাফিগুলো কিন্তু খুবই সুন্দর ছিল। আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে আমি একদম মুগ্ধ হয়ে গেলাম সত্যিই খুব সুন্দর পদ্মা নদীর পাড়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর সময় টুকু আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.031
BTC 57410.43
ETH 2916.25
USDT 1.00
SBD 3.67