অনেক শখের চাদর

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • অনেক শখের চাদর
  • ১৮, ডিসেম্বর ,২০২৩
  • সোমবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের সামনে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। অনেক বছর ধরেই ইচ্ছা হয় একটি শাল চাদর কিনব কিন্তু কেনা-কেনা করে কেনা হয়ে ওঠে না। গত বছরও কিনতে চেয়েছিলাম কিন্তু সেভাবে পায়নি তার হাতে টাকাও ছিল না।

টাকা এমন এক বস্তু যেটা না থাকলে আমরা অনেক কিছু থেকেই বঞ্চিত হতে হয়।আমরা পূরণ করতে পারি না আমাদের ছোটখাটো শখ। কিন্তু কোথায় গিয়ে চাদর কিনব কোথায় গেলে পাবো এটা ঠিক বুঝে উঠতে পারছিলাম না। তাই ফেসবুকে ঘোরাঘুরি করতে করতে হঠাৎ একটি পেজ চলে আসে সামনে। পেজের মধ্যে প্রবেশ করতে দেখি অনেক ধরনের শাল চাদর বিক্রি করছে প্রাইসটা অনেক রিজনেবল। যেহেতু অনেক দিনের শখ একটা শাল চাদর ব্যবহার করব তাই একটা কালার চয়েজ করে তাদের সাথে কথা বলে অর্ডার দিয়ে দেই।

শাল চাদরের মধ্যে অনেকগুলো কালারই অনেক বেশি দেখা যায় আমি তার মধ্যে বিস্কিট কালার টাই পছন্দ করি। কালকে বিকেলে অর্ডার কনফার্ম করি ভেবেছিলাম আসতে হয়তো সময় লাগবে। কিন্তু তারা আর সময় লাগালো না আজকেই আমার কাছে প্রোডাক্টটা পাঠিয়ে দিয়েছে। যখন ঘড়ির কাটায় সময় দুপুর দুটা হঠাৎ করেই একটা অন্য নাম্বার থেকে কল চলে আসে তার আগে সকালে আমাকে মেসেজ দিয়ে জানিয়ে দেয়া হয়েছিল আজকে আমার প্রোডাক্টটা চলে আসবে।


IMG_20231218_164023.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

তাই অন্য নাম্বার থেকে কল আসতেই বুঝতে পেরেছিলাম ডেলিভারি ম্যান কল দিয়েছে। তিনি বাসার নিচে এসে আমাকে কল দিয়েছে এবং আমি সাথে সাথে নিচে নেমে গেলাম। তারপর তার কাছ থেকে চাদরটা নিয়ে রুমের দিকে চলে আসি। রুমে দ্রুত চলে এসে এই প্রোডাক্টটা আনবক্স করার প্যাকেটটা ছিড়ে ফেলি। প্যাকেটটা খুলতেই প্রথমে চোখে পড়ে যেখান থেকে অর্ডার দিয়েছি তাদের একটা ব্যাগ।


IMG20231218133308.jpg

IMG20231218133325.jpg


Device : Realme 7
What's 3 Word Location :


আমায় আর নতুন নতুন প্রোডাক্ট আনবক্স করতে বেশ ভালো লাগে অনেক বেশি এক্সাইটমেন্ট কাজ করে। যে কি প্রোডাক্ট দিয়েছে এবং কেমন হবে সেটা নিয়ে বেশ চিন্তিত থাকি বটে। অনেক শখের চাদর এখনো হাতে নেওয়া হয়নি সবে মাত্র ব্যাগ থেকে বের করেছি।


IMG20231218133346.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

চাদরটা দেখে বেশ ভালো লাগছিল কারণ শখের জিনিস সবসময় অনেক বেশি ভালো লাগে সেটা শখের নারী হোক অথবা চাদর 😃। এখন দেখার পালা চাদরের কোয়ালিটি কেমন যেহেতু অনলাইনে অর্ডার দিয়েছি সেজন্য একটু সন্দেহ তো থাকবে। আর হ্যাঁ এটার তো এখনো দাম আপনাদের মাঝে বলিনি। চাদরটার দাম নিয়েছে ৯৬০ টাকা। চাদরটার দৈর্ঘ্য-প্রস্থ হলো ৬x২.৫ হাত বেশ বড় কিন্তু।


IMG20231218133401-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location :


চাদরটা আমার বেশ ভালো লেগেছে তেমন কোন সমস্যা নেই একদম ফ্রেশ জিনিস দিয়েছে আমাকে। তবে হয়তো ফিনিশিং টা আরো ভালো হলেও পারতো কিন্তু দামের দিক আবার বিবেচনা করলে এত বড় একটা চাদর হিসেবে ঠিকই আছে। চাদরটা অনেক বড় আশা করা যায় এবারের শীত ভালোই কাটবে। আর একটা বিষয় এই চাদরটা সহ আমার মোট চাদর হল পাঁচটা কেন যেন আমি চাদরের উপর আসক্ত হয়ে গিয়েছি। অনলাইন থেকে প্রোডাক্ট কিনতে একটু ভয় ভয় লাগে তারপরও ভয়কে জয় করেই অর্ডারটা করা হয়েছিল। তারা আমাকে নিরাশ করেনি ভালো প্রোডাক্টটি দিয়েছে এতে আমি সন্তুষ্ট।


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 7 months ago 

শখের জিনিস বলে কথা, হাতে পেলেই অনেক উত্তেজনা কাজ করে। সবথেকে বড় বিষয় জিনিসটা হাতে পেয়ে আপনি সন্তুষ্টি প্রকাশ করেছেন। আর কালারটা বেশ সুন্দর এবং সাইজটা বড়। সাহস করে তাহলে প্রডাক্ট অর্ডার করেই ফেললেন, আমি কিন্তু এখনো কনফিডেন্স পাইনা। কারন একবার প্রোডাক্ট অর্ডার করে নিম্ন মানের পণ্য হাতে পাই। যাইহোক শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

কিছু কিছু ট্রাস্টেড সব আছে সেখান থেকে অর্ডার করলে আপনি ঠকবেন না। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 7 months ago 

যেহেতু বর্তমানে পাঁচটা চাদর আছে তাহলে কালো চাদরটা আমাকে দিয়ে দিলেই তো পারো 😃 তাছাড়া চাদর একটু বড় হলে সেটা শীত নিবারণে আরো ভালো ভূমিকা পালন করে।

Posted using SteemPro Mobile

 7 months ago 

দুঃখিত বন্ধু আমি তোমাকে কোন চাদর দিতে পারব না কারণ সবগুলোই আমার অনেক পছন্দের। তুমি যদি টাকা পাঠিয়ে দাও সর্বোচ্চ আমি কিনে নিয়ে যেতে পারবো।

 7 months ago 

অবশেষে তাহলে শখের চাদর চলে আসলো যদিও আপনি এত দ্রুত ডেলিভারি চলে আসবে কল্পনা করেননি। আসলে আমাদের সকলের জীবনেই কিছু না কিছু শখ থাকে আপনার একটা সাল চাদরের শখ ছিল এবং সেই শখ আপনি পূরণ করেছেন জেনে খুবই খুশি হলাম। যদিও বর্তমান সময়ে ঢাকাতে এমন একটা শীত নেই, বাসায় আসলে বুঝতে পারবেন কতটা শীত। আশা করছি এই চাদর গায়ে দিয়ে আপনি ভালই শীত উপভোগ করতে পারবেন। অনুভূতি তুলে ধরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

একদম ঠিক বলেছ আমি কল্পনা করিনি এত দ্রুত হাতে পাব। আসলে শীতের মজা নিতে হলে গ্রামে যেতে হবে এবং চাদরটার ব্যবহার করে দেখতে হবে কেমন শীত নিবারণ হয়।

 7 months ago 

আসলে অনলাইনে কিছু অর্ডার করলে চিন্তার পড়তে হয় ভালো হবে তো মানে ঠিক থাকবে তো।এসব ভেবে ভেবে যখন পছন্দের কাঙ্ক্ষিত জিনিস টা হাতে পাই তারাতাড়ি খুলে দেখি।তবে সব পেজের মান এক নয়।অনেক পেজ আছে খুব সুন্দর হয় জিনিস গুলো।যাই হোক আপনার সখের চাদর টি সুন্দর হয়েছে জেনে বেশ ভালোই লাগলো।ধন্যবাদ ভাইয়া অনলাইনে কেনাকাটার ফটোগ্রাফি অনুভূতি শেয়ার করার জন্য

 7 months ago 

জি আপু অনেক পেজ আছে তারা অনেক ভালো প্রোডাক্ট দিয়ে থাকেন। তারাই মূলত ব্যবসা করতে চান আর যারা খারাপ প্রোডাক্ট দেন তারা সীমিত সময়ের জন্য ব্যবসা করতে আসেন। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66552.34
ETH 3451.80
USDT 1.00
SBD 2.65