টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ23 days ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • পাওয়ার বৃদ্ধি
  • ২৭ সেপ্টেম্বর ,২০২৪
  • শুক্রবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -৪ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -৪ এর সর্বমোট টার্গেট আমার ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20240927_110315.jpg


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৮৬২.৫০১।

IMG_20240927_110349.jpg

IMG_20240927_110338.jpg


  • আমার ওয়ালেটে ১২.৪০৮ স্টীম ছিল। সেটা থেকে ১২ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20240927_110411.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৮৭৩.২৬৬।

আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

break.png

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

</div

Sort:  
 23 days ago 

দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি ১২ স্টিম পাওয়ার আপ করেছেন। খুবই ভালো লাগলো আপনার এই পোষ্ট দেখে। ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার এই টার্গেট পূরণ করতে পারবেন। বেশ কাছাকাছি রয়েছেন টার্গেট পূরণের। শুভকামনা রইল আপনার জন্য।

 23 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে আপনি আজ ১২ স্টিম পাওয়ার আপ করেছেন।দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের বিকল্প নেই। শুভ কামনা।

 23 days ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই জরুরী। তাই আমাদের উচিত নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করতে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার জন্য ততই ভালো। তাই আমাদের চেষ্টা থাকতে হবে এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করে চলার।

 22 days ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায় বন্ধু । ১২ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছে বন্ধু এগিয়ে যাও তোমার জন্য শুভকামনা রইল।

 22 days ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার কাছে অন্যরকম ভালো লাগে। দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১২ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মের টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা অনেক দরকার। যদিও এই বছর আপনার টার্গেট হচ্ছে এক হাজার এসপি পাওয়ার আপ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্ক্ষিত লক্ষ্যটি অনেক সহজে পূরণ করতে পারবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72