টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ৩২ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১২৬৮.৮৭০।

IMG_20220116_085221.jpg


  • আমার ওয়ালেটে ৪২.৭৭৯ স্টীম ছিল। সেটা থেকে ৩২ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220116_085240.jpg


IMG_20220116_085313.jpg


IMG_20220116_085339.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৩০০.৮৭০।


IMG_20220116_085358.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪

 3 years ago 

অনুপ্রেরণামূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আমাদের সকলের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অভিনন্দন আপনি টার্গেট ডিসেম্বর সিজন2 যতে অংশগ্রহণ করেছেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন দ্রুত আপনার টার্গেট এ পৌঁছে যেতে পারেন।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

প্রথম সিজন শেষ করে দ্বিতীয় সিজন এ পা দিছেন এটা খুবই দারুন বেপার এভাবে আচতে আচতে একটা সময় অনেক পরিমানে পাওয়ার হয়ে যাবে।আপনার জন্য শুভ কামনা রইলো ভাই।🥰

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু তে আপনাকে স্বাগতম। আমরা জানি যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা ও সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে। এই বিশ্বাস নিয়েই আমাদের টার্গেট ডিসেম্বর সিজন 2 যাত্রা। আপনি 32 স্টিম পাওয়ার আপ করে আমাদের অনুপ্রেরণা জাগিয়েছেন। আশা করি আপনার টার্গেট পূরণ হবে। শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 2.52366%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58951.49
ETH 2505.59
USDT 1.00
SBD 2.48