টার্গেট ডিসেম্বর - ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি || Target December - 50 STEEM power up||১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


pier-407252_640-01.jpeg
Source

আজকে আমার পাওয়ার আপের ৬ম সপ্তাহ। আজকে আমি, ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।আমি চেষ্টা করি আমার আয়ের ৮০%-১০০% পাওয়ার আপ করার।



  • আমার ওয়ালেটে ৫৯.০০৪ স্টীম ছিল। সেটা থেকে ৫০ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20211102_005335.jpg

IMG_20211102_005321.jpg

IMG_20211102_005305.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৮০৮.৯৮৭

IMG_20211102_005254.jpg


আমার পরিকল্পনা 1k স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


Sort:  
 3 years ago 

আশা করছি আপনি আপনার টার্গেট এর অনেক আগেই পৌঁছে যাবেন আপনার সফলতার। আপনি যেভাবে এগিয়ে যাচ্ছেন এবং পাওয়ার আপ করছেন তাতে আমার মনে হয় না আপনি আপনার টার্গেট পূরণ না করে থাকবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 years ago 

ইনশাআল্লাহ ।

 3 years ago (edited)

দোয়া রইল একদিন এই ৫০ যেন ৫ হাজারে রুপান্তর হয়ে যায় আমিন। আপনি আপনার টার্গেট এর আগে ইনশাল্লাহ টার্গেট ফিলাপ করে ফেলবেন এই দোয়াই রইল ।

 3 years ago 

ইনশাআল্লাহ। আমিন ছুম্মা আমিন

 3 years ago 

আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। পরিশ্রম করতে থাকুন ফলাফল আপনার দেখা দিবেন। ভালোভাবে কাজ করুন আপনার টার্গেট ফিলাপ হবে। আপনার জন্য দোয়া রইল।

 3 years ago 

দোয়াকরি আপনি এইভাবেই সামনের দিকে এগিয়ে যান।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।শুভকামনা রইলো মামা

 3 years ago 

ধন্যবাদ এভাবে উৎসাহ প্রদান করার জন্য।

 3 years ago 

ভালোবাসা অবিরাম মামা ❤️❤️❤️

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ নিয়েছেন ভাইয়া।আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার টার্গেট পূরণ করতে সক্ষম হবেন।শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেই চলেছেন।আপনার উদ্দেশ্য সফল হোক। আপনার জন্য শুভকামনা রইল। 😍😍

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

এভাবেই এগিয়ে যান আরো অনেক দূর এই দোয়াই করছি। পাওয়ার আপের মাধ্যমে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে ভাল লাগলো ভাই। শুভকামনা রইল অনেক আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35