রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্ট পর্ব-০২ (ফটোগ্রাফি) ||১০%লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -২৩শে ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ |মঙ্গলবার| বসন্তকাল|


IMG_20220308_123519.jpg


আজকে আপনাদের সামনে উপস্থাপন করব রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্ট ঘোরাঘুরির সময় কিছু ফটোগ্রাফি । গত পর্বে আপনাদের সামনে উপস্থাপন করেছিলাম ঘোরাঘুরি পুরা বিষয়টা এবং কিভাবে এসেছে সেগুলো। এই পর্বে উপস্থাপন করব কিছু সময় কাটিয়েছি সুন্দর নিরিবিলি পরিবেশে আর সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করব। যেহেতু পার্কের এরিয়াটা অনেক বড় ছিল তাই ঘুরতে আমাদের অনেক সময় লেগে যায় এদিকে ওদিকে ঘুরতে ঘুরতে যখন ক্লান্তি বোধ করে তখন একটু বিশ্রাম গ্রহণ করে। প্রথমে ঢুকতে রাস্তার পাশে যে ফুলগুলো আছে দেখতে বেশ দারুন লাগে সুন্দর ভাবে সাজিয়েছে । প্রথমে ঢুকতে দেখা মেলে এক ধরনের ফুলটির নাম আমার জানা নেই রাস্তার দু'পাশে ফুল দিয়ে ভরপুর দেখতে বেশ ভালো লাগছিল।


IMG20220301164150_00-02.jpeg


IMG20220301173647_00-01.jpeg



Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co////commissars.joyfully.regrouping

সুন্দর মনোরম পরিবেশ দিয়ে হাঁটতে হাঁটতে সামনের দিকে এগোতে থাকি সুন্দর রাস্তা দিয়ে হাঁটলে মনটা অনেক ভালো হয়ে যায়। সামনে দেখা মেলে বিভিন্ন ধরনের রাইড এটা যেহেতু নতুন হয়েছে তাই বেশি নয় যেগুলো দেখেছি তাও গুলো অনেক দারুন। আমরা অবশ্য রাইডে উঠিনি লোক বেশি থাকলে ওঠা যেত আমরা যেহেতু দুজন ছিলাম সেহেতু ওঠা পসিবল হয়নি।

IMG20220301173517_00-01.jpeg



Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co////commissars.joyfully.regrouping


তারপর এগুলো দেখে আস্তে আস্তে এগোতে থাকে সামনের দিকে সামনে থেকে অনেকগুলো ফুল ছিল ফুলগুলো দেখে মনটা অনেক ভালো হয়ে গেল। প্রথমে দেখা মেলে জবা ফুল। জবা ফুল এমনিতে আমার অনেক পছন্দের তারপরে ছিল গোলাপ ফুল আর নাম জানা অনেক ধরনের ফুল।

IMG20220301172317_00-01.jpeg

IMG20220301164227_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co////commissars.joyfully.regrouping

জবা ফুল এবং গোলাপ ফুলটি দেখতে বেশ দারুন লাগছিল। গোলাপ ফুলের কাছে যেতেই গোলাপ ফুলের ঘ্রানে আমি মুগ্ধ হয়ে যায় অনেক সুগন্ধি ছড়াচ্ছিল ফুল থেকে। ফুল দুটো দেখে যে কেউ প্রেমে পড়ে যাবে এত দারুন ফুল আমি অনেক সময়ই ফুলের সাথে সময় কাটিয়েছে।


IMG20220301172147_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co////commissars.joyfully.regrouping


তারপর সামনের দিকে এগোতে থাকি এবং বিশাল আকৃতির একটি পুকুর দেখতে পায়। পুকুরের মাঝে দর্শনার্থীদের জন্য একটি ঘর করে রেখেছে সেখানে তারা গিয়ে কফি চা পান করবে। গাছ এবং সূর্যাস্তের দৃশ্য টা আমার কাছে অনেক ভাল লাগছিল তাই আমি ছবি উঠিয়ে রাখি।


IMG20220301173002_00-02.jpeg


Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co////commissars.joyfully.regrouping



ওই সাইটটা ঘুরে অন্য দিকে যাইতে দেখা মেলে একটি স্থানে কৃত্রিম ঝরনা তৈরি করে রেখেছে ঝর্নাতে প্রথমে পানি ছিল না। পরে কতৃপক্ষ পানি ছেড়ে দিলো তখন দেখতে অনেক দারুন লাগছিল এবং ঝর্ণার শব্দ টা আমাকে সবসময় মুগ্ধ করে।কিন্তু এই ঝরনা কৃত্রিম ছিলো তাই বেশি মজা পাইনি।তারপর ঝরনার পাশে লোকের ভিড় জমেছিলো ছবি উঠার জন্য।

IMG20220301171922_00-01.jpeg


Device : Realme 7
What's 3 Word Location : https://w3w.co////commissars.joyfully.regrouping


ঘুরাঘুরির প্রায় শেষের দিকে তখন একটি স্থানে একটি গাছের উপর একটি ফড়িংকে বসে থাকতে দেখে দেখে বেশ দারুন লাগছিল সে খুব আনমনে নীরবে বসে আছে তাই তার ডিস্টার্ব করার জন্য ছবি তুলতে যাই। তারপরও সে কেন যেন ডিস্টার্ব বোধ করে না। ফড়িং এর ছবি তোলার জন্য অনেক সময় ব্যয় হয় কারণ সুন্দর ছবি পাচ্ছিলাম না।
সন্ধ্যা লাগার আগে আমরা ঘুরাঘুরি শেষ করে বাইরে বেরোনোর প্রস্তুতি গ্রহণ করি। আমাদের ঘোরাঘুরি সময়টা অনেক ভালোই কেটেছিল অনেক ইনজয় করেছিলাম।

আজ এই পর্যন্ত দেখা হবে পরবর্তী কোন পোস্টে অন্য কোন গল্প নেই সে পর্যন্ত সাথে থাকুন ধন্যবাদ সবাইকে।

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 
রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্ট পর্ব-০২ এর(ফটোগ্রাফি) দেখে ভীষণ ভালো লাগলো প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে মন ছুয়ে যাওয়ার মত হয়েছে ফটোগ্রাফি গুলো তবে প্রথম ফটোগ্রাফি টি আমাকে বেশি ভালো লেগেছে অনেক অনেক ধন্যবাদ শুভকামনা।

♥♥

 2 years ago 

আপনার ছবি সবসময়ই সুন্দর হয়।
এই ছবিগুলো বেশ অসাধারণ হয়েছে।
প্রতিটি ছবি মুগ্ধ হয়ে দেখলাম ♥️
এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ।
অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য 💌

 2 years ago 

পার্কে অনেক ঘুরাঘুরি করে সময় কাটিয়েছেন দেখছি। পার্কের ভেতরের পরিবেশটা অনেক সুন্দর ছিল। তাছাড়াও ফুলের ফটোগ্রাফির গুলো আপনি খুব সুন্দর ভাবে করেছেন। তাছাড়া কৃত্রিম ঝরনা টা দেখতে একদম সত্যি কারের ঝরনা মত লাগছিল। আপনি ফটোগ্রাফি টা দারুন করেছেন। ঘুরাফিরা আর এরকম একটা মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

জি আপু পার্কের ভিতর পরিবেশটা আমার অনেক ভালো লেগেছে ফুলগুলো বেশ দারুন। অসংখ্য ধন্যবাদ আপু আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্ট মনে হচ্ছে দেখতে খুব সুন্দর। ছবিগুলো বেশ সুন্দর তোলেছেন।ফুলগুলোতো ভীষণ চমৎকার। কৃএিম ঝরনা দেখতে খুব সুন্দর। ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হাজী আপনি রিসোর্টে অনেক সুন্দর কৃত্রিম ঝর্ণা টি আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপু আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

অসাধারন কিছু ছবি দেখতে পেলাম আপনার মাধ্যমে। সত্যি অনেক ভালো ছবি তুলেন আপনি। আমার কাছে বেশ ভালো লাগলো প্রতিটা ছবি। আপনার ছবি ডিটেইলস এ পরিপুর্ন ছিলো। আপনার ভ্রমন কাহিনির থেকে ছবি গুলো বেশি উপভোগ করেছি আমি।

 2 years ago 

আমার ওঠানো ছবি গুলো আপনার ভাল লেগেছে শুনে অনেক খুশি হলাম। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার তোলা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে খুবই দারুণ লেগেসে। বিশেষ করে সূর্য অস্ত যাওয়ার ছবিটা খুবই ভালো লেগেছে আমার কাছে। ছবি তোলার জন্য দক্ষতার খুবই প্রয়োজন আর আপনার দক্ষতা আছে বলে আমি মনে করি। কারণ আপনার তোলা প্রত্যেকটি ছবি দেখলেই দক্ষতার প্রমাণ দেয়। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার ফটোগ্রাফী গুলো আপনার খুব ভাল লেগেছে জেনে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

রোজ হলিডে পার্ক এন্ড রিসোর্ট এ আপনি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। অনেক সুন্দর করে সব গুলো ফটোগ্রাফি করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। সাথে চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

বাহ ভাই সুন্দর কিছু ফটোগ্রাফি দেখলাম। রোজ ভ‍্যালি পার্কের আপনার প্রথম পর্বের পোস্ট টা আমি মিস করে গেছি। কিন্তু পোস্ট অসাধারণ হয়েছে। খুবই সুন্দর গুছিয়ে লিখেছেন এবং ফটোগ্রাফি গুলো ভালো ছিল।

 2 years ago 

আমার ফটোগ্রাফী গুলো ভাল লেগেছে জেনে খুশি হলাম। আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

রোজ হলিডে রিসোর্ট দেখতে খুবই ভালো লাগে। আমি কয়েকবার সেই রিসোর্টে গিয়েছি। তবে আপনি একটা ভুল কাজ করেছেন রিসোর্টে আমাকে না ডেকে। যাই হোক আপনার ফটোগ্রাফি গুলো অসাধারন ছিল ।সময়টা মনে হচ্ছে খুবই দারুণ কেটেছে।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নেক্সটাইম তোমাকে অবশ্যই নিয়ে যাব ইনশাআল্লাহ। গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33