কবিতা আবৃতি ||বিষাদের অশ্রু ||লেখক jibon47

in আমার বাংলা ব্লগ6 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • কবিতা আবৃতি
  • ৩০,ডিসেম্বর ,২০২৩
  • শনিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি ব্যাতিক্রম ধর্মী একটি পোস্ট করবো। আজকে আমি একটি কবিতা আবৃতি করবো। এই প্রথম কবিতা আবৃত্তি করে কোন প্লাটফর্মে শেয়ার করতে চলেছি। জানিনা কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করবেন। কবিতাটি লিখেছেন আমাদের কমিউনিটির একজন সদস্য আমার খুব কাছের একজন মানুষ @jibon47
তার লেখা কবিতা গুলো আমার অনেক বেশি ভালো লাগে ।তার কবিতার মধ্যে আলাদা একটি আবেগ খুঁজে পাওয়া যায়। অনেক আবেগ দিয়ে সে কবিতাগুলো লেখে। রাতে মাঝেমধ্যে একসাথে আড্ডা দেওয়ার সময় কবিতা নিয়েও বেশ আলোচনা হয়। তার লেখা কবিতা গুলোর প্রতিটি লাইন হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। নিচে আমার কবিতা আবৃতি দেওয়া হলো।



তার লেখা কবিতা


কবিতার নামঃ--বিষাদের অশ্রু


একটা সময় ছিল যখন প্রেমে পড়তাম,
একটা সময় ছিল যখন ভালোবাসার গান লিখতাম।
একটা সময় ছিল যখন ভালোবাসার ফানুস বানিয়ে আকাশে উড়াতাম
একটা সময় ছিল যখন চিঠি লিখে তোমায় দেবো বলে যত্ন করে রেখে দিতাম।
তবে সাধ্য হয়নি কখনো তোমার সামনে দাঁড়ানোর
তোমার সামনে দাঁড়ায়নি,ভালোবাসি এটাও বলিনি।
ভালোবাসাটা নিতান্তই একতরফা।
ভেবেছিলাম তোমায় নিয়ে ঝিলের ধারে হাঁটবো,
হাতে হাত রাখবো,চোখে চোখ
তুমি বুঝে যাবে আমার মনের না বলা কথাগুলো,
হৃদয়ে হৃদয়ে রাখার আগেই তুমি বুঝতে পারবে কতটা ভালোবাসা ছিল।
হাতে হাত রাখা হয়েছে, চোখে চোখ রাখা হয়েছে কয়েকশো কোটি বার।
তবে, হৃদয়ে হৃদয় রাখা হয়নি।
তারাবাতিগুলো আজ ধূসর বর্ণ ধারণ করেছে
ভালোবাসার তানপুরা বাজাতে গিয়ে পারিনি,
লিরিক্স গুলো এখন আর আগের মত ওঠেনা
অনেকটাই ভুলে গিয়েছি।
শুধু ভুলতে পারেনি তোমায়, ভুলতে পারিনি তোমার কাজল কালো চোখ।
যে চোখের দিকে তাকিয়ে আমি কাটিয়ে দিতে পারতাম হাজার বছর
যে চোখে আমি মায়া দেখতাম,সে চোখে আজ দেখি বিষাদের দুঃখ খেলা করে।
দুঃখ পেয়ো না, ভয় করোনা
হয়তোবা অনেকটাই দূরে তবে মনে রেখো, তোমার ঠিক কাছেই আছি।
যেদিন বিষাদের অশ্রু তোমার চোখে গড়াবে,
ঠিক-ওই তোমার সামনে আসব রঙিন ওড়না নিয়ে।
ভুলে যাবো সব দুঃখ মুছে দেবো তোমার বিষাদের অশ্রু
নতুন করে ভালোবাসবো তোমায়,
তুমি শুধু একটু ভালো রেখো আমায়।
নতুন করে গানের লিরিক্স খুজে পাব,তারাবাতিগুলো জ্বলজ্বল করে জ্বলবে
আর ভালবাসার গান গেয়ে বলবো, তুমি শুধু আমার...!!


সমাপ্ত



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 6 months ago 

আপনি সবসময় খুবই সুন্দর সুন্দর কিছু কবিতা আবৃত্তি শেয়ার করে আসছেন৷ আজকেও একদমই অসাধারণভাবে আপনি এই কবিতাটি তৈরি করেছেন। এরকম অসাধারণ একটি কবিতা আবৃত্তি করার মাধ্যমে আপনি আপনার কবিতা আবৃত্তির প্রতিভাকেকেও খুবই ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 6 months ago 

আমি তেমন ভালো আবৃত্তি করতে পারিনা তবে চেষ্টা করেছি আর কি। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

জীবন ভাইয়ের লিখা কবিতা বেশ অসাধারণ আবৃত্তি করে শোনালেন। সবথেকে বড় বিষয় আপনার কন্ঠ বেশ দরদ মাখা ছিল। তবে কবিতার চমৎকার লাইনগুলোর কারনে আপনি চমৎকার আবৃত্তি করতে পেরেছেন। অনেক ধন্যবাদ আপনাকে চমৎকার কবিতা আবৃত্তি করে শোনানোর জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

তার কবিতাগুলো পড়তে গেলে কেমন যেন কন্ঠে দরদ চলে আসে। মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

সুন্দর একটি কবিতা আপনি আবৃত্তি করলেন আজ।খুব সুন্দর আবৃত্তি করলেন। বেশ ভালো লাগলো আপনার করা কবিতা আবৃত্তিটি।ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর এই কবিতার আবৃত্তিটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার কবিতা আবৃতি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

এমন কবিতা আবৃতি যদি প্রাক্তন কে গিফট করা যায় অবশ্যই সে ফিরে আসবে হা হা হা। একটা সময়ে অনেক রোমান্টিক ছিলে বুঝি??

Posted using SteemPro Mobile

 6 months ago 

বন্ধু তোমার প্রাক্তন আছে তুমি গিফট কর। রোমান্টিক তোমাদের সাথে থাকতে থাকতে হয়ে গিয়েছে। মতামত প্রকাশের জন্য ধন্যবাদ

 6 months ago 

সুন্দর একটা কবিতা আবৃত্তি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। কবিতা আবৃতি করাটা খুবই কঠিন একটা কাজ আর আপনি এই কঠিন কাজটাকে খুবই সহজ করে নিয়েছেন। চেষ্টা করা যাবে না আরো সুন্দর সুন্দর কবিতা আবৃতি আমাদের মাঝে প্রতিনিয়ত শেয়ার করার। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

একমাত্র তোমার কবিতা আবৃত্তি করতে আমার অনেক বেশি ভালো লাগে। অনেকদিন হলো তোমার কবিতা পাচ্ছি না।

 6 months ago 

দারুণ হয়েছে ভাইয়া ৷ আসলেই জীবন ভাইয়ার কবিতা গুলোর মাঝে আলাদা একটা আবেগ খুজে পাওয়া যায় ৷ ওনি চমৎকার সব কবিতা লিখেন ৷ ওনার লেখা বিষাদের অশ্রু কবিতাটি আপনি চমৎকার ভাবে আবৃত্তি করেছেন ৷ আপনার আবৃত্তি এক কথায় অসাধারণ হয়েছে ৷ আপনার চমৎকার ভয়েস আর ব্যাকগ্রাউন্ড মিউজিক সব মিলিয়ে অসাধারণ অপূর্ব ৷ আমার কাছে অসম্ভব ভালো লেগেছে ৷ ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 6 months ago 

আসলেই ভাইয়া তার কবিতার মধ্যে আলাদা আবেগ খুঁজে পাওয়া যায় তাইতো আবৃত্তি করতেও বেশ মজা লাগে। মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

জীবন হভাইতো বেশ ভালোই কবিতা লিখে থাকে দেখছি। কবিতাটা বেশ চমৎকার ছিল পাশাপাশি আপনার আবৃত্তি আমার ভালো লেগেছে। আশা করব এভাবে আপনি তার অনেক ভালোলাগা কবিতা এভাবে আবৃত্তি করে শোনাবেন।

 6 months ago 

জি ভাইয়া জীবন অনেক ভালো কবিতা লেখেন। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

প্রতিনিয়ত আপনার কবিতা আবৃত্তি গুলো আমি শুনার চেষ্টা করি। কারণ আপনি অনেক সুন্দর করে কবিতা আবৃত্তি করে থাকেন। জীবন ভাই তো সব সময় সুন্দর কবিতা লিখে থাকে। আর আপনি সুন্দর করে কবিতা গুলো আবৃত্তি করেন। এই কবিতাটার সম্পূর্ণ আবৃত্তি শুনে মনটা একেবারে ভরে গেল। আশা করছি জীবন ভাইয়ের লেখা আরো অনেক কবিতা আপনি আবৃত্তি করে সবার মাঝে ভাগ করে নিবেন।

 6 months ago 

আপনি নিয়মিত আমার কবিতা আবৃতি শোনেন জেনে খুব ভালো লাগলো। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 6 months ago 

আপনি শুধুমাত্র জীবন ভাইয়ের লেখা কবিতা আবৃত্তি করেন। জীবন ভাইয়ের কবিতা গুলো সাধারণত বিচ্ছেদের হয়ে থাকে। এবং আপনি সেটা করুনভাবে দারুণ আবৃত্তি করে থাকেন। সত্যি বেশ চমৎকার ছিল আপনার কবিতা আবৃত্তি টা। ভালোবাসার অশ্রু গুলো হয়তো এভাবেই ঝরে যায়। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে কবিতা আবৃত্তি টা শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বিচ্ছেদের কবিতা গুলো পড়তে আলাদা একটি মজা লাগে সেজন্য তুমি তার কবিতা আবৃত্তি করে। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 6 months ago 

আপনি কিন্তু খুবই দারুণভাবে কবিতা আবৃত্তি করে থাকেন প্রতিনিয়ত। আর এত সুন্দর করে কবিতা আবৃত্তি করার কারণে, শুনতে ভালো লাগে অনেক বেশি। আমি তো কবিতা আবৃত্তি শুনতে এত বেশি পছন্দ করি যে, কেও কবিতা আবৃত্তি করেছে দেখলে, সাথে সাথে কবিতা আবৃত্তি শোনার জন্য চলে আসি। আর কবিতা আবৃত্তি শুনলে নিজের কাছেও ভালো লাগে। কবিতাটা যেমন সুন্দর ছিল তেমনই আবৃত্তি টাও সুন্দর হয়েছে।

 6 months ago 

আপনি যে কবিতা আবৃতি শুনতে ভালোবাসেন জেনে খুব ভালো লাগলো। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44