৩০ স্টীম পাওয়ার বৃদ্ধি (30 steem power up) ১০ % লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজকে আমার পাওয়ার আপের ১৫তম সপ্তাহ।
আমার আমার টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার আপ করা।আজকে আমি, ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।


  • পাওয়ার আপ করার পূর্বে আমার স্টীম পাওয়ার ছিলো ১১৭৮.৪৩০।

IMG_20211231_213105.jpg


  • আমার ওয়ালেটে ৩৯.৮২৬ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।


IMG_20211231_213147.jpg


IMG_20211231_213215.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১২০৮.৪৪৮।

IMG_20211231_213319.jpg


যেহেতু ডিসেম্বর মাস শেষ হওয়ার আগেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পেরেছি। তাই আমি আবার নতুন করে পরিকল্পনা করেছি। আমার এখন নতুন টার্গেট ডিসেম্বর মাসে ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করে শক্তিতে বলিয়ান হউন। আমরা সবাই পাওয়ার বৃদ্ধিকে ভালোবাসি এবং নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এখানে যদি স্থায়ী ভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ার আপের গুরুত্ব দিতে হবে। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। 30 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ছোট ছোট গতিতে এগিয়ে যাচ্ছেন। এটি খুবই ভাল একটি দিক। আপনার লক্ষ্য যেন পূরণ হয় দোয়া করি ভাইয়া। আপনি এভাবে এগিয়ে যান। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WSFayCtwhzR8p5ww6cvzC5qt9UM85FqFkUemheHo4oevgjKFfiSW2uSKEFLufMsHGtBtAjeidYyWo5fEh69L.png

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইজান

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 🌹🌹🌹

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজেরই সক্ষমতা বৃদ্ধি ।আপনি প্রতিনিয়তই পাওয়ার আপ করছেন যা আপনার শক্তিকে বৃদ্ধি করছেন ।আপনার এই পাওয়ার আপ দেখে অনেকেই উৎসাহিত হবে পাওয়ার আপ করার জন্য ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ

অভিনন্দন ভাইয়া আপনার পাওয়ার-আপ এর জন্য। ধারাবাহিকতার সাথে পাওয়ার-আপ চালিয়ে যান ইনশাল্লাহ খুব শীঘ্রই আপনার টার্গেট পুরনো হয়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া

You have been upvoted by @sm-shagor, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Joining #club5050 for Extra vote.😊

Steem On

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51