কবিতা আবৃত্তি "আর্তনাদ" লেখক jibon47।

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • কবিতা আবৃতি
  • ১০,মে ,২০২৪
  • শুক্রবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে। আজকে আমি ব্যাতিক্রম ধর্মী একটি পোস্ট করবো।আজকে আমি একটি কবিতা আবৃতি করব এর আগে আমি কখনো কবিতা আবৃতি ওইভাবে কোনদিন করা হয়নি। জানিনা কেমন হয়েছে অবশ্যই মন্তব্য করবেন। কবিতাটি লিখেছেন আমাদের কমিউনিটির একজন সদস্য আমার খুব কাছের একজন মানুষ jibon47।
তার লেখা কবিতা গুলো আমার অনেক বেশি ভালো লাগে ।তার কবিতার মধ্যে আলাদা একটি আবেগ খুঁজে পাওয়া যায়। অনেক আবেগ দিয়ে সে কবিতাগুলো লেখে। রাতে মাঝেমধ্যে একসাথে আড্ডা দেওয়ার সময় কবিতা নিয়েও বেশ আলোচনা হয়। তার লেখা কবিতা গুলোর প্রতিটি লাইন হৃদয় ছুঁয়ে যাওয়ার মত। নিচে আমার কবিতা আবৃতি দেওয়া হল।



তার লেখা কবিতা



কবিতার নামঃ--আর্তনাদ


বুকের মধ্যে অনেকটা কম্পন নিয়ে তোমার সামনে হাজির হয়েছিলাম
কিন্তু,তুমি সেই কম্পন এর শব্দ শুনতে পাওনি।
শুনতে পাওনি আমার হৃদয়ের কথাগুলো,
শুনতে পাওনি আমার হাহাকার,আমার আর্তনাদ।
শীতকালের ঝরা পাতার মতোই আমি ঝরে গেলাম
রাতের অন্ধকারে নিমিষেই হারিয়ে গেলাম, তবুও তুমি একটু খোঁজার আক্ষেপ করলে না।
শিশির বিন্দুর মত একটু একটু করে জমে থাকা ভালোবাসা
নিমিষেই ঝড় এসে,বৃষ্টি হয়ে পতিত হল মাটিতে।
আমি শুধু দূর থেকেই দেখলাম,
দূর থেকে দেখলাম তুমি আসতে আসতে হারিয়ে যাচ্ছ কোন এক অজানায়।
কয়েকবার ইচ্ছে হয়েছিল তোমার পিছু নেওয়ার
কিন্তু ভালবাসা অসহায়।
অসহায়ত্বের মত তোমার কাছে গিয়েছিলাম, একটু ভালোবাসার আশায়।
তুমি ভালোবাসা দাও নি, ফিরিয়ে দিয়েছো বারবার।
একদিন হুট করে জানতে পারবে তোমার প্রতি আমার অনুভূতিরা মৃত
সমস্ত অনিয়ম ভেঙে দিয়ে একদিন হয়তো বলে দেব,
তোমাকে আর এখন ভালোবাসি না।
সহ্য করতে পারবে তখন....??
নিজেকে মানিয়ে নিতে পারবে...? কষ্ট হবে না..??
আমার ভালোবাসা না পেয়ে সেদিন তুমিও অঝোরে কান্না করবে
কিন্তু তোমার সেই কান্নায় এই মৃত হৃদয় আর জাগ্রত হবে না।
যে হৃদয় দিনের আলোতে মৃত্যুর স্বাদ নিয়েছে,
সে হৃদয়ে রাত্রের গহীন অন্ধকারে ভালোবাসা খোঁজাটা সত্যিই বোকামি।
ভালোবাসার নির্দয়, ভালোবাসা অসহায়, ভালোবাসা স্বার্থপর।
ভালোবাসায় স্বার্থহীন করে তুলনা আমায়...!!


সমাপ্ত



আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 4 months ago 

জীবন ভাইয়ের আর্তনাদ কবিতাটি অনেক সুন্দর একটি কবিতা। এই কবিতাটি আপনি আবৃত্তি করেছেন।আপনার কন্ঠে আবৃত্তি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

জীবন ভাই বেশ ভালো কবিতা লেখেন। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 4 months ago 

আপনি জীবন ভাইয়ের লেখা আর্তনাদ কবিতা টি খুবই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে আবৃত্তি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে আর্তনাদ কবিতা আবৃত্তি শুনে আমার কাছে অনেক বেশি ভালো লাগলো। জীবন ভাই কবিতার লাইন গুলো খুবই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে লিখেছেন। আপনি ও বেশ দারুন ভাবে সাজিয়ে গুছিয়ে কবিতা আবৃত্তি করার চেষ্টা করেছেন।

 4 months ago 

একদম ঠিক বলেছেন তিনি কবিতা সাজিয়ে গুছিয়ে লেখেন। আবৃতি করার চেষ্টা করেছি মাত্র।

 4 months ago 

এই সমস্ত অনুভূতিমূলক কবিতা গুলো আমার খুবই ভালো লাগে। বেশ চমৎকার একটি কবিতা আবৃত্তি করে শেয়ার করেছিলেন। তবে বেশি ভালো লাগলো জীবন ভাইয়ের কবিতা জেনে। মাঝেমধ্যে কবিতা লেখার মজা আলাদা। যাইহোক খুবই ভালো লাগলো আবৃত্তি শুনে আশা করবে এভাবে বিভিন্ন কবিতা শেয়ার করবেন।

 4 months ago 

আমার কবিতা আবৃতি আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশের জন্য

 4 months ago 

আপনি বরাবরই অনেক সুন্দর কবিতা আবৃত্তি করেন আপনার কন্ঠে এর আগেও অনেক আবৃতি শুনেছি। নতুন আরেকটা আবৃতি শুনে ভীষণ ভালো লাগলো, যদিও আমি খুব একটা ভালো কবিতা লিখতে পারি না তবে মাঝে মাঝে কবিতা লেখার চেষ্টা করি আর সেটাই আপনি আবৃত্তি করেন। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর আবৃত্তি নিয়ে আমাদের মাঝে হাজির হবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

তুমি সত্যি বেশ ভালো কবিতা লেখ তোমার কবিতা আবৃতি করতে বেশি ভালো লাগে।

 4 months ago 

যে মানুষ টা আমার সরাসরি বলা কথাগুলো বুঝতে পারেনি সে কীভাবে আমার মনের কথা বুঝবে বলেন। তার থেকে এমন কিছু আশা করা কী বোকামি না। কবিতা টা এককথায় অসাধারণ। এবং আপনি দারুণ আবৃত্তি করেছেন ভাই। এককথায় চমৎকার ছিল কবিতা আবৃত্তি টা। ধন্যবাদ আমাদের সাথে কবিতা আবৃত্তি টা শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে ভাই।

 4 months ago 

একদম ঠিক বলেছ যে মানুষটা সরাসরি কথা বোঝেনা ,সে মানুষটা কিভাবে বুঝবে মনের কথা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 58954.91
ETH 2508.61
USDT 1.00
SBD 2.45