টার্গেট ডিসেম্বর সিজন-৪। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • পাওয়ার বৃদ্ধি
  • ৩১,মে ,২০২৪
  • শুক্রবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে।


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -৪ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -৪ এর সর্বমোট টার্গেট আমার ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20240531_215152.jpg


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৭৫০.৫০১।

IMG_20240531_215309.jpg

IMG_20240531_215259.jpg


  • আমার ওয়ালেটে ১৩ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৭৬০.৫০১।

আমার টার্গেট ১০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ অংশগ্রহনের জন্য অনেক ধন্যবাদ। আপনি পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা খুব বুদ্ধি মানের কাজ।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last month 

উৎসাহমূলক মতামত প্রকাশের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 last month 

পাওয়ার আপ করে আইডির ক্ষমতা বৃদ্ধি করছেন। দেখে সত্যি খুব ভালো লাগে। কারণ পাওয়ার আপ করার মধ্যেই আমাদের আইডির শক্তি বাড়ে।আর এমন পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক উৎসাহ পাই।আপনি আপনার গন্তব্যে গুটি গুটি পায়ে এগিয়ে যান। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last month 

আপনি আপনার গন্তব্যে গুটি গুটি পায়ে এগিয়ে যান।

অসংখ্য ধন্যবাদ গঠনমূলক মতামত প্রকাশের জন্য

 last month 

আপনি এই সিজনে এক হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো । আর খুব শীঘ্রই মনে হচ্ছে আপনার টার্গেট পূর্ণ হয়ে যাবে । কারণ এমনিতেই আপনার ৭৫০ স্টিম পাওয়ার আপ হয়েছে ।আর এরকম করতে থাকলে আপনি তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল ।

 last month 

জ্বি আপু চেষ্টায় আছি টার্গেট পুরন করার। মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 last month 

আমারা সবাই পাওয়ার বৃদ্ধের মূল্য বুঝি। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত সুযোগ সুবিধা সৃষ্টি হবে এই প্লাটফর্ম। আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আশা করব এভাবে পাওয়ার বৃদ্ধি করবেন এবং আপনার আইডির সক্ষমতা বাড়াবেন।

 last month 

যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত সুযোগ সুবিধা সৃষ্টি হবে এই প্লাটফর্ম।ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 last month 

আপনি আবার টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর যাত্রা শুরু করলেন জেনে ভালো লাগলো। আসলে দীর্ঘ দিন কাজ করার জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। হয়তোবা অনেক সময় কোনো কারণবশত পাওয়ার আপ করা হয়ে ওঠে না কিন্তু আমাদের চেষ্টা করা উচিত অল্প পরিমাণ হলেও পাওয়ার আপ করা। যাইহোক চেষ্টা করে গেলে ইনশা-আল্লাহ নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last month 

জ্বি ভাই অল্প হলেও নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে এক সময় অনেক পাওয়ার হয়ে যাবে। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা কে অনেকটা এগিয়ে নিলেন। আসলে স্টিমে টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপ জরুরি। এগিয়ে যান সেই কামনা করি।

 last month 

ঠিক বলেছেন এইখানে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির বিকল্প নাই। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 last month 

যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই একাউন্টে সক্ষমতা বৃদ্ধি পাবে। তুমি আজকে দশ স্টিম পাওয়ার অফ করেছে দেখে অনেক ভালো লাগলো বন্ধু। তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইল এভাবেই এগিয়ে যাও সামনের দিকে।

 last month 

মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ। তোমার জন্যও শুভকামনা রইল

 last month 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি একসময় বড় শক্তিতে রূপান্তরিত হয়। ১০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছ বন্ধু শুভকামনা রইল তোমার জন্য এগিয়ে যাও।

 last month 

ঠিক বলেছো ছোট ছোট পাওয়ার বৃদ্ধি একসময় বড় শক্তিতে রূপান্তরিত হয়।ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 last month (edited)

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতাব অর্জন। এভাবেই পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 last month 

অনেক অনেক ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57328.77
ETH 3111.24
USDT 1.00
SBD 2.42