টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৪৮৭.৫৪২।

IMG_20220219_231437.jpg


  • আমার ওয়ালেটে ৪৪.১৮৫ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220219_231452.jpg


IMG_20220219_231501.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৫১৭.৪৫৭।


IMG_20220219_231517.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এর শক্তি বৃদ্ধি করেছেন ভাইয়া। নিয়মিত পাওয়া বৃদ্ধি করলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ইনশাল্লাহ একদিন আমার লক্ষ্যে পৌঁছে যাব। আপনারাও নিয়মিত পাওয়ার আপ করুন এতে আপনাদের সক্ষমতা বৃদ্ধি পাবে। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে চলেছেন ।যেটা আমার বাংলা ব্লগ কমিউনিটি সাধুবাদ জানায় ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জেনে অনেক ভালো লাগলো আপনি ও নিয়মিত পাওয়ার আপ করেন। আসলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। ধন্যবাদ আপনাকে আপনার মতামত প্রকাশ করার জন্য ।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি ছোট ছোট পথে এগিয়ে যাচ্ছেন ইনশাল্লাহ আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 2 years ago 

জি ভাইয়া পাওয়ার বৃদ্ধি অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়। সেজন্য আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি। ধন্যবাদ ভাই আপনার গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে ভালোভাবে এবং শক্তিশালী হয়ে কাজ করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। প্রতিনিয়ত আপনার ছোট ছোট পাওয়ার আপ একটা সময় আপনাকে বিশাল একটি পাওয়ারে যুক্ত করে নিবে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এবং ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা থাকবে সবসময়।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই আইসক্রিম প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার বৃদ্ধি করতে হবে। ধন্যবাদ ভাই আপনার মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 2.01748%

 2 years ago 

খুবই সুন্দর ভাবে আপনি আপনার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন ভাইয়া। কবির ভাষায় রয়েছে ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল ঠিক তেমনি ভাবে আপনি অল্প অল্প করে একটি বড় পরিমাণ এ স্টিম পাওয়ার সংরক্ষণ করতে পেরেছেন। এভাবে আপনার কার্যক্রম চালিয়ে যেতে থাকলে একদিন অনেক বড় একটি পরিমাণের স্টিম আপনি সংরক্ষণ করতে পারবেন।

 2 years ago 

জি ভাইয়া এই ছোট ছোট পাওয়ার বৃদ্ধি করে একদিন অনেক বড় একটি এমাউন্ট পৌঁছাবো ইনশাল্লাহ। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 65771.81
ETH 3174.77
USDT 1.00
SBD 2.61