টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি||steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --২৫ আশ্বিন ,|১৪২৯ বঙ্গাব্দ|| সোমবার ||শরৎকাল||



আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ১০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

freedom-2940655_640-01.jpeg

Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৩২৯.৮৪২।

IMG_20221010_043519.jpg


  • আমার ওয়ালেটে ১১.১৬৫স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20221010_043548.jpg


IMG_20221010_043618.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ২৩৩৯.৮৪২।


IMG_20221010_043533.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আমাদের নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা অনেক প্রয়োজন। আপনার পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগল। আশাকরি আপনি পাওয়ার আপ করে আপনার লক্ষে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

যে আমি নিজের লক্ষ্য পেয়ে সামনে রেখেই পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি ইনশাল্লাহ পৌঁছাতে সাথে পারবো

 2 years ago 

সিস্টেম পাওয়ার আপ করেছেন দেখি বেশ ভালো লাগছে ভাইয়া। কারণ তারা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি সর্বমোট ২৩৩৯ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগছে। আশা করছি আপনি খুব দ্রুতই তিন হাজার স্টিম পূরণ করতে পারবেন।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি আমাদের সকলের গুরুত্বপূর্ণ একটি বিষয়। ইনশাল্লাহ ৩ হাজার স্টিম পূরণ করব

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই হচ্ছে নিজের একাউন্ট কে এক ধাপ এগিয়ে নেওয়া। আমাদের সবার উচিত মাঝে মাঝে অল্প হলেও পাওয়ার বৃদ্ধি করা। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন যা আমার জন্য অনুপ্রেরণা হয়ে থাকল। আজ আপনি আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে দেখিয়েছেন। ভালোই লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট টি দেখে।

 2 years ago 

জি আপু পাওয়ার বৃদ্ধি মানে নিজের একাউন্টে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া। আমাদের প্রত্যেকের পাওয়ার বৃদ্ধি করার অত্যন্ত গুরুত্বপূর্ণ

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে অগ্রসর হচ্ছেন খুবই ভালো লাগলো জানতে পেরে আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরি।।।

শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি শুভ হোক আপনার আগামী দিনগুলো সুস্থ থাকবেন ভালো থাকবেন

 2 years ago 

আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরি । ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

 2 years ago 

পাওয়ার আপ করা মানে হচ্ছে নিজের একাউন্ট কে শক্তিশালী করা। আপনি পাওয়ার আপ করলে আপনার নিজেরই লাভ। আপনি দশ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি। আমি আশা করছি আরো অনেকেই আপনার পাওয়ার আপ দেখে অনুপ্রাণিত হবে। আশা করছি পরবর্তীতে আরো পাওয়ার আপ করে যাবেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হয়েছি।

ধন্যবাদ মতামতের জন্য

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনি তিন হাজার স্টিম লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন। দোয়া করি ডিসেম্বর আসার আগেই আপনারা লক্ষ্যে পৌঁছে যাবেন। ধারাবাহিক ভাবে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস।

 2 years ago 

আমি আমার লক্ষ্যকে নির্ধারণ করে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি ইনশাল্লাহ পৌঁছে যাব

 2 years ago 

আপনি যে টার্গেট নিয়ে সামনে এগিয়ে যাচ্ছেন আশা করছি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা।তাই আমাদের সকলের উচিৎ অল্প পরিমাণে হলেও পাওয়ার আপ চালিয়ে যাওয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ অবশ্যই জরুরি।

একদম ঠিক বলেছেন এই প্ল্যাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করতেই হবে

 2 years ago 

পাওয়ার অফ মানেই আমরা আমাদের পরবর্তী লক্ষের দিকে পৌঁছানো। আর আপনার দশ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো ভাই।
দোয়া করি যেন খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

হ্যাঁ ভাই এভাবে ক্ষুদ্র ক্ষুদ্র পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে চায়। সন্ধ্যার মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66