পরন্ত বিকেলের সুন্দর মুহূর্ত।

in আমার বাংলা ব্লগ3 months ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • বিকেল
  • ১৮,এপ্রিল ,২০২৪
  • বৃহস্পতিবার

হ্যালো আমার বাংলা ব্লগবাসি কেমন আছেন আপনারা? আশা করি আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছেন। আজকে আপনাদের মাঝে আবারো হাজির হয়ে গেলাম নতুন একটি পোস্ট নিয়ে। বাড়িতে থাকলে সব সময় ঘোরাঘুরি হয় কিন্তু সব মুহূর্তগুলো তো আর স্মৃতি হয়ে থাকে না। কিছু কিছু মুহূর্ত আছে যেগুলো স্মৃতির পাতায় থেকে যায়। আজকে আপনাদের মধ্যে তেমন একটি বিকেলের গল্প শেয়ার করব যা বেশ আনন্দময় মুহূর্ত। সবাই মিলে একটি জায়গায় ঘুরতে গেলে মুহূর্তটা স্মৃতির পাতায় থেকে যায়। আর আমরা যেদিন ঘুরতে গিয়েছিলাম সেদিন রাতে দুজন তাদের কর্মস্থলের ফেরত চলে আসবে। কারণ তাদের ছুটি শেষ। দুটি শব্দ অনেক কষ্টদায়কও বটে ছুটিতে বাড়ি গেলে ছুটি শেষ এই শব্দ দুটো অন্তরটাকে নাড়া দিয়ে ওঠে।


IMG20240415175557.jpg

IMG20240415175624.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

যেহেতু তাদের দুজনের ছুটি শেষ হয়ে গিয়েছে আমিও চলে আসবো পরের দিন তাই হঠাৎ করেই ঘুরতে বের হওয়া হয় বিকেলে। কোন প্লান ছাড়াই বের হতে হতে সূর্য টা প্রায় অস্ত চলে গিয়েছে। আমরা গিয়েছিলাম আমাদের পার্শ্ববর্তী এলাকা বললে ভুল হবে বেশ কিছুটা দূরে একটি বাঁধে। বর্ষা মৌসুমে এখানে অনেক বেশি পানি থাকে এখন যেহেতু শুকনো মৌসুম তাই চারিপাশটা শুকিয়ে গিয়েছে এবং বেশ বাতাস বইতেছে। পড়ন্ত বিকেল এখানে অনেক মানুষের আনাগোনা দেখা যায়। সবাই দেখতে আসে প্রকৃতির সৌন্দর্য আমরাও ঘুরতে ঘুরতে চলে গিয়েছিলাম। এই পরিবেশটা আমার অনেক বেশি ভালো লাগে।


IMG20240415175626.jpg

IMG20240415175634.jpg

IMG20240415175638.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

এখানে পানি আটকানোর জন্য বাধ দিয়ে রেখেছে এর উপর দিয়ে বসে থাকার জন্য অনেকগুলো বসার জায়গাও করে রেখেছে। বাঁধের নিচে বসে থাকার জন্য বেশ ভালো পরিবেশ রয়েছে। কারণ এখন পানি শুকিয়ে গিয়েছে এই জায়গাটিতে বেশ ঘাস আছে এখানে বসে আড্ডা দিতে বেশ ভালো লাগে। এই বাঁধের গা ঘেষে ছোট ছোট বনের ফুল দেখা যাচ্ছে দেখতে চমৎকার লাগছে। আমরা নিচে গিয়ে অনেকটা সময় আড্ডা দেই তবে নিচে বাতাস লাগছিল না কারণ বাতাসগুলো সব উপর দিয়ে চলে যাচ্ছিল। আমরা সাথে করে সিঙ্গারা আর গরম গরম চপ নিয়ে এসেছিলাম সেগুলো এর পরিবেশে খেতে অনেক বেশি মজা লাগছে।


IMG20240415182040.jpg

IMG20240415182106.jpg


Device : Realme 7
What's 3 Word Location :

সূর্যটা অনেক আগেই অস্ত চলে গিয়েছে চারিদিকে অন্ধকার ঘনিয়ে আসছে। তারপরও মানুষের আড্ডা দেওয়া বাদ যাচ্ছে না সবাই উপভোগ করছে প্রকৃতির সৌন্দর্য। কারণ গ্রামে অনেক বেশি গরম পরছে আর এই গরমের মধ্যে এই জায়গাটাতে বেশ বাতাস প্রবাহিত হয়। হিম শীতল বাতাসে সবাই সময় কাটাচ্ছে এবং সুন্দর মুহূর্ত উপভোগ করছেন বন্ধুদের সাথে। আমরা ভালো সময় কাটানোর জন্য অনেক দূর থেকে ছুটে চলে এসেছি। তবে আমাদেরকে এখন যে ফিরতে হবে কারণ যে দুইজনের ছুটি শেষ তাদের রাতে চলে যেতে হবে সেজন্য এখানে আর বেশি সময় পার করা যাবে না। কিছুটা সময় হলেও বাড়িতে দিতে হবে তাই আমরা অন্ধকার ঘনিয়ে আসার আগেই এখান থেকে চলে আসি। এমন পরিবেশে সবাই মিলে আড্ডা দিতে অনেক বেশি ভালো লাগে অনেক বেশি মজা করেছি আমরা মনে থাকবে গেছে থাকবে স্মৃতির পাতায়।আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


আমি কে !

IMG_20231120_103032_225.jpg

আমি মোঃ রাহুল হোসেন, আমার ইউজার নেম @mrahul40। আমি বর্তমানে ইউরোপিয়ান ইউনিভার্সিটিতে সিভিল টেকনোলজিতে বি.এস.সি ইঞ্জিনিয়ারিং নিয়ে লেখাপড়া করছি। আমি ভ্রমণ করতে, ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। "আমার বাংলা ব্লগ" আমার গর্ব "আমার বাংলা ব্লগ" আমার ভালোবাসা। আমার নিজের ভেতরে লুকায়িত সুপ্ত প্রতিভাকে বিকশিত করার লক্ষ্যে "আমার বাংলা ব্লগে" আমার আগমন।

standard_Discord_Zip.gif

Sort:  
 3 months ago 

পড়ন্ত বিকালের সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো।কারণ প্রতিটি ফটোগ্রাফি অনেক ধৈর্যর সাঙ্গে এবং দক্ষতার সাথে করেছেন।যেটা আপনার ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে।এত সুন্দর একটি মুহূর্তের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

 3 months ago 

আমার পোস্টে আপনার ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। সবসময় ভালো ভালো ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করি।

 3 months ago 

ঈদের সময় ঈদের ছুটি পেলে সবাই অনেক বেশি আনন্দিত হয়। কিন্তু ঈদের ছুটি শেষ হয়ে গেলে অন্যরকম লাগে। যাই হোক কোনরকম প্ল্যান ছাড়া দেখছি ভালোই ঘুরাঘুরি করেছিলেন। এত সুন্দর একটা জায়গায় গিয়েছিলেন দেখেই তো অনেক বেশি ভালো লেগেছে। জায়গাটা কিন্তু অনেক সুন্দর। আমার তো খুবই পছন্দ হয়েছে। এরকম জায়গায় গিয়ে সময় কাটাতে এমনিতেই আমি অনেক বেশি পছন্দ করি। এই ধরনের জায়গা গুলোতে বাতাস অনেক বেশি থাকে। যার কারণে খুব ভালো লাগে। আপনাদের ঘুরাঘুরি করার মুহূর্তটা অনেক সুন্দর করে শেয়ার করলেন।

 3 months ago 

আমাদের আবার প্লান করে ঘোরাঘুরি করা হয় না হুটহাট করে ঘোরাঘুরিতে বেশি মজা।

 3 months ago 

ঈদের আনন্দঘন মুহূর্তে আপনি পড়ন্ত বিকেলে বেশ ইনজয় করেছেন। সুযোগ পেলেই মন ছুটে যায় প্রকৃতির মাঝে কিছুটা সময় অতিবাহিত করে। ঠিক তেমনি প্রাকৃতিক পরিবেশের ফটোগ্রাফির তুলে ধরেছেন এই পোস্টে। বেশি ভালো লাগলো আপনার এই আনন্দঘন একটি মুহূর্তের চিত্রগুলো দেখে।

 3 months ago 

প্রকৃতির মাঝে সময় অতিবাহিত করতে সত্যি বেশ ভালো লাগে তাই তো ছুটে চলে যায়।

 3 months ago 

বিকেলের সুন্দর মুহূর্তে ঘোরাঘুরির মধ্য দিয়ে অত্যন্ত উপভোগ্য একটি সময় কাটিয়েছেন। আসলে এরকম সুন্দর বিকেলে সময় কাটানোর মজাই আলাদা। এতে মন যেমন সজীবতায় পরিপূর্ণ হয়ে ওঠে ঠিক তেমনি শরীরও ভালো থাকে। একই সাথে বিকেলের মুহূর্তটি কাটানোর স্থানের ফটোগ্রাফিটি দেখতেও বেশ ভালো লাগছে।

 3 months ago 

একদম ঠিক বলেছেন বিকেলবেলা ঘোরাঘুরি করলে মন অনেক বেশি ভালো থাকে।

 3 months ago 

সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আমি বাইরের পরিবেশে ঘোরাঘুরি করতে পছন্দ করি। ঈদ উপলক্ষেও তেমন ঘুরতে বেশি পছন্দ করি তেমন যেকোনো সময় সুযোগ পেলেও ঘুরতে যেতে পছন্দ করি। আপনি কিন্তু অনেক সুন্দর একটি প্রাকৃতিক পরিবেশের দৃশ্য বর্ণনার সাথে উপস্থাপন করেছেন আর এই ঘোরাঘুরের মুহূর্তটা পড়ন্ত বিকেলের সুন্দর চিত্রটা দেখে ভালো লেগেছে।

 3 months ago 

আমাদের ঘোরাঘুরি করতে কোন উপলক্ষ লাগে না সময় পেলেই হারিয়ে যায়। ধন্যবাদ মতামত প্রকাশের জন্য

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64269.87
ETH 3393.79
USDT 1.00
SBD 2.48