পেন্সিল ও কালার পেন দিয়ে গোলাপ ফুল অংকন। ||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ -৪ বৈশাখ|১৪২৯ বঙ্গাব্দ| রবিবার| গ্রীষ্মকাল|


আজকে আপনাদের সামনে উপস্থাপন করতে যাচ্ছি পেন্সিলে আঁকা একটি গোলাপ ফুলের চিত্র । আশা করি আপনাদের ভালো লাগবে চলুন কথা না বাড়িয়ে কাজ শুরু করা যাক।


IMG-20220413-WA0005-01.jpeg



প্রয়জনীয় উপকরন


  • সাদা কাগজ।
  • একটি পেন্সিল ও রাবার।
  • কালার পেন।

কাজের ধারা


IMG-20220413-WA0002-01.jpeg

  • ধাপ-০১ঃ প্রথমে গোলাপ ফুলের পাপড়ির নিচের অংশ অংকন করবো।

IMG-20220413-WA0012-01.jpeg

  • ধাপ-০২ঃ তারপর সম্পুর্ন পাপড়ি অংকন করবো।

IMG-20220413-WA0011-01.jpeg

  • ধাপ-০৩ঃ এখন পাপড়ির নিচে তিনটা পাতা অঙ্কন করব।

IMG-20220413-WA0010-01.jpeg

  • ধাপ-০৪ঃ তারপর ফুলের ছোট ডাল অংকন করবো।

IMG-20220413-WA0009-01.jpeg

  • ধাপ-০৫ঃ ডালের সাথে এক পাশে পাতা অংকন করবো।

IMG-20220413-WA0008-01.jpeg

  • ধাপ-০৬ঃ ডালের সাথে আর একটি পাতা অংকন করবো।

IMG-20220413-WA0006-01.jpeg

  • ধাপ -০৭ঃ এখন গোলাপ ফুলের পাপড়ির লাল রং করবো।

IMG-20220413-WA0005-01.jpeg

  • ধাপ-০৮ঃ এখন পাতাগুলো সবুজ রং করবো।


অংকন হয়ে গেলো গোলাপ ফুল। আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোনো পোস্টে অন্য কোনো গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

গোলাপ ফুল আমার খুবই পছন্দের একটি ফুল। আপনি পেন্সিল এবং কালার পেন্সিল দিয়ে গোলাপ ফুলের আর্টটি খুবই চমৎকার ভাবে এঁকেছেন। বিশেষ করে কালারটি খুব নিখুঁতভাবে করেছেন। যার কারণে গোলাপ ফুলটা দেখতে এত চমৎকার লাগছে।

 2 years ago 

গোলাপ ফুল আমার অনেক পছন্দের ফুল। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পেন্সিল ও কালার পেন দিয়ে গোলাপ ফুল অংকনটি খুব সুন্দর হয়েছে ভাইয়া। গোলাপ ফুলটি দেখতে খুবই সুন্দর লাগছে। আপনার অংকন করার দক্ষতার তারিফ করতেই হয়। আমার কাছে আপনার অংকনটি এক কথায় অসাধারণ লেগেছে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি অঙ্কন আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার অঙ্কনটি আপনার ভাল লেগেছে শুনে খুব খুশি হলাম। গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

গোলাপের চিত্রাংকন টা দেখে আমার খুবই ভালো লেগেছে। গোলাপ ফুল আমার খুবই পছন্দের। আপনি খুব দারুণ ভাবে গোলাপের চিত্র অঙ্কন করেছেন। এত অসাধারন একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার অংকটা আপনার ভাল লেগেছে শুনে খুশি হলাম। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

গোলাপ ফুল অংকন করা টি অসাধারণ হয়েছে তবে পাতা অংকন গুলো যদি আরেকটু নিখুঁত হতো তাহলে সত্যিই একদম পার্ফেক্ট গোলাপ ফুল হয়ে যেত। তবে সব মিলিয়ে সত্যি অসাধারণ হয়েছে।

 2 years ago 

তবে পাতা অংকন গুলো যদি আরেকটু নিখুঁত হতো তাহলে সত্যিই একদম পার্ফেক্ট গোলাপ ফুল হয়ে যেত

অনুপ্রেরণামূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার আর্টিস্ট খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে গোলাপ ফুলের চিত্র অঙ্কন করেছেন। এবং আমাদের মাঝে খুব চমৎকারভাবে ধাপসমূহ উপস্থাপন করেছেন‌। এত অসাধারণ আর্ট পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে অত্যন্ত দক্ষতার সহকারে গোলাপ ফুলের চিত্র অঙ্কন করেছেন। এবং আমাদের মাঝে খুব চমৎকারভাবে ধাপসমূহ উপস্থাপন করেছেন‌

মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

পেন্সিল ও কালার পেন দিয়ে খুবই চমৎকার একটি গোলাপ ফুল এঁকেছেন আপনি। আপনার গোলাপ ফুলটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।গোলাপ ফুল আমার এমনিতেই অনেক পছন্দের একটি ফুল ।তার ওপর আপনি এতো সুন্দর করে এঁকেছেন দেখেই ভাল লাগছে। লাল কালার টি অনেক বেশি সুন্দর লাগছে ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি ফুলের আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

গোলাপ ফুল আমার এমনিতেই অনেক পছন্দের একটি ফুল

আমার অনেক পছন্দের একটি ফুল। গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার অঙ্কিত গোলাপ ফুলটি দেখে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি আপনার সমস্ত দক্ষতা ঢেলে দিয়ে এই ফুলটি অংকন করার চেষ্টা করেছেন। লাল রংয়ের গোলাপ ফুলটি দেখতে অপূর্ব লাগছে। আর এই অপূর্ব ফুলটি কিভাবে অঙ্কন করেছেন তার প্রতিটি ধাপ তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি আপনার সমস্ত দক্ষতা ঢেলে দিয়ে এই ফুলটি অংকন করার চেষ্টা করেছেন

জি ভাই চেষ্টা করেছি। মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার তৈরি পেন্সিল ও রং পেন্সিল দিয়ে লাল গোলাপের চিত্র অংকন দেখে খুবই ভালো লাগছে। আপনি অনেক সুন্দর ভাবে এই চিত্র অঙ্কন করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। লাল গোলাপের চিত্রাংকন দেখতে পেয়ে খুব সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি লাল গোলাপের চিত্রাঙ্গন উপস্থাপন করার জন্য।

 2 years ago 

। লাল গোলাপের চিত্রাংকন দেখতে পেয়ে খুব সুন্দর লাগছে

অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার

পেন্সিল এবং কালার পেন দিয়ে খুবই সুন্দর একটি গোলাপ ফুল অংকন করেছেন আপনি। আপনার এই গোলাপ ফুল দেখে আমি সত্যিই অনেক আকর্ষিত হয়েছি। আর গোলাপ ফুল দেখলে আমার মনের মধ্যে অন্যরকম একটা ভালো লাগা কাজ করে। কেননা গোলাপ ফুল হলো ভালোবাসার প্রতীক। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গোলাপ ফুল আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার এই গোলাপ ফুল দেখে আমি সত্যিই অনেক আকর্ষিত হয়েছি। আর গোলাপ ফুল দেখলে আমার মনের মধ্যে অন্যরকম একটা ভালো লাগা কাজ করে।

অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণামূলক মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনার গোলাপ ফুলের ছবিটা খুব সুন্দর হয়েছে। তবে পাতার রং টা খুব একটা ভালো হয়নি। কিন্তু সব মিলিয়ে ছবিটি ভাল ছিলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

তবে পাতার রং টা খুব একটা ভালো হয়নি

ইনশাল্লাহ পরবর্তীতে ঠিক করব। ধন্যবাদ মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25