আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজ করার অনুভূতি||১০% লাজুক

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল আমার ইউজার নেমঃ @mrahul40 বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজ --২৫ জৈষ্ঠ্য,|১৪২৯ বঙ্গাব্দ||বুধবার||গ্রীষ্মকাল||


IMG_20220608_113407.jpg


প্রথমেই কৃতজ্ঞতা জ্ঞাপন করছি দাদার প্রতি তাঁর অক্লান্ত পরিশ্রমে আমার বাংলা ব্লগ প্রতিষ্ঠিতা করেছেন এবং আমরা এতে কাজ করার সুযোগ পেয়েছি। তারপর ধন্যবাদ জানাই সিয়াম ভাইকে যিনি প্রতিযোগিতাটি আয়োজন করেছেন। আসছে 11 জুন 2022 আমার বাংলা ব্লগ কমিউনিটি এক বছর পূর্ণ হবে আর এই এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আমার বাংলা ব্লগ শুধু একটি কমিউনিটি নয় এটি একটি পরিবার। এখানে আমরা সবাই পরিবারের মতো সবার ভালো মন্দ সবকিছুই সবাই দেখেশুনে রাখেন। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যারা দায়িত্বপ্রাপ্ত রয়েছেন তাদের কেউ ধন্যবাদ জানাই সুন্দরভাবে কমিউনিটি পরিচালনা করছে এবং সকল সদস্যের ভালো-মন্দ সবকিছু দেখেশুনে রাখছেন তারা অভিভাবক এর মত কাজ করে যাচ্ছেন। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি যোগদান করি ০৫ জুলাই ২০২১তারপর থেকে এখনো কাজ করে যাচ্ছি এখন পর্যন্ত আমার তেমন কোন সমস্যার সম্মুখীন হতে হয় নি। আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যখন প্রথম কাজ শুরু করি তখন সীমিত সাপোর্ট পেতাম। তারপর থেকে আমি নিয়মিত পোস্ট দেওয়া শুরু করি। আমার মনে আছে আমার বাংলা ব্লগ কমিউনিটি দ্বিতীয় প্রতিযোগিতা হয়েছিল প্রতিযোগিতার বিষয় ছিল আমার প্রিয় গ্রাম সম্পর্কে রচনা।


IMG_20220608_113722.jpg

আমি প্রতিযোগিতা তে অংশগ্রহণ করেছিলাম এবং আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে আমি প্রথম পুরস্কার পেয়েছিলাম যা ছিল আমার প্রথম অর্জন। ঐদিন আমি খুব এক্সাইটেড ছিলাম পুরস্কার পাওয়ার পর কারণ যখন ফলাফল প্রকাশ করার সময় হুট করেই আমার নামটি বললো তখন আমি তো হতভম্ব হয়ে গিয়েছিলাম। এই অনুভূতিটা আমার সারা জীবন মনে থাকবে। আমার বাংলা ব্লক কমিউনিটি কিছুদিন কাজ করার পর যখন পুরস্কার পেলাম তখন কাজ করার আগ্রহ টা আরো বেশি বেড়ে গেল। আমি তখন থেকেই মনোযোগ সহকারে কাজ করতে থাকি। ওই সময় শুধু দুইটা অ্যাকাউন্ট থেকে সাপোর্ট প্রদান করা হতো তখন ও shy-fox এর ভোটিং সাপোর্ট চালু হয়েছিল না। তার এক মাসের মধ্যে shy-fox ভোটিং সাপোর্ট চালু হয়।


IMG_20220608_114007.jpg

প্রথম ভোট পায় আজ থেকে দশ মাস আগে উপরের পোস্টটিতে সম্ভবত আগস্ট মাস হবে। গতবছর আগস্ট মাসে আমরা একটি গ্রুপ ট্যুর দিয়ে ট্যুরে গিয়ে সকালে ঘুম থেকে উঠতেই দেখা মেলে শায় ফক্স ভোট দিয়েছে এ যেন ট্যুরের আনন্দটা দ্বিগুণ করে দিয়েছিল। যতদিন ট্যুরে ছিলাম প্রতিদিনই প্রায় shy-fox ভোট পেতাম তখন টুরের আনন্দটা দ্বিগুণ হয়ে গিয়েছিল এই অনুভূতিটা আমার জীবনের সেরা অনুভূতিগুলোর মধ্যে ছিল। তারপর থেকেই নিয়মিত কাজ করে যাচ্ছি। বাংলা ব্লগ কমিউনিটি তে একদিন কাজ না করলে মনে হয় যেন আমি পরিবার থেকে দূরে সরে যাচ্ছি।আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ে বলতে গেলে শেষ হবে না এটা একটি আবেগের জায়গা। আমার মনে হয় আমার বাংলা ব্লগ কমিউনিটি নিয়ে সারাদিন ধরে বললেও শেষ করতে পারবো না তাও কিছু কথা রয়ে যাবে। ভালোবাসি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ভালোবাসি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে।সবার প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করে আমি আমার পোস্টটি এখানে শেষ করছি।


99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VVxYro9QwSgYBVma2r6zMsUCfiScNG3aceJ1PNdabrBYVxvV9UcUsf85FyULtJ9cFP8hHoivRJNEz2dc5Wn.png

standard_Discord_Zip.gif

Sort:  

বাস্তবতার সাথে সুন্দর করে নিজের উপস্থিতি জানান দিয়া ,পোস্টটি লিখলেন। সুন্দর ছিল আপনার সবকিছু ।এবারেও আপনি জয়ী হন এই কামনা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43