টার্গেট ডিসেম্বর সিজন-২ 🎯 ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আর স্টিম প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির গুরুত্ব অপরিসীম। টার্গেট ডিসেম্বর সিজন -২ এর সর্বমোট টার্গেট আমার ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি প্রতি সপ্তাহে কমপক্ষে ৩০ স্টিম করে পাওয়ার বৃদ্ধি করব ইনশাআল্লাহ।

grove-of-trees-867931_640-01.jpeg
Source


  • পাওয়ার বৃদ্ধি করার আগে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৫৫৪.১৩৭।

IMG_20220304_224524.jpg


  • আমার ওয়ালেটে ৪৩.১৮৫ স্টীম ছিল। সেটা থেকে ২০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220304_224457.jpg


IMG_20220304_224509.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৫৭৪.১৩৭।


IMG_20220304_224541.jpg

আমার টার্গেট ৩০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

ধন্যবাদ

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

খুবই সুন্দর ভাবে আপনি আপনার স্টিমিট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করেছেন ভাইয়া। দীর্ঘসময় স্টিমেট এ কাজ করার অন্যতম শর্ত হচ্ছে বেশি বেশি পাওয়ার আপ করা। আপনার এই পাওয়ার আপ করা দেখে অনেকেই উৎসাহিত হবে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই আর স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশের জন্য

 2 years ago 

প্রথমেই সাধুবাদ জানাই তার টার্গেট ডিসেম্বর প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যেতে থাকুন নিশ্চয়ই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার পোস্টে গঠনমূলক মতামত প্রকাশ করার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার অপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে ২০ স্টিম পাওয়ার অপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এত সুন্দর ভাবে পাওয়ার অপ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমরা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করব এবং নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাব। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশের জন্য।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা কে বৃদ্ধি করা। আমাআমার কাছে পাওয়ার আপ অনেক ভালো লাগে। আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন আপু পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।

 2 years ago 

জী ঠিকই বলেছেন যত বেশি পাওয়ার বৃদ্ধি করবো তত বেশি ক্ষমতা অর্জন করব। আপনার মূল্যবান মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

প্রতি সপ্তাহেই আপনি একটি করে পাওয়ার বৃদ্ধির পোস্ট শেয়ার করেন সেটা আমি গত 4 সপ্তাহ যাবৎ লক্ষ্য করছি। এভাবেই নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যান। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাই আমি নিয়মিতই পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি কারণ পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনাকে স্বাগতম ভাইজান 💚

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা আপনি পাওয়ার বৃদ্ধি করে খুবই চমৎকার একটি কাজ করেছেন ভাই । পাওয়ার বৃদ্ধি আমরা সবাই ভালবাসি আপনার পোস্টটা দেখে অনেক আনন্দিত হলাম ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মূল্যবান মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আমরা পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি।

 2 years ago 

একাউন্টঃ @mrahul40
পাওয়ার বৃদ্ধিঃ = 1.287%

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74