আমার কবিতার খাতার পাতা থেকে ||দিন বদল|১০% লাজুক

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি রাহুল হোসেন। আমার ইউজার নেমঃ@mrahul40।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


আজকে আমি আপনাদের সামনে একটি কবিতা উপস্থাপন করবো কবিতাটির মূল বিষয় হল দিনবদলের ক্ষেত্রে কম্পিউটার জানার প্রয়োজনীয়তা। যেহেতু দেশ অনেক অগ্রসর প্রযুক্তির দিক থেকে তাই আমাদের প্রযুক্তির সদ্ব্যবহার করতে হবে। দেশকে উন্নতির শিখরে পৌঁছাতে অথবা ডিজিটাল দেশ হিসেবে গড়ে তুলতে কম্পিউটার শিক্ষার গুরুত্ব অপরিসীম।


laptop-5673901_640.webp

source

দিন বদল

দিন বদলের দিন এসেছে ,
সময় এখন পাল্টে গেছে ।
জীবনের এই চলার পথে ,
জটিলতা দুর হয়েছে ।
অফিস কিংবা আদালতে ,
সব খানেতে সময় বাঁচে ।
শূন্য ওয়ান ব্যবহারে ,
সব সমস্যার সমাধান মেলে ।
কম্পিউটারে শিক্ষা নিলে ,
বৈদেশেতে চাকরি মেলে ।
ডিজিটাল দেশ গড়তে হলে ,
কম্পিউটারের তুলনা নাইরে ।

আজ এই পর্যন্তই দেখা হবে পরবর্তী কোন পোস্টে অন্য কোন গল্প নিয়ে ধন্যবাদ সবাইকে।


standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

অসাধারণ আপনার কবিতা টি অত্যন্ত সুন্দর হয়েছে আপনি তথ্যপ্রযুক্তির উন্নয়নে কম্পিউটার শিক্ষার প্রতি গুরুত্বারোপ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ভালো থাকবেন ভাই।

 3 years ago 

আপনার মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আসলেই ভাই। বর্তমানে কম্পিউটার আমাদের জীবন কে অনেক সহজ করে দিয়েছে। যেকোনো কিছুই আমরা কম্পিউটার এর মাধ্যমে সহজেই বার করতে পারি। এতে অনেক সুবিধা হয়। আপনার কবিতাটি অনেক ভালো লেগেছে। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

জি ভাই বর্তমান যুগে কম্পিউটারের গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

 3 years ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন পড়ে খুবই ভালো লাগলো । দিন বদল এভাবেই হয়ে থাকে । দিনবদলে মানুষও বদলে যায় ।ধন্যবাদ ভাই এতো সুন্দর কবিতা শেয়ার করার জন্য ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

দিন বদলের দিন এসেছে ,
সময় এখন পাল্টে গেছে ।
জীবনের এই চলার পথে ,
জটিলতা দুর হয়েছে ।
অফিস কিংবা আদালতে ,
সব খানেতে সময় বাঁচে ।

ওয়াও অসাধারণ হয়েছে ভাইয়া কবিতা টি৷ আমার কাছে খুব ভালো লাগছে। আমার কাছে পুরা কবিতাটি ভালো লাগছে। বিশেষ করে কবিতার এই লাইন গুলো অনেক সুন্দর করে মিলেয়েছ সত্যি অসাধারণ। কবিতার মাঝে বাস্তবতা জিবনের কথা উল্লেখ করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23