পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করলাম || @shy-fox 10% beneficiaries | ১৪০ স্টিম পাওয়ার আপsteemCreated with Sketch.

পাওয়ার আপ বৃদ্ধি প্রতিযোগিতা



আমার বাংলা ব্লগের সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ । আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় আমার অংশগ্রহণ। আমি মোট পাওয়ার আপ করেছি ১৪০ স্টিম। আমার বাংলাদেশ ব্লগে @rex-sumon ভাই পাওয়ার আপ প্রতিযোগিতার আয়োজন করেছে এ জন্য ভাইকে অনেক ধন্যবাদ। চলুন তাহলে দেখে নেই আজকে আমার পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণের ফটোগ্রাফি।

png_20211206_215640_0000.png


কেন আমরা পাওয়ার আপ করব?


পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের একাউন্ট কে শক্তিশালী করা। আসলে পাওয়ার আপ ব্যতিত আমরা আমাদের প্রভাব বৃদ্ধি করতে পারব না। পাওয়ার আপ করলে আমার দ্বারা অন্য ইউজারা এবং আমি নিজেও উপকৃত হব। যে ইউজারের পাওয়ার যত বেশি এবং ডেলিগেশন যত বেশি তার ইনকাম ততই বেশি হবে। পাওয়ার আপের মাধ্যমে আমরা ও একজন প্রভাবশালী স্টিমিয়ান হতে পারব। আমার পাওয়ার বেশি হলে আমি কোন ইউজারকে ভোট দিলে দুইজনেই উপকৃত হব।

প্রথম ধাপ পাওয়ার আপ ৫৫ স্টিম


আমার পাওয়ার ছিল ৭৫৮.৩৬২ স্টিম। আমি পাওয়ার আপ করেছি ৫৫ স্টিম এখন আমার স্টিম পাওয়ার হল। ৮১৩.৩৬২ স্টিম।

Screenshot_20211204-122045_Chrome.jpg


Screenshot_20211204-122327_Chrome.jpg


Screenshot_20211204-122120_Chrome.jpg


Screenshot_20211204-122356_Chrome.jpg

পাওয়ার আপ এর দ্বিতীয় ধাপ


দ্বিতীয় বার পাওয়ার আপ করেছি ৮৫ স্টিম। তখন আমার স্টিম ছিল ৮১৩.৪৬৩ তারপর আমি আবার পাওয়ার বৃদ্ধি করার পর ৮৯৮.৪৬৩ স্টিম হয়। আমার টার্গেট এক ডলফিন হবার।

Screenshot_20211205-223135_Chrome.jpg


Screenshot_20211205-223223_Chrome.jpg


Screenshot_20211205-223303_Chrome.jpg

পরিশেষে বলতে চাই আমার পাওয়ার আপ এর উদ্দেশ্য হচ্ছে আমি যতদিন আমার বাংলা ব্লগে কাজ করি আমি শুধু পাওয়ার আপ করে যাব। আমি আমার পড়াশোনার পাশাপাশি এই কাজটি করছি এবং এই আনন্দের পাশাপাশি আমি যেই বেনিফিটটা পাচ্ছি সেটা আমি আমার পড়াশোনা জন্য অনেক সহায়ক। আর আমার একাউন্টের এখন শক্তি বৃদ্ধি পাচ্ছে। একসময় এটা আমাকে শক্তিশালী করে তুলবে এটা আমার একান্ত কামনা।
Sort:  
 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

ধন্যবাদ আপনাকে আমাকে উৎসাহিত করার জন্য।আপনারাও পাওয়ার আপ করেন শক্তি বৃদ্ধি করেন।

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা অর্জন করা।আর আপনি আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করার। পাওয়ার আপ না করলে স্টিমিট আইডি শক্তিশালী হবে না।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন। যেটা আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করলেন ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আমার বাংলা ব্লগ পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @mousumimou
পাওয়ার বৃদ্ধিঃ = 7.25594%

@Rex-sumon ভাই দুই বার পাওয়ার আপ করেছি আমি।

 3 years ago 

10.4551%

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55