আমার বাংলা ব্লগে। আমার ভেরিফিকেশন পোষ্ট | ১০% beneficiaries @shy-fox এর জন্য|

আমার প্রথম পোস্ট আমার বাংলা ব্লগ কমিউনিটিতে

আশা করি সবাই অনেক ভাল আছেন।
আমার বাংলা ব্লগ অনেক জনপ্রিয় একটি কমিউনিটি সকল বাংলা ভাষা-ভাষীর মানুষের জন্য। আমি প্রথম বারের মত এই কমিনিউটিতে পোস্ট করতে যাচ্ছি। অনেক দিন থেকে ভাবতে ছিলাম আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কাজ করব ন্যায় এবং নিষ্ঠার সাথে।

20211129_121325.jpg

আমার নাম মোঃ ওয়াসিম। আমার ইউজার আইডি @mousumimou। আমার জাতীয়তা বাংলাদেশী আমার বয়স ২৪ বছর। আমি একজন ইউনিভার্সিটির ছাত্র। আমার ইউনিভার্সিটির নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্যায়েন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটির। আমি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ এর ছাত্র। এই বিশ্ববিদ্যালয়টির অবস্থান আমাদের জাতির জনক বঙ্গবন্ধু নিজ জেলা গোপালগঞ্জ।

20211127_145450.jpg

আমার ইউনিভার্সিটি

আমার স্থায়ী ঠিকানা শরীয়তপুরের নডিয়া থানায়। এই থানাটি প্রতি বছর নদী ভাঙ্গনের শিকার হয়। এই জেলাতেই আমি বড় হয়েছি।আমি ২০১৩ এস.এস.সি পাস করি আমার গ্রামের স্কুল থেকে এবং এইচ. এস. সি পাস করি গাজীপুর এর সনামধন্য কলেজ থেকে শফিউদ্দিন সরকার স্কুল অ্যান্ড কলেজ থেকে। আমি একজন ব্যবসায়ি শাখার ছাত্র।

আমার শখ বা ভাল লাগা

20211127_154804.jpg

আমি ভ্রমণ করতে ভালবাসি। যখনি একটু ছুটি পাই ভ্রমণের উদেশ্যে বেরিয়ে পরি।মাঝে মাঝে অনেক টাকা সংকটে পরি তবুও আমাকে ভ্রমণ থেকে দূরে রাখা যায় না। অসহায় মানুষের পাশে দাড়ানো চেষ্টা করি। বিশ্ব রাজনৈতির বই গুলো পড়তে আমার খুব ভাললাগে। ছবি অঙ্কন করতে আমি খুব পছন্দ করি। আমি কিছু অঙ্কন আপনাদের সাথে শয়ার করব।

স্টিমিটে জয়েন করলাম

২০১৮ সালে আমি আমার এক বন্ধু মাধ্যমে জানতে পারি এত সুন্দর একটি সোশাল সাইড রয়েছে যেখানে নিজের ভাল লাগার বিষয় গুলো শেয়ার করা যায়। আমি এই @mousumimou আইডিটা ক্রয় করে ছিলাম। আর নতুন করে আইডি খোলা হয় নি। কারন এই আইডি দিয়ে @newcomer's community ভেরিফিকেশন করে ফেলেছি।

যেভাবেই আমার বাংলা ব্লগ জানলাম

আমার স্নেহের ছোট ভাই @bashar1426 এর মাধ্যমে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি। এখানে পোস্ট করবে কেবল মাত্র বাংলা ভাষা-ভাষী স্টিম ইউজাররা। সত্যি আমি গর্বিত এমন একটি কমিউনিটি পেয়ে। এখানে আমি আমার সৃজনশীলতা প্রকাশ করার চেষ্টা করব।

আমার হল লাইফ

20211127_144835.jpg

20211127_144822.jpg

হল রুমের এর চিএ

20211013_140151.jpg

20211013_140135.jpg

শেখ রাসেল হল

ছাত্র জীবনে যদি হলে না থাকা হয় তাহলে যেন ছাত্র জীবন অপরিপূর্ণ থেকে যায়। আমার হলের নাম শেখ রাসেল হল রুম নাম্বার নং ৪০৭। আমার হল ছয় তলা এখানে প্রায় ১০০০-১২০০ ছাত্র থাকে। আমরা এক রুমে পাঁচ জন করে ছাত্র থাকি। আমরা তিন জন ফোর্থ ইয়ারের এবং দুই জন থার্ড ইয়ারের। সবাই মিলে পড়াশোনা করি মজা মাস্তি করি। সত্যি হল লাইফ অনেক মজার

একটু ঘোরাঘুরির পিকচার

20210914_162116.jpg

20210914_162045.jpg

20210914_161635.jpg

20210914_144552.jpg

IMG-20210219-WA0002.jpg

20210914_144503.jpg

20210913_101514.jpg

আমি ঘোরাঘুরি খুব পছন্দ করি। ধরতে গেলে একটা নেশার মত। বিশেষ করে ট্রেন লাইনে ঘোরাঘুরি করতে বেশি পছন্দ করি। এইতো কিছু দিন আগে গিয়ে ছিলাম ঢাকাতে একটু ঘোরাঘুরি করতে। বিশাল পদ্মা নদী পার হয়ে ঢাকা যেতে হয় আমাদের ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া ইত্যাদি

আমার পছন্দের বইগুলো

20211129_122911.jpg

অবসর টাইমে আমি বই পড়তে ভাল লাগে। বিশ্ব রাজনৈতির ১০০ বছর এবং বাংলাদেশের রক্তের ঋণ, বেলা ফুরাবার আগে এই বই গুলা পড়ে আমি খুব মজা পেয়েছি। আশা করি বই গুলো আস্তে আস্তে রিভিও করবো যথেষ্ট সময় নিয়ে

সাবার সর্বাত্মক সাপোর্ট কামনা করি।আসা করি নিয়মিত এখন থেকে পোস্ট করে যাব @আমার বাংলা ব্লগ কমিউনিটিতে

Sort:  
 3 years ago (edited)

আপনি একজন পুরাতন স্টিমিট ইউজার। কিন্তু আপনার পোস্ট পড়ে আমি খুবই হতাশ। আপনার পোস্টে অসংখ্য ভুল রয়েছে। আপনি আপনার পোষ্টের প্রথম থেকে শেষ পর্যন্ত একটু ভালভাবে পড়ুন। তারপর ভুলগুলো সংশোধন করুন। আপনি সম্ভবত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করার নিয়ম ভালোমতো না পড়েই পোস্ট করেছেন। আমাদের কমিউনিটিতে ইন্ট্রো পোস্ট করতে হলে আপনাকে অবশ্যই একটি ট্যাগ ব্যবহার করতে হবে। আপনি সেটা করেননি। আপনি এমন একটি ট্যাগ ব্যবহার করেছেন যেটাকে আমরা ট্যাগ স্প্যামিং বলি। আপনি কার মাধ্যমে এই কমিউনিটির সম্বন্ধে জানতে পেরেছেন সেটাও পোস্টে উল্লেখ করা আবশ্যক। আশাকরি ভুলগুলো সংশোধন করবেন এবং কমিউনিটিতে পিন করা পোস্ট গুলো ভালোভাবে পড়ে কাজ করা শুরু করবেন। ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

ভাই আমার ভুলের জন্য আমি দুঃখ প্রকাশ করছি। আসলে আমার বাংলা লেখার তেমন অভ্যাস নেই। এখন থেকে লিখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে ভাই। আপনার সাহায্য কামনা করি।

@rupok ভাই আমার আইডি কি ভেরিফাইড হবে? আমি আমার ভূলগুলো সংশোধন করার চেষ্টা করেছি। দয়া করে একটু যদি দেখতেন।

 3 years ago 

আমার বাংলা ব্লগকমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগকমিউনিটিতে সব কিছু নিয়ম জেনে শুনে বুঝে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আমি আমার বাংলা ব্লগের নিয়ম কারুন মেনে কাজ করব চেষ্টা। সবার সাহায্য কামনা করি।

 3 years ago 

হ্যাঁ অবশ্যই

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশাকরি কমিউনিটির মধ্যে পরিবারের একজন সদস্য হিসেবে থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল

দোয়া করবে জন্য। আমি যেন আমার সৃজনশীলতা কাজে লাগাতে পারি।

 3 years ago 

ভাইয়া আপনার পরিচিতিমূলক পোস্টটি পড়ে খুব ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আশা করি আপনি আমার এই ব্লগের সব নিয়মকানুন মেনে খুব সুন্দর ভাবে আমাদের সাথে যাত্রা শুরু করবেন। আপনার ছবিগুলো দেখে মনে হল যে সামনে আমরা সুন্দর সুন্দর আর্টের ছবি দেখতে পাবো।

আপনাকে ধন্যবাদ আপু আামার পোস্টটি পড়ার জন্য।আপনাদের অনুপ্রেরণা পেলে ভবিষ্যতে ভাল কিছু করব।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগত জানাচ্ছি আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো আমাদের কমিউনিটির কিছু নির্দিষ্ট রুলস আছে সে রুলস মেনে আমাদেরকে কাজ করতে হয় আশা করছি আপনি আমাদের সাথে সমস্ত রুলস মেনে কাজ করবেন এবং যথাযথ সময়ে করে এক্টিভ থাকবেন এবং এবিবি স্কুলের ক্লাস করার মাধ্যমে আপনার লেভেল আপ করবেন ধন্যবাদ

আমি আমার বাংলা ব্লগ এর নিয়ম কারুন মেনে কাজ করার চেষ্টা করব এবং ডিসকট সারভারে যুক্ত থেকে আপনাদে সাহায্য নিব যদি কিছু না বুঝি।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করছি কমিউনিটির সকল নিয়ম মেনে সুন্দরভাবে কাজ করে যাবেন। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

আপনি রেফারেল হিসাবে যার নাম দিয়েছেন তিনি তো এই কমিউনিটিতে কাজ করেন না।

@rupok ভাই @bashar1426 আমাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি সম্পর্কে বলেছে।জানি না bashar1426কাজ করে কি না।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64724.35
ETH 3436.21
USDT 1.00
SBD 2.55