কত যে তোমাকে বেসেছি ভালো মিউজিকের সাথে গানটি গেয়েছি

in আমার বাংলা ব্লগ19 days ago (edited)

আসসালামুআলাইকুম


০৮/০৬/২০২৪
শনিবার

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


আমার বাংলা ব্লগের শ্রোতাবৃন্দ আশা করছি আপনারা ভালো আছেন. আশা করছি আমার গানগুলো আপনারা ভাল উপভোগ করেন এজন্য আমি বারবার আপনাদের সামনে নতুন গান নিয়ে আসি. চলে এসেছি আপনাদের সামনে নতুন একটি গান কাভার করে যা আপনারা টাইটেল দেখে বুঝে গেছেন.

প্রিয় বন্ধুরা এই গানটি অবশ্যই আপনাদের পরিচিত এবং একটি ভালো লাগার মত গান. এই গানটি পছন্দ করে না এরকম মানুষ খুব কম রয়েছে. আমার গানের মধ্যে ভুল ত্রুটি থাকতে পারে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং পোস্টের মধ্যে ভুল ত্রুটি থাকলে সেটাও ক্ষমার দৃষ্টিতে দেখবেন. গানটি গাইতে এবং মিউজিকের সাথে সেট হতে আমার অনেক সময় লেগে গিয়েছিল এবং এটি অনেক কষ্টসাধ্য ব্যাপার. নিজের গলা মিউজিকের সাথে মেলানো আসলে কঠিন. তবে বারবার চেষ্টা করার পর এটা সম্ভব হয়. যাইহোক অবশ্যই আপনারা আমার গানটি উপভোগ করবেন এবং কেমন হয়েছে কমেন্টে জানাবেন. আমার গানের ইউটিউব ভিডিও লিংক নিচে শেয়ার করছি.

আমার নিজের গলায় গাওয়া গানটির ইউটিউব লিংক.

গানের কথা

কত যে তোমাকে বেসেছি ভালো
সে কথা তুমি যদি জানতে।
এই হৃদয় চিরে যদি দেখানো যেতো,
আমি যে তোমার তুমি মানতে,
সে কথা তুমি যদি জানতে।
কত যে তোমাকে বেসেছি ভালো
সে কথা তুমি যদি জানতে।

ওই দুটি চোখ যেন জলে ফোটা পদ্ম
যত দেখি তৃষ্ণা মিটে না,
যত দেখি তৃষ্ণা মিটে না।

ভীরু দুটি বাঁকা ঠোঁটে পূর্ণিমা চাঁদ ওঠে
হাসলে ঝরে পড়ে জোছনা,
হাসলে ঝরে পড়ে জোছনা।
আমি এই রূপ দেখে দেখে, মরতে পারি
তেমনি পারি ওগো বাঁচতে,
সে কথা তুমি যদি জানতে।
কত যে তোমাকে বেসেছি ভালো
সে কথা তুমি যদি জানতে।

ওই কালো কেশ তুমি ছড়ালে যখন,
মেঘেরাও পেলো যেন লজ্জা,
মেঘেরাও পেলো যেনো লজ্জা।

আকাশের তারা গুলো বাসর সাজিয়ে দিলো
মধুময় হলো ফুলশয্যা,
মধুময় হলো ফুলশয্যা।
ওগো এই রাত কভু যদি শেষ না হতো
জীবন বেলার শেষ প্রান্তে,
সে কথা তুমি যদি জানতে।
কত যে তোমাকে বেসেছি ভালো,
সে কথা তুমি যদি জানতে।
এই হৃদয় চিরে যদি দেখানো যেতো,
আমি যে তোমার তুমি মানতে,
সে কথা তুমি যদি জানতে।
কত যে তোমাকে বেসেছি ভালো
সে কথা তুমি যদি জানতে।

গান : কত যে তোমাকে বেসেছি ভালো
গায়ক : সুবীর নন্দী
লিরিক্স : নজরুল ইসলাম বাবু
মিউজিক : আলী হোসেন

এখানে আমি অরজিনাল গায়কের ইউটিউব লিংক শেয়ার করছি.

steemit.png

Support @bangla.Witness by Casting your witness vote
VOTE @bangla.witness as witness witness_vote.png

OR
SET @rme as your proxy

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

my logo steemit.gif

Sort:  
 19 days ago 

টুইটার প্রমোশন লিংক

https://x.com/mostofajaman55/status/1799493087598932334

 19 days ago 

এটা অবশ্য ঠিক বলেছেন ভাইয়া এই গান পছন্দ করে না এমন মানুষ খুবই কম আছে। আপনার কন্ঠে এই গানটি শুনে অনেক ভালো লাগলো। এই গানটি এখনো শুনতে ভালো লাগে। আর আপনার কন্ঠে একেবারে পারফেক্ট মনে হয়েছে ভাইয়া।

 18 days ago 

প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 18 days ago 

খালি গলায় এমনিতে সুন্দর সুন্দর গান কভার করলে সেগুলো আরো বেশি সুন্দর হয়ে থাকে। আর আপনি দেখছি মিউজিকের সাথে অনেক সুন্দর একটা গানের কভার করেছেন নিজের খালি গলায়। যেটা কিনা অসম্ভব সুন্দর হয়েছে। আর শুনেই মনটা একেবারে ভরে গেলো। আপনি যে গানটা মিউজিকের সাথে কভার করেছেন, এই গানটি আমি প্রায় সময় শুনে থাকি। এই গানটা শুনতে আমার কাছে অনেক ভালোই লাগে। তবে আপনার কন্ঠে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে গানটা শুনতে। এর আগে মনে হয় আপনার কন্ঠে আরো একটা গান শুনেছিলাম। আশা করছি সব সময় শুনতে পাবো সুন্দর সুন্দর গানগুলো।

 18 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার গালে প্রশংসার জন্য আসলেই আমি আপনার কাছে কৃতজ্ঞ। আশা করছি ভবিষ্যতে আপনারা আরো শুনতে পারবেন আমার গান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61440.52
ETH 3447.43
USDT 1.00
SBD 2.52