পরিচয় পর্ব "আমার বাংলা ব্লগ" কমিউনিটি। ১৬ এপ্রিল ২০২৪

in আমার বাংলা ব্লগ6 months ago

20240416_144055[1].jpg

সবাইকে শুভেচ্ছা জানাই আমার পক্ষ থেকে. আশা করছি সকলে ভালো আছেন আমিও ভাল আছি. আজকে আমি আপনাদের সামনে আমার পরিচিতি মূলক পোস্ট করতে এসেছি. আমার পরিচয় পর্বের সমস্ত বিষয়গুলো আমি নিচে উল্লেখ করেছি.

20240411_102436[1].jpg

আমার পরিচয়

আমার নাম মোস্তফা জামান আব্বাসী . আমার এস্টিমেট ইউজার নেম @mostofajaman . বর্তমানে আমার বয়স ৩০ বছর চলছে. আমি বাংলাদেশের একজন নাগরিক. আমি আমার পরিবারের সাথে গ্রামে বাস করি. আমার নিজের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে সেখানে কর্ম রত আছি পাশাপাশি আমি এই প্লাটফর্মের সাথে কাজ করি. এই প্লাটফর্মের সাথে আমি ২০২১ এর ২৫ এপ্রিল যুক্ত হয়েছিলাম. প্রায় চার বছর ধরে এই প্লাটফর্মের সাথে আছি আমি. এই প্ল্যাটফর্মের সকল নিয়ম-কানুন গুলো প্রায়ই আমার জানা তবে আমাদের শেখার কোন শেষ নেই.

20240410_183036[1].jpg

বর্তমানে আমি এস্টিমেট প্ল্যাটফর্মের মধ্যে তিনটা কমিউনিটির মডারেটর হিসেবে দায়িত্বরত আছি . আমি কমিউনিটি গুলোর লিংক এখানে শেয়ার করছি.
Steem Alliance . Steem For Bangladesh. Steem Fashion&Style.

20240408_180547[1].jpg

আমার ভালোলাগা

আমি গান গাইতে পছন্দ করি এবং খাবার খেতে পছন্দ করি. বিভিন্ন সুস্বাদু খাবার আমাকে খুবই আকর্ষণ করে. তাছাড়া আমি ঘুরতে পছন্দ করি বিভিন্ন নতুন এলাকায়. ভ্রমণ প্রিয় মানুষ আসলে প্রায় সকলেই. আমার সবচাইতে বেশি ভালো লাগে বোরশি দিয়ে মাছ ধরা.

20240411_085717[1].jpg

স্টাডিজ কোয়ালিফিকেশন

বর্তমানে লেখাপড়া শেষ করে নিজের ব্যবসায়ী মনোনিবেশ করেছি. আমি ২০০৯ সালের এসএসসি পরীক্ষা অংশগ্রহণ করেছি. বর্তমানে আমি এই প্লাটফর্মকে ও আমার প্রফেশন হিসেবে নিয়েছি এবং সেভাবেই আমি এখানে কাজ করি. এখন আমার ব্যবসাটি হয়ে গেছে পার্ট টাইম জব.

নিজে সম্পর্কে বলার মত তেমন কিছু আর নেই আমার পরিবারে আমি আমার বাবা-মা আমার স্ত্রী আমার ছোট বোন ও আমার মেয়ে রয়েছে. আমরা একসাথে গ্রামে থাকি আমার বাবা একজন সরকারি চাকরিজীবী মা একজন গৃহিণী.

এই ছিল আমার পরিচয় পর্বের কিছু কথা যেগুলো আমি আপনাদের সাথে শেয়ার করেছি. ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন সবাই.

সবাইকে শুভেচ্ছা
আমার পোস্ট পড়ার জন্য সবাইকে ধন্যবাদ। ভালো থাকুন সবাই। আশা করি পরিচয় পর্ব পোস্টটি আপনাদের ভালো লাগবে।

steemit logo.gif

Sort:  
 6 months ago 

টুইটার প্রমোশন লিংক

https://x.com/mostofajaman55/status/1780162879356010616

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64866.50
ETH 2555.14
USDT 1.00
SBD 2.65