কতদিন দেখিনি তোমায় মিউজিকের সাথে গানটি গেয়েছি

in আমার বাংলা ব্লগlast month

আসসালামুআলাইকুম


২৩/০৫/২০২৪
বৃহস্পতিবার

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


আমার বাংলা ব্লগের শ্রোতাবৃন্দ আশা করছি আপনারা ভালো আছেন. আশা করছি আমার গানগুলো আপনারা ভাল উপভোগ করেন এজন্য আমি বারবার আপনাদের সামনে নতুন গান নিয়ে আসি. চলে এসেছি আপনাদের সামনে নতুন একটি গান কাভার করে যা আপনারা টাইটেল দেখে বুঝে গেছেন.

এই গানটি গাওয়া আসলে খুবই কঠিন আমি অনেকবার চেষ্টা করার পরে গানটি গেয়েছি কেমন হয়েছে জানি না. গানটি আমার ফেভারিট গানের মধ্যে তালিকায় অন্তর্ভুক্ত হয়েছে. এ সমস্ত গানগুলো আসলেই কখনো মরে না. এই গানগুলো প্রায় সবারই অনেক ভালো লাগে. নিচে আমি আমার গানের ইউটিউব লিংক আপনাদের সাথে শেয়ার করছি সেখান থেকে আপনারা আমার গান শুনতে পারবেন.

আমার নিজের গলায় গাওয়া গানটির ইউটিউব লিংক.

গানটির জন্ম হয়েছিল বিশিষ্ট শিল্পী মান্না দে স্যার এর মাধ্যমে . তিনি এই গানের অরজিনাল শিল্পী. আমি আরফিন রুমির গানের কভার টা করেছি.

kotodin.png

লিরিক এর স্ক্রিনশট নেওয়া হয়েছে এই ওয়েবসাইট থেকে

গানটির সিঙ্গার হচ্ছে আরফিন রুমি

steemit.png

Support @bangla.Witness by Casting your witness vote
VOTE @bangla.witness as witness witness_vote.png

OR
SET @rme as your proxy

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

my logo steemit.gif

Sort:  
 last month 

টুইটার প্রমোশন লিংক

https://x.com/mostofajaman55/status/1793356305887092780

 last month 

বাহ ভাই আপনার কন্ঠ তো একদম অসাধারণ। মানতে হবে আপনার কন্ঠের মধ্যে অসম্ভব মাধুর্য আছে। এই গানটি আমি এর আগে যদিওবা শুনিনি প্রথম শুনলাম আপনার কন্ঠে কিন্তু দারুণ সুরেলা কন্ঠ দিয়ে গানটা গেয়েছেন। অসম্ভব সুন্দর হয়েছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল আশা করছি আগামীতে আরো দারুন সব গান আমাদের মাঝে কভার করে শোনাবেন।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য এবং উৎসাহ প্রদান করার জন্য অবশ্যই আমি চেষ্টা করব পরবর্তীতে আরো সুন্দর গান আপনাদের সামনে উপস্থাপন করা

 last month 

সাউন্ডের তালে তালে জনপ্রিয় গানটি বেশ দারুন হয়েছে ভাইজান। আসলে অ্যাপসের মাধ্যমে যথেষ্ট সুন্দরভাবে গান গাওয়া যায়। যাইহোক বেশ ভালো লাগলো আপনার কন্ঠে এত সুন্দর একটি গান পরিবেশন করতে দেখে। আশা করবো পরবর্তীতে আবারো নতুন একটি গান নিয়ে উপস্থিত হবেন।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য এবং প্রশংসা করার জন্য। আমি চেষ্টা করব পরবর্তীতে নতুন গান শেয়ার করার আপনাদের সাথে।

TEAM 5

Congratulations! Your post has been upvoted through steemcurator08.

Curated by : @radjasalman
 last month 

Thanks for support ❤️ @radjasalman.

 last month 

এটা কিংবদন্তি শিল্পী মান্না দের জনপ্রিয় একটা গান। আমার অনেক পছন্দের একটা গান এটা। যদিও ইদানিং সেরকম শোনা হয় না। গানটা বেশ দারুণ কভার করেছেন। এবং ব্রাকগ্রাউন্ড মিউজিক টার জন্য আরও ভালো লাগছে। সবমিলিয়ে দারুণ ছিল আপনার গান কভার টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 last month 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য এবং প্রশংসা করার জন্য। আপনারা জানেন হয়তো একটি গান করতে অনেক পরিশ্রম এবং সময় ব্যয় হয়। তাই আমি মাঝে মাঝে আমার ফ্রী সময়ে গান করার চেষ্টা করি। আমি চেষ্টা করব আপনাদেরকে মাঝে মাঝে গান শোনানোর জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64268.75
ETH 3495.22
USDT 1.00
SBD 2.51