"এই মন তোমাকে দিলাম " আমার নিজের গলায় গেয়েছি

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)

আসসালামুআলাইকুম


১৭/০৪/২০২৪
বুধবার

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


আমার প্রিয় আমার বাংলা ব্লগের সকল সদস্য এবং এডমিন বৃন্দদেরকে আমার পক্ষ থেকে সালাম এবং শুভেচ্ছা জানাচ্ছি. আমি এই কমিউনিটিতে গেস্ট ইউজার হিসেবে পোস্ট করব. আমি চেষ্টা করব এই কমিটির মধ্যে আমার একটিভিটি ধরে রাখার. চলুন মেইন টপিক নিয়ে কথা বলা যাক.

আমি আপনাদের সামনে উপস্থিত হয়েছি আপনাদেরকে আমার গানের মাধ্যমে একটু বিনোদন দেওয়ার জন্য. গানটি আমার অনেক প্রিয় আমি জানি এই গানটি অনেকেরই প্রিয়. যেহেতু আমি প্রফেশনাল কোন সিঙ্গার নই তাই ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন ধন্যবাদ.


"এই মন তোমাকে দিলাম " আমার নিজের গলায় গেয়েছি


না না না দে রে না না না
দে রে না না না দে রে না না না
না না না দে রে না না না
দে রে না না না দে রে না না না
হুম বকুলের মালা শুকাবে
রেখে দেব তার সুরভী
দিন গিয়ে রাতে লুকাবে
মুছো নাকো আমারই ছবি
আমি মিনতি করে গেলাম

তুমি চোখের আড়াল হও
কাছে কিবা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম


তুমি চোখের আড়াল হও
কাছে কিবা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম

না না না দে রে না না না
দে রে না না না দে রে না না না
না না না দে রে না না না
দে রে না না না দে রে না না না

ভালোবেসে আমি বার বার
তোমারি ও মনে হারাবো
হুমম...
ভালোবেসে আমি বার বার
তোমারি ও মনে হারাবো


এ জীবনে আমি যে তোমার
মরণেও তোমারই হব
তুমি ভুলো না আমারই নাম
তুমি চোখের আড়াল হও
কাছে কিবা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম


এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম
তুমি চোখের আড়াল হও
কাছে কিবা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম

এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম।।

হু হু হু হু হু হু হু হু হু হু হু হুহু

সোর্স


শিরোনামঃ এই মন তোমাকে দিলাম
কন্ঠঃ সাবিনা ইয়াসমিন
কথাঃ গাজী মাজহারুল আনোয়ার
সুরঃ আনোয়ার পারভেজ
সঙ্গীতঃ আনোয়ার পারভেজ
মুভিঃ মানুসী গানটি অনেক শিল্পী কাভার করেছে তার মধ্যে অন্যতম মাহ্তিম সাকিব গায়কের সুরে আমি গানটি গেয়েছি.

steemit.png

Support @bangla.Witness by Casting your witness vote
VOTE @bangla.witness as witness witness_vote.png

OR
SET @rme as your proxy

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

steemit logo.gif

Sort:  
 4 months ago 

টুইটার প্রমোশন লিংক

https://x.com/mostofajaman55/status/1780554515361697926

 4 months ago 

অসাধারন হয়েছে আপনার কভার গানটি, তবে গানের কথা গুলো উক্তির মার্কডাউন দিয়ে দিবেন।

যেমন-

গানের কথা

>গানের কথা।
 4 months ago 

অবশ্যই ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ গাইডলাইন দেওয়ার জন্য।

ভাই, গান শুনতে কিংবা গাইতে দুটোই আমার কাছে ভীষণ ভালো লাগে। আর তাই আপনার গাওয়া গানটি আমি একদম মুগ্ধ হয়ে শুনছিলাম। সত্যি ভাই আপনার গানটি শুনে মনটা একদম ভরে গেল। আশা করছি পরবর্তী সময়ে আপনার কাছ থেকে আরো নতুন নতুন গান শুনতে পাবো। খুব সুন্দর একটি গান কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করব পরবর্তীতে কাভার করার। আপনাদের সকলের ভালোবাসাই আমার অনুপ্রেরণা। আপনার জন্য শুভকামনা রইল।

অসাধারণ হয়েছে, খালি গলায় এতো সুন্দর গান শুনে খুবি ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য। 🥰

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জুবায়ের ভাই। আপনিও অনেক সুন্দর গান করেন আপনি চাইলে গান করে পোস্ট করতে পারেন।

 4 months ago 

ভাইয়া আমার অত্যন্ত পছন্দের একটি গান আপনার কন্ঠে শুনতে পেরে আমি অনেক অনেক আনন্দিত। আর আপনার মিষ্টি কন্ঠে আমার পছন্দের গানটি শুনে আমি তো পুরো মুগ্ধ হয়ে গেছি। সত্যি অসাধারণ সুন্দর কন্ঠের অধিকারী আপনি। আমি আশা করি আগামী দিনেও আপনার নিকট থেকে এরকম সুন্দর সুন্দর আরো গান আমরা শুনতে পারবো এবং আপনার চমৎকার কণ্ঠের সুর উপভোগ করতে পারবো।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য এবং প্রশংসা করার জন্য । আমি অবশ্যই চেষ্টা করব আপনাদেরকে আনন্দ দেওয়ার। মাঝে মাঝে এ ধরনের গান আপনাদেরকে শোনানোর
চেষ্টা করব।

 4 months ago 

আপনি যে এত সুন্দর গান গাইতে পারেন সেটা আমার জানা ছিল না। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনি আমার প্রিয় একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রশংসনীয় মন্তব্য করার জন্য . আমি চেষ্টা করব এ ধরনের গান আপনাদের মাঝে মাঝে শোনানোর জন্য.

 4 months ago 

আপনার চমৎকার কণ্ঠ ভাইজান। বেশি ভালো লেগেছে আপনার কন্ঠে সাবিনা ইয়াসমিনের জনপ্রিয় গানটি শুনতে। আশা করি এভাবে আপনি আরো সুন্দর সুন্দর গান আমাদের মাঝে শেয়ার করবেন। তবে গান রেকর্ড করতে কি কি ডিভাইস ব্যবহার করেছেন যদি একটু জানাতেন খুশি হতাম।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রশংসা করার জন্য। আমি শুধুমাত্র আমার মোবাইল ডিভাইস ব্যবহার করেছি রেকর্ড করার জন্য।

 4 months ago 

আমার কিন্তু সন্দেহ হচ্ছে কোন এ্যাপ ব্যবহার করেছেন কিনা? তবে আগামীকাল আমাদের সাপ্তাহিক হ্যাংআউটে আপনি গান শুনাতে পারেন আমাদের, তাহলে হয়তো বিষয়টি পরিস্কার হয়ে যাবে। ধন্যবাদ

 4 months ago 

😜

 4 months ago 

গানটা আমার অনেক পছন্দের একটা গান। মাহাতিম সাকিবের কন্ঠে গানটা শুনে বেশি অভ‍্যস্ত আমি। তবে সাবিনা ইয়াসমিন এর কন্ঠটাও দারুণ। আপনার কন্ঠটাও সুন্দর ভাই। গানটা দারুণ কভার করেছেন। শুনে বেশ ভালো লাগল এককথায় অসাধারণ। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে গানটা শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার প্রশংসা এবং মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39