" ধিরে ধিরে ছে মেরি জিন্দেগী "গানটি নিজের গলায় গেয়েছি মিউজিকের সাথে

in আমার বাংলা ব্লগ5 days ago

সবাইকে শুভেচ্ছা আমি মোস্তফা জামান (@mostofajaman) বাংলাদেশ থেকে .


প্রিয় মিউজিক লাভার আশা করছি আপনারা ভালো আছেন আমার বাংলা ব্লগকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি .অনেক দিন পর নতুন একটি গান কাবার করেছি যা আমি আপনাদের সামনে উপস্থাপন করতে আসলাম. গানটি আসলে অনেক পুরনো তবে গানটি এখনো সবার পছন্দের হয়ে রয়েছে আশা করি আমার গানটি আপনাদের ভালো লাগবে.

গান গাওয়া এবং এগুলো রেকর্ড করে এডিট করে তৈরি করার মধ্যে অনেক সময় লেগে যায়. তাছাড়া গান কাভার করতে গেলে দেখা যায় অনেকবার ভুল হয়ে যায় লিরিক্সে অনেক সমস্যা তৈরি হয়. গানের মধ্যে অনেক সময় ভুল থেকে যায়. যাই হোক আমি অত্যন্ত সাধারণভাবে এবং আমার বেস্ট দিয়ে গানটি গাওয়ার চেষ্টা করেছি আশা করি আপনাদের ভাল লাগবে. নিচে আমি আমার গানের ইউটিউব লিংক দিয়ে দিচ্ছি.

আমার নিজের গলায় গাওয়া গানটির ইউটিউব লিংক.

গানের কথা

Dhire dhire se meri jindagi me aana
Dhire dhire se, dil ko churana
Tum se pyar hame hai, kitna jan-e-jana
Tumse milkar, tumko hai batana
Dhire dhire se meri jindagi me aana
Dhire dhire se, dil ko churana
Tum se pyar hame hai kitna jan-e-jana
Tumse milkar tumko hai batana

Jabse tujhe dekha
dil ko kahi, aaram nahi
Mere hotho pe,
Ek tere siwa koyi naam nahi

Apna bhi haal, tumhare jaisa hai saajan
Bas yaad tujhe,
Karte hai aur koyi kaam nahi
Ban gaya hu main tera deewana
Dhire dhire se dil ko churaana
Dhire dhire se meri jindagi me, aana
Dhire dhire se, dil ko churana

Tune bhi, aksar mujhko jagaya, rato me
Aur nind churayi, mithi mithi baato ne

Tune bhi beshak, mujhko kitna tadpaaya
Phir bhi teri, har ek ada pe, pyar aaya
Aaja aaja, abb kaisa sharmana
Dhire dhire se dil ko churana
Ho Dhire dhire se,meri jindagi me aana
Dhire dhire se, dil ko churana
Tum se pyar hame hai kitna, jan-e-jana
Tumse milkar, tumko hai batana
Dhire dhire se, meri jindagi me aana
Dhire dhire se dil ko churana

Dheere Dheere Se Meri Zindagi Mein__
Movie: Aashiqui
Singer:1 - Male / Kumar Sanu
Singer:2 - Female / Anuradha Paudwal
Writer : Sameer
Music Director : Nadeem-Shravan

এখানে আমি অরজিনাল গায়কের ইউটিউব লিংক শেয়ার করছি.

steemit.png

Support @bangla.Witness by Casting your witness vote
VOTE @bangla.witness as witness witness_vote.png

OR
SET @rme as your proxy

আমার পক্ষ থেকে সবাইকে বিদায় ও শুভেচ্ছা

my logo steemit.gif

Sort:  
 5 days ago 

টুইটার প্রমোশন লিংক

https://x.com/mostofajaman55/status/1825044479126204730

 5 days ago 

ভাইয়া আপনার গানের গলা অসাধারণ। আর এই গানটি আমার খুবই পছন্দের একটি গান। আগে এই গান অনেক শুনা হতো। আজকে আপনার কন্ঠে এই চমৎকার গান শুনে মুগ্ধ হয়েছি। অসাধারণ লাগলো গান শুনে।

 5 days ago 

খুব সুন্দর একটা গান কভার করেছেন আপনি। এই গানটা অনেক আগে শোনা হয়েছিল। তবে আপনার গান কভারের ক্ষেত্রে মিউজিকটা বেশি ছিল যার কারণে কন্ঠটা ভালোভাবে শোনা যায়নি। পরেরবার থেকে মিউজিক টা একটু কম দিলে গানগুলো শুনতে ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে। শুভকামনা রইল।

 5 days ago 

মিউজিকটা বেশি হয়ে গেছে ইডিট করার সময় যাইহোক পরবর্তীতে এটি খেয়াল রাখবো আপনাকে ধন্যবাদ মন্তব্য করার জন্য.

 5 days ago 

অসাধারণ একটি গান আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। এই গানটি আমার খুবই পছন্দের একটি গান। আপনার কন্ঠে এই গানটি আরো বেশি পূর্ণতা পেয়েছে। আপনার গাওয়া গান অসাধারণ হয়েছে ভাইয়া।

 5 days ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য.

 5 days ago 

অনেক সুন্দর গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে দারুন গান শুনে ভালো লাগলো। এক কথায় বলতে গেলে অসাধারণ গান ছিল।

 5 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ভাই.

 5 days ago 

এই গানটি অনেক জনপ্রিয় একটি গান। আপনার গলায় শুনতে পেয়ে অনেক বেশি ভালো লাগলো ভাইয়া। এই গানটি মাঝে মাঝে নিজেও গাই তবে কখনো কভার করা হয়নি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ভালো থাকবেন।

 5 days ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আমি মাঝে মাঝে গান করার চেষ্টা করি.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59