🎯টার্গেট ডিসেম্বর সিজন -২ এ আমার অংশগ্রহণ 🎯||১০% @shy-fox🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220529_214348.png

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে রবিবার, মে ২৯ /২০২২

আসলে পাওয়ার আপ করতে আমার কাছে অনেক ভালো লাগে কিন্তু কিছুদিন যাবৎ এসবিডি না দেবার কারণে বেশি পরিমাণে পাওয়ার আপ করা সম্ভব হচ্ছে না। এই জন্য এখন চেষ্টা করছি প্রত্যেক সপ্তাহের ধারাবাহিকতা রক্ষা করার জন্য সামান্য কিছু পরিমাণে হলেও স্ট্রিম কে পাওয়ার এ রুপান্তরিত করতে। আজকে হয়তো বা অল্প স্টিম পাওয়ার আপ করছি কিন্তু এই সামান্য পরিমাণ টি একদিন অনেক বড় একটি সংখ্যা বলে বিবেচিত হতে পারে। আমি সব সময় কবির একটা কথা বিশ্বাস করি কথাটি হচ্ছে...

ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে মহাদেশ সাগর অতল।

অল্প অল্প পানি যদি একটি মহাদেশ তৈরি করতে পারে তাহলে আমার এই অল্প পরিমাণে স্টিম পাওয়ার আপ করাও একদিন আমাকে বড় ধরনের স্টিম পাওয়ার এর মালিক করে দিতে পারবে বলে আমি আশাবাদী। আমি স্টিমিট এ দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চাই তাই আমি চাইব সর্বদা পাওয়ার এর সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে।

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-29-20-52-50-57_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পূর্বে ছিলঃ ৬০৯.৮৪১ স্টিম

পাওয়ার আপ করার সময় আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-29-20-53-00-83_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

Screenshot_2022-05-29-20-53-04-05_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-29-20-53-16-23_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার হলোঃ ৬১৯.৮৪১ স্টিম

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি পাওয়ার আপ এর ধাপ সমূহ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আসলে আমি এখানে দীর্ঘমেয়াদি ভাবে কাজ করতে চাই তাই অল্প অল্প করেই শুরু করেছি

 2 years ago 

একাউন্টঃ @mostafezur001
পাওয়ার বৃদ্ধিঃ = 1.64204%

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এ প্লাটফর্মে দীর্ঘ দিন টিকে থাকতে হলে আমাদের এভাবেই পাওয়ার আপ করে যেতে হবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমিও চাই পরবর্তীতেও এই ধারাবাহিকতা বজায় রাখতে যেন আমি এখানে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকতে পারি

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই দারুন উদ্যেগ এগিয়ে যান এভাবেই আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আসলে ভাইয়া আমাদের প্রত্যেকেরই উচিত এই ধরনের কাজের সাথে নিজেদের সম্পৃক্ত তা বজায় রাখা

 2 years ago 

ভাই আপনার ১০ স্টিম পাওয়ার আপ করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। এভাবে অল্প অল্প করে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ভবিষ্যতে একদিন পাহাড় সমান পাওয়ার বৃদ্ধি হয়ে যাবে। আর পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সেই দিনের জন্য অপেক্ষা করতে থাকুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি একবারে গাছের উপরে উঠতে চাই না ভাইয়া আমি অল্প অল্প করেই পাহাড় তৈরি করতে চাই

 2 years ago 

যতটুকু ছিল ততটুকু পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করেছেন এটাই বড় ব্যাপার। সময় চেষ্টা করবেন সাধ্যের মধ্যে থেকে ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখার। এভাবেই এগিয়ে যান অনেক দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও সব সময় এই জিনিসটাই চায় ভাইয়ার সাধ্যের মধ্যে সবটুকু সুখ গ্রহণ করতে

 2 years ago 

বাহ,আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে খুশি হলাম।এটি আপনার কাজের সক্ষমতা তৈরি করবেন।এভাবেই এগিয়ে যান ভাইয়া, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি সবসময়ই চেষ্টা করে যাবো এই ধরনের কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য

 2 years ago 

অল্প অল্প পানি যদি একটি মহাদেশ তৈরি করতে পারে তাহলে আমার এই অল্প পরিমাণে স্টিম পাওয়ার আপ করাও একদিন আমাকে বড় ধরনের স্টিম পাওয়ার এর মালিক করে দিতে পারবে বলে আমি আশাবাদী।

একদম ঠিক বলছেন ভাইয়া অল্প অল্প করেই একদিন বিশাল স্টিমের মাকিল হয়ে যাবেন। পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

সেই জন্যই আমি চেষ্টা করছি অল্প অল্প করে হলেও আমার লক্ষ্যের দিকে পৌঁছাতে

 2 years ago 

আপনি যে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চান তা আপনার পাওয়ার আপ দেখেই বোঝা যাচ্ছে। এভাবে অল্প অল্প করে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার একাউন্ট অনেক বেশি শক্তিশালী করতে পারবেন । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি আপু আমি চাই দীর্ঘমেয়াদিভাবে এখানে টিকে থাকতে তাই আমি কোনো তাড়াহুড়ো করতে চাইনা

 2 years ago 

আপনি ক্ষমতা অর্জনের জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো এভাবে কন্টিনিউ পাওয়ার বৃদ্ধি করবেন আশা রাখি। যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা ,শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই আমি কন্টিনিউ এই ধরনের কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখবো

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59961.00
ETH 3199.92
USDT 1.00
SBD 2.46