পুত্র সন্তানের বাবা হলাম

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG20231222164959.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। কিবরিয়া এবং আমার স্ত্রীর পোস্ট পড়ার মাধ্যমে আপনারা হয়তোবা অনেকেই ইতিমধ্যে জানতে পেরে গিয়েছেন যে আমি ছেলে সন্তানের বাবা হয়েছি। বিষয়টা আমিও মনে করেছিলাম আপনাদের মাঝে পোস্ট আকারে শেয়ার করব কিন্তু তারা দুইজন পোস্ট করার কারণে আমি এতদিন পোস্টটি করতে পারিনি। অবশেষে আজকে ভাবলাম আমি নিজেই বিষয়টা আপনাদের মাঝে পোস্ট আকারে শেয়ার করি। দেখতে দেখতে আজকে আমার ছেলে সন্তানের বয়স ৯ দিন। মহান আল্লাহর কাছে অশেষ রহমত ছেলে সন্তান জন্মগ্রহণ এর দিন থেকে আজ পর্যন্ত ছেলে এবং ছেলের মা দুজনই সুস্থ রয়েছে। যেহেতু আমাদের এলাকাতে প্রচুর পরিমাণে শীত পড়ে তাই এই শীতের দিনে ছোটদেরকে খেয়াল রাখা খুবই কষ্টের বিষয়। তারপরও আমাদের সব পরিবারের সকলে চেষ্টা চালিয়ে যাচ্ছে যেন এই শীতের মধ্যে সন্তানের কোনরকম সমস্যা না হয় সেদিকে ভালোভাবে লক্ষ্য রাখতে।

IMG20231222163104.jpg

ছেলে সন্তান হওয়াতে যে আমি কতটা খুশি তা হয়তোবা আপনাকে বলে বোঝাতে পারবো না। আসলে প্রতিটি বাবাই জানে প্রথম বাবা হবার খুশিটা কতটা বেশি। প্রথম যেদিন বাবা হলাম সেদিন মনের মধ্যে অন্য রকমের একটা ভালো লাগার অনুভূতি কাজ করছিল। সব থেকে ভালো লাগার অনুভূতি কাজ করছিল যখন আমি প্রথম আমার সন্তানকে কোলে নিলাম। এই মুহূর্তটা হয়তোবা পৃথিবীর কোন বাবা কোনদিনই ভুলে যেতে পারবে না।

IMG20231222163051.jpg

মহান আল্লাহর কাছে আবারো কৃতজ্ঞতা জানাই আমার সন্তানকে সুস্থভাবে পৃথিবীতে পাঠানোর জন্য। এখন আমার জীবনের যত কিছু সব কিছু তাকেই ঘিরে। তার ভবিষ্যৎ সুন্দর করার জন্যই এখন আমাদেরকে প্রতিনিয়ত এগিয়ে চলতে হবে। আর সে যেন সুস্থ শরীরে মহান সৃষ্টিকর্তা দেখানো পথে প্রতিনিয়ত অগ্রসর হতে পারে সেই প্রার্থনাই করি।

আজকে আর আমি আপনাদের মাঝে বেশি কিছু শেয়ার করছি না। সকলে আমার সন্তানের জন্য দোয়া করবেন সে যেন সৃষ্টিকর্তার অশেষ রহমতে সুস্থভাবে বড় হতে পারে।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবাসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে। আমি ২০১৭ সালে প্রথম এই প্লাটফর্মে যুক্ত হয়েছিলাম সেই থেকে আজ পর্যন্ত এই প্লাটফর্মের সাথেই রয়ে গিয়েছি। আশা করি ভবিষ্যতেও এই প্লাটফর্মের সাথেই থেকে যাব।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

তোমার ছেলের জন্য দোয়া করি, যেন সুস্থ সবল থাকে সব সময়। আর সুস্থ অবস্থায় দিন দিন যেন বেড়ে ওঠে আমাদের মাঝে। নতুন একটা পোস্ট পেয়ে গেলাম। মেয়ে হওয়ার পরে আমিও পোস্ট করব মেয়ে সন্তানের বাবা হলাম। কি আনন্দ!

 6 months ago 

অবশ্যই মেয়ে হবার পরে আপনিও এমন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করবেন।

 6 months ago 

অভিনন্দন ভাইয়া , আপনি পুত্র সন্তানের বাবা হয়েছে জেনে খুবই খুশি হলাম ৷ আসলে আমি আজ প্রথম জানলাম আপনার এই খুশির খবরটা ৷ আপনার স্ত্রী কিংবা কিবরিয়া ভাইয়ের পোস্ট দেখা হয়নি আমার ৷ যাই হোক, ভীষণ ভালো লাগলো ৷ আসলে শীতকাল ছোট বাবুদের জন্য একটু বেশিই কষ্টের ৷ এজন্য একটু বেশিই সতর্ক এবং খেয়ালী থাকবেন ৷ অনেক অনেক শুভকামনা রইল আপনার ছোট্ট পুত্র সন্তানের জন্য ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

কিবরিয়া বিষয়টা প্রথমেই আপনাদের মাঝে শেয়ার করেছিল বলে আমি এতদিন শেয়ার করেছিলাম না।

 6 months ago 

আলহামদুলিল্লাহ সৃষ্টিকর্তার কাছে অনেক অনেক শুকরিয়া দুজনেই সুস্থ আছে এটা শুনে খুব ভালো লাগলো। দোয়া করি আপনার সন্তান সুস্থ সবল ভাবে বেড়ে উঠুক, বাবা মার মুখ উজ্জ্বল করুক।

 6 months ago 

ঠিক বলেছেন ভাইয়া সৃষ্টিকর্তাকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই দুজনকেই সুস্থ রাখার জন্য।

 6 months ago 

মাশাল্লাহ দেখে অনেক ভাল লাগলো। আমি ফুফি হলাম তার চেয়ে কি আর আনন্দ থাকতে পারেন বলেন। মা ও ছেলের জন্য দোয়া রইলো। এখন যেহেতু শীতকাল একটু দেখে রাখবেন ভাইয়া। ধন্যবাদ মুহূর্তটি শেয়ার করলেন ভাল লাগলো।

 6 months ago 

খালি ফুফি হলে হবে আপু দেখতেও তো আসতে হবে।ফুফি এখনো দেখতে আসছে না তাই আমার ছেলে তো কান্নাকাটি করছে।

 6 months ago 

অভিনন্দন জানাই ভাইয়া আপনাকে। আপনার ছেলে আর ভাবি সুস্থ আছেন জেনে ভীষণ ভালো লাগলো।আপনাদের এলাকায় খুব শীত। তাই সবাই মিলে ছেলেকে খেয়াল রাখছেন এটা খুব ভালো লাগলো শুনে।দোয়া করি সুস্থ হয়ে বেড়ে উঠুক আপনার ছেলেটি। ধন্যবাদ ভাইয়া অনুভূতি গুলো শেয়ার করার জন্য।

 6 months ago 

আসলে এখন শীতকাল তো তাই একটু বেশি পরিমাণে খেয়াল রাখা লাগছে।

 6 months ago 

সন্তান সৃষ্টিকর্তার অনেক বড় একটি নিয়ামত আপনি সেই নেয়ামত ভোগ করছেন। ছেলেটা মাশআল্লাহ অনেক সুন্দর হয়েছে। ছেলের মা সুস্থ আছে জেনে খুব ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

সৃষ্টিকর্তার অশেষ রহমতে তারা দুজনেই সুস্থ রয়েছে।

 6 months ago 

অনেক অভিনন্দন আপনাকে। আপনার বাবু দেখে খুবই ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপনি৷ অসংখ্য ধন্যবাদ এই সুন্দর ও ইউনিক পোস্ট শেয়ার করার জন্য।

 6 months ago 

আমার শেয়ার করা এই পোস্ট আপনার কাছে ভালো লেগেছে এটা জেনে খুবই খুশি হলাম ভাইয়া।

 6 months ago 

প্রথমেই আপনাকে অভিনন্দন জানাই ভাই! প্রথম সন্তানের বাবা হওয়ার অনুভূতি বা খুশি আমাদের সাথে শেয়ার করলেন, পড়ে বেশ ভালো লেগেছে। আর অবশ্যই বাবুর জন্য প্রাণভরে দোয়া রইলো। সুস্থ ভাবে বড় হোক, অনেক ভালো মানুষ হোক। 😍❤️

Posted using SteemPro Mobile

 6 months ago 

প্রথমবারের মতো বাবা হবার অনুভূতিটা যে কতটা মধুর তা বলে বোঝানো সম্ভব নয়।

 6 months ago 

ভাইয়া সন্তানের বাবা হওয়ার জন্য প্রথমেই আপনাকে অভিনন্দন জানাই। বাবাদের এই অনুভূতি কখনো ভাষায় প্রকাশ করার মতো নয়। আমার হাসবেন্ডও তার ছেলেকে কোলে নিয়ে কান্না করে দিয়েছিলো। যেহেতু আপনাদের ঐদিকে শীতের পরিমাণ বেশি তাই যতটা পারেন সাবধানে রাখবেন। সবসময় সকাল বেলা সূর্যের আলো গায়ে লাগানোর চেষ্টা করবেন। আপনার ছেলের জন্য দোয়া রইল।

 6 months ago 

আসলে আপু এটা শুধু মাত্র আপনার হাজবেন্ডের ক্ষেত্রে নয় প্রত্যেকটা বাবার ক্ষেত্রেই হয়ে থাকে।

 6 months ago 

আপনার পুত্র সন্তান হয়েছে আমরা ইতোমধ্যে জেনে গেছি। যাই হোক কয়দিন পরে হলেও আপনি নিজের অনুভূতি শেয়ার করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। আসলে নিজের অনুভূতি উপস্থাপন করা সত্যিই অনেক কঠিন। বাবুর জন্য অনেক অনেক দোয়া এবং ভালোবাসা রইলো। ♥️♥️

 6 months ago 

আসলে দুজনেই আমার আগে শেয়ার করেছিল তাই আমি একটু দেরি করে শেয়ার করলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64091.48
ETH 3514.97
USDT 1.00
SBD 2.52