You are viewing a single comment's thread from:

RE: একটি অটো রিক্সার মান্ডালা ডিজাইনের চিত্রাংকন || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

অটো রিক্সার মান্ডালা ডিজাইনের চিত্রাংকন

খুবই চমৎকারভাবে একটি অটোরিকশার ম্যান্ডেলা আর আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার অংকন করা চিত্রটি ব্যক্তিগতভাবে আমার কাছে খুবই ভালো লেগেছে। এই ধরনের চিত্র অঙ্কন করার জন্য অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়।

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার কাছে আমার কন্ঠে ভালো লেগেছে জেনে সত্যিই খুব আনন্দিত বোধ করছি। আমি মন থেকে ভালো ভালো কাজ করতে চাই এ কারণে সময় এবং ধৈর্য দুটোর সাহায্যেই আমি এই কাজটি সম্পূর্ণ করেছি। এভাবে সুন্দর মন্তব্য গুলো নিয়ে সবসময় পাশে থাকবেন আশা করছি।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 65389.05
ETH 2952.31
USDT 1.00
SBD 3.72