You are viewing a single comment's thread from:

RE: আমার আজকের কবিতা “ফিরে এসো অভিমানী তুমি” 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

জীবনে কখনো কবিতা লিখিনি, এমনকি কখনও কল্পনাও করিনি যে আমি একদিন কবিতা লিখব।

আসলে জীবনে আমরা যখন প্রথম কোন কাজ করি তখন সেই কাজটি করার মধ্যে অন্য রকমের একটি ভীতি কাজ করে মনের মধ্যে হয় যে কাজটা ঠিক হচ্ছে না ভুল।

প্রথমবার হলে কি হবে আপু আপনি খুবই চমৎকার ভাবে ফিরে এসো অভিমানী তুমি কবিতাটি রচনা করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার রচিত কবিতাটি যখন আমি পড়ছিলাম আমার মনের মধ্যে অন্য রকমের একটি অনুভূতি কাজ করছিল।

Sort:  
 2 years ago 

ভাইয়া এটি আমার প্রথম কবিতা নয় মোটামুটি কয়েক মাস ধরেই কবিতা লিখে যাচ্ছি, যদিও খুব বেশি হয়নি। আমার কবিতাটি আপনার ভালো লেগেছে বলে আমিও অনুপ্রাণিত হলাম, অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68091.64
ETH 2633.74
USDT 1.00
SBD 2.68