লাইফস্টাইলঃ হঠাৎ রাতের বেলায় পিকনিকের আয়োজন

in আমার বাংলা ব্লগ5 months ago

IMG20240210224057.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। রাতের বেলায় পিকনিক করার মজাটাই যেন অন্যরকমের। বন্ধুদের সাথে আমরা মাঝে মাঝেই রাতের বেলায় পিকনিক করতে শুরু করে দেই। সত্য কথা বলতে আমাদের এই পিকনিকের কোন নির্দিষ্ট উদ্দেশ্য থাকে না যখনই ইচ্ছা হয় তখনই শুরু করে দেয়া হয় পিকনিক। আজকে বিকেলের ক্রিকেট খেলা শেষ হয়ে যাবে পরে হঠাৎ মনে হল অনেকদিন পিকনিক করা হচ্ছে না। আর যখনই মনে হল অনেকদিন পিকনিক করা হচ্ছে না তাই তখনই সিদ্ধান্ত নিলাম যে আজকে রাতে পিকনিক করতে হবে। যেমন চিন্তা ঠিক তেমনি কাজ বলার সাথে সাথেই শুরু হয়ে গেল পিকনিকের আয়োজন। আমাদের এই পিকনিকে শুধুমাত্র আমরা খাওয়া-দাওয়ার বিষয়েই বেশি পরিমাণে গুরুত্ব দিয়ে থাকি।

IMG20240210221515.jpg

IMG20240210221730.jpg
IMG20240210222857.jpg

আজকে রাতের এই পিকনিকের মেনুতে ছিল মুরগির মাংস খিচুড়ি এবং সালাদ। সালাত তৈরি করার জন্য আমরা বিভিন্ন জিনিস ব্যবহার করেছিলাম। যেহেতু শীতকাল চলছে আর শীতকাল চলার কারণে সালাদ তৈরির প্রায় সব উপকরণী এই সময়টাতে খুব সহজে হাতের কাছে পাওয়া যায়। সালাদ তৈরির উপকরণ হিসেবে আমরা টমেটো গাজর এবং ধনিয়া পাতা ব্যবহার করেছিলাম। আর এই তিনটা জিনিসের সমন্বয়ে তৈরি সালাদ খেতে কতটা ভালো লাগে তা আপনারা হয়তোবা খুব ভালোভাবেই জানেন।

IMG20240210221952.jpg

IMG20240210221446.jpg

একদিকে আমাদের বিখ্যাত রাধুনী রান্না করতে শুরু করেছে আর অন্যদিকে আমাদের বিখ্যাত ক্যামেরাম্যান ছবি তোলার কাজে ব্যস্ত ছিল। আসলে রাতের বেলায় পিকনিকে এটাই তো মজা একদিকে রান্না চলবে আরেক দিকে ছবি তোলার প্রতিযোগিতা লেগে যাবে। এজন্য ভাবলাম আমিও আপনাদের মাঝে আমাদের এই রাতের পিকনিকের বিষয়টা শেয়ার করি সেজন্য আমিও কয়েকটা ছবি তুলে নিলাম।

IMG20240210224101.jpg

রান্না শেষ হয়ে যাবার পরে আমরা সকলেই একসাথে খাওয়া দাওয়া করতে শুরু করে দিলাম। পিকনিকের সব থেকে আনন্দের বিষয় হচ্ছে একসাথে খাওয়া দাওয়া করা।

রাতের বেলায় পিকনিক করতে আপনাদের কাছে কেমন লাগে সেটা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময়ে আপনাদের মাঝে হাজির হবো নতুন কোন একটা পোস্ট এর মধ্য দিয়ে।
g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবাসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে। আমি ২০১৭ সালে প্রথম এই প্লাটফর্মে যুক্ত হয়েছিলাম সেই থেকে আজ পর্যন্ত এই প্লাটফর্মের সাথেই রয়ে গিয়েছি। আশা করি ভবিষ্যতেও এই প্লাটফর্মের সাথেই থেকে যাব।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

হঠাৎ করে পিকনিকে আয়োজন দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে হঠাৎ করে এই পিকনিকের আয়োজনগুলো আমাদের অবাক করে দেয়। আজকে বিকেলবেলা ক্রিকেট খেলা শেষ হবে,তাই আপনারা হঠাৎ করে রাতের বেলা এই পিকনিকের আয়োজন করেছে। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 5 months ago 

আমরা মাঝে মাঝেই এমনটা করি ভাই। যখন তখন পিকনিক করি।

 5 months ago 

এভাবে হঠাৎ পিকনিক করে খাওয়ার ভেতরে অনেক আনন্দ পাওয়া যায়। অনেক আগে এভাবে অনেক বার হঠাৎ পিকনিক আয়োজন করে খেয়েছি। কিন্তু অনেকদিন হলো আর সে ভাবে পিকনিক করা হয় না। আপনি হঠাৎ করে রাত্রে বেলায় পিকনিকের আয়োজন করেছেন বিষয়টা দেখে খুবই ভালো লাগছে। ধন্যবাদ অনেক সুন্দর একটি পোস্ট আমাদের শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এবার তুই বাড়িতে আসলে অবশ্যই একদিন এভাবে পিকনিক করে খাওয়াবো।

 5 months ago 

ইনশাআল্লাহ আশা পূরন হবে একদিন।

 5 months ago 

আসলে রাত ছাড়া পিকনিকের প্রকৃত আনন্দটা উপলব্ধি করা যায় না। আর শীতের সময় এরকম পিকনিক বেশি হয়ে থাকে। রাতের বেলায় এরকম পিকনিক করে সকলে মিলে খাওয়া দাওয়া করার মজাই আলাদা। খুবই ভালো লাগলো পোস্টটি পড়ে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি ঠিকই বলেছেন রাতের বেলায় সবাই একত্রে হয়ে রান্না করে খাওয়ার মজাই আলাদা।

 5 months ago 

হুটহাট করে কোন প্রোগ্রাম করলে তাতেই বেশি মজা হয়। আর এরকম পিকনিক হলে তো কথাই নেই। কতদিন হল এরকম পিকনিকে অংশগ্রহণ করা হয় না। হঠাৎ করে পিকনিকের আয়োজন করলেও কিন্তু বেশ মজাদার খাবারের আয়োজন করেছিলেন। খিচুড়ি গুলো দেখে মুখে পানি চলে এসেছে। এরকম অনেক খিচুড়ি একসঙ্গে রান্না হলে তার স্বাদ অনেক বেশি ভালো হয়।

 5 months ago 

জ্বী আপু একসাথে এভাবে অনেক কিছুই রান্না করলে খেতে ভীষণ ভালো লাগে। আর আমার তো খিচুড়িটা খুবই পছন্দের একটি খাবার।

 5 months ago 

হঠাৎ করে সিদ্ধান্ত নিয়ে যদি পিকনিক করে সেই পিকনিকের আলাদা একটা মজা থাকে। তবে বিকেলবেলা ক্রিকেট খেলে হুট করে সিদ্ধান্ত নিলেন পিকনিক করবেন। তবে দেখতেছি খুব মজা করে আপনারা রান্না করেছেন পিকনিকের। তবে এ ধরনের পিকনিকের খাওয়ার মধ্যে যদি সালাত হয় খেতে আরো মজা লাগে। যাইহোক সবাই মিলে খুব মজা করে পিকনিক করে খাওয়া দাওয়া করেছেন। এবং পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আমরা টমেটো সালাদ করেছিলাম তো আপু। উপরে ছবিও দেওয়া আছে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57174.31
ETH 3071.24
USDT 1.00
SBD 2.40