"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ১২৫ স্টিম"

in আমার বাংলা ব্লগ4 months ago

20240306_151437.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, মার্চ ০৬/২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। এই প্লাটফর্মে যুক্ত হবার পর থেকেই চেষ্টা করে যাচ্ছি নিজের সক্ষমতা বৃদ্ধি করতে। এতদিন এসবিডি পে আউট চালু ছিল না যার কারণে ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারতাম না কিন্তু যখনই এসবিডি পে আউট চালু হয়েছে তখন থেকেই চিন্তা করেছি আরো ভালোভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করব। এই ডিসেম্বরে টার্গেট নিয়েছিলাম যে পাঁচ হাজার স্টিম পূরণ করব আর যদি এসবিডি পে আউট চালু থাকিস তাহলে আমার সেই টার্গেট পূরণ করতে হয়তোবা খুব একটা কষ্ট হবে না। আর টার্গেট ডিসেম্বর এর কারণে আমাদের সকলেরই নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা ঠিকভাবে বজায় থাকছে। আমি লক্ষ্য করে দেখেছি এই সপ্তাহে অন্যান্য সকল সপ্তাহের তুলনায় অনেক বেশি পরিমাণে স্টিমকে পাওয়ারে রূপান্তরিত করা হয়েছে। আর এই সপ্তাহে সবথেকে বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি হবার বড় কারণটা হচ্ছে এসবিডি পে আউট চালু হওয়া। যেহেতু কমিউনিটির সকলেই নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে ভালোবাসে আর এই সুযোগটাকেই সবাই কাজে লাগাচ্ছে। তাই আমিও চিন্তা করলাম যতটা ভালোভাবে সম্ভব এই সুযোগটাকে কাজে লাগিয়ে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেই। এ সপ্তাহে আমি ১২৫ স্টিম কে পাওয়ার এ রূপান্তরিত করে আপনাদের মাঝে একটা পোস্ট শেয়ার করছি।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240306_180453.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৩০০৯ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240306_180517.jpg

IMG_20240306_180540.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ১২৭ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ১২৫ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240306_180556.jpg

১২৫ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৩১৩৪ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৩০০৯
পাওয়ার আপের পরিমাণ১২৫
পাওয়ার আপের পরে এস.পি৩১৩৪
টার্গেট৫০০০
বাকি রইল১৮৬৬


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 4 months ago 

অনেক ভালো লেগেছে আপনি চমৎকার একটি পাওয়ার করলেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদের সক্ষমতা অর্জন করা সম্ভব। আপনি আজকে ১২৫ স্টিম পাওয়ার আপ করেছেন অসাধারণ একটি পাওয়ার আপ। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা সব সময়।

 4 months ago 

নিজের ইচ্ছামতো সক্ষমতা বৃদ্ধি করতে পারলে আমারও অনেক ভালো লাগে।

 4 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা আপনি ১২৫ স্টিম বৃদ্ধি করলেন যেটা সত্যি অনেক চমৎকার। দোয়া করি আপনার ভবিষ্যৎ উজ্জ্বল হোক।

 4 months ago 

এজন্যই তো প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি

 4 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। পাওয়ার আপের মাধ্যমে আপনার ক্ষমতা কারো বৃদ্ধি করছেন। আজকে আপনার ২৫ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলে ভাইয়া আমি এই সপ্তাহে ২৫ স্টিম নয় ১২৫ স্টিম পাওয়ার আপ করেছি।

 4 months ago 

বাহ্! আপনি তো দেখছি বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন। আপনি ১২৫ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৩১৩৪+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন সিজন-৪ এ অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 4 months ago 

এসবিডি চালু থাকলে খুব তাড়াতাড়ি ডলফিন হয়ে যাব।

 4 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১২৫ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ঠিক বলেছেন মামা আপনি যদি এসবিডি পেয়ে আউট এখন থেকে থাকে তাহলে আমরা প্রত্যেকে নিজেদের লক্ষ্যে পৌঁছাতে খুব কঠিন হবে না। আপনি আশা করি খুব দ্রুত ৫০০০ সহজেই এগিয়ে যেতে পারবো স্টিম পাওয়ার পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এসবিডি চালু থাকলে আমাদের টার্গেট পূরণ করাটা অনেক সহজ হয়ে যাবে।

 4 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১২৫ স্টিম পাওয়ার আপ করে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এজন্যই তো প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে চলেছি ভাইয়া।

 4 months ago 

বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । ১২৫ স্টিম দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে আপনি নিজেকে লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আপনাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ শেয়ার করার জন্য ৷

 4 months ago 

এখন থেকে চেষ্টা করে যাবো ভাইয়া যতটা ভালোভাবে সম্ভব নিজের সক্ষমতা বৃদ্ধি করতে।

 4 months ago 

একাউন্টঃ @mostafezur001
পাওয়ার বৃদ্ধিঃ = 4.1542%

 4 months ago 

আজকে আপনি ১২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। তবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে তাহলে কাঙ্ক্ষিত লক্ষ পাঁচ হাজার এসপি পাওয়ার আপ খুব সহজে পূর্ণ করতে পারবেন।

 4 months ago 

এই প্লাটফর্মে আমি দীর্ঘদিন টিকে থাকতে চাই তাই তো নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি।

 4 months ago 

ভাইয়া আপনি এই সপ্তাহে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহ পেলাম। এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে যেতে থাকেন আপনার জন্য শুভকামনা রইল।

 4 months ago 

আমি মূলত এই প্রতিযোগিতা তার কারণে সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে উৎসাহ পেয়েছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58068.07
ETH 3133.85
USDT 1.00
SBD 2.44