প্রথমবারের মতো ফ্রিজ কেনার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20221010163831.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে মঙ্গলবার , অক্টোবর ১১/২০২২

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটা ফ্রিজ কেনার অনুভূতি শেয়ার করব। গতকাল স্কুল ছুটির পরে মামা আমাকে ফোন করে বলল মামার জন্য একটা ফ্রিজ কেনার প্রয়োজন। তাই আমি স্কুল ছুটির পরে আর বাড়িতে না এসে চলে গেলাম আমাদের থানা শহরে মামার ফ্রিজ কেনার জন্য।

IMG20221010163836.jpg

IMG20221010163838.jpg

IMG20221010163912.jpg

মামা আগে থেকেই আমাকে বলেছিল তার ভিশন ফ্রিজ পছন্দ। তাই আমরা ভিশন এর শোরুমে চলে গেলাম। সেখানে আমরা অনেকগুলো ফ্রিজ দেখতে পেলাম আর সবগুলোই ছিল অনেক সুন্দর সুন্দর ডিজাইনের। কিন্তু ফ্রিজ কেনার ক্ষেত্রে একটা জিনিস খুবই বড় প্রতিবন্ধকতা সৃষ্টি করছিল আমাদের জন্য। এই তো কিছুদিন আগে আমাদের দেশের প্রত্যেকটি জিনিসের দাম অনেক বৃদ্ধি পেয়ে গিয়েছে যার কারণে যে ফ্রিজগুলো আগে ৩০ হাজার টাকার মধ্যে কিনতে পাওয়া যেত সেগুলো এখন প্রায় ৪০ হাজার টাকা হয়ে গিয়েছে। এর ফলে আমরা পছন্দ হওয়া সত্ত্বেও ইচ্ছামত ফ্রিজ কিনতে পারছিলাম না। তাই আমরা আরো ভালোভাবে সিদ্ধান্ত নিতে চেষ্টা করলাম যে আমরা কোন ফ্রিজটা কিনব।

IMG20221010163842.jpg

ফ্রিজ এর পাশাপাশি শোরুমে দেখতে পেলাম আরো অনেক ধরনের জিনিস বিক্রয় করা হয়। সবগুলো জিনিসই অনেক উন্নত মানের ছিল।

IMG20221010163917.jpg

IMG20221010164024.jpg

অনেকক্ষণ চেষ্টা করার পরে আমার মামা একটা ফ্রিজ পছন্দ করলো। মামা আমাকে আগেই বলে রেখেছিল যে ফ্রিজের উপরে কাছে লেয়ার দেয়া আছে এমন কোন একটা ফ্রিজ কিনবে। বর্তমান সময়ে এই ফ্রিজগুলো নাকি খুবই মানুষের আকর্ষণের কারণ হয়ে দাঁড়িয়েছে।

IMG20221010164357.jpg

সত্য কথা বলতে ফ্রিজটা ব্যক্তিগতভাবে আমার কাছেও অনেক ভালো লেগেছিল। উপরে ছিল নরমাল আর নিচের দিকে ছিল ডিফ। ডিফ ছিল ড্রয়ার সিস্টেমে। সেখানে আমি চারটা ড্রয়ার দেখতে পেলাম।

IMG20221010170133.jpg

পছন্দ করা শেষ হয়ে যাওয়ার পরে আমরা দোকানদারের সাথে চলে গেলাম গোডাউনে ফ্রিজ নেবার জন্য। তারপরে আমাদের পছন্দের ফ্রিজ টা আমরা গোডাউন থেকে সংগ্রহ করে নিলাম।

IMG20221010180537.jpg

ফ্রিজ বাড়িতে নিয়ে আসার জন্য প্রথমে আমরা একটা ভ্যান ডেকে নিলাম এবং ভ্যানচালক ফ্রিজটা ভ্যানের উপর তুলে ফেলল।

এর আগে আমার কোন সময় ফ্রিজেরা অভিজ্ঞতা ছিল না এটাই আমার প্রথম অভিজ্ঞতা। আমরা ৩৯ হাজার ৭০০ টাকা দিয়ে এই ফ্রিজটা কিনেছিলাম। ফ্রিজ কেনা সম্পর্কে আপনাদের কেমন অভিজ্ঞতা রয়েছে তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন। আপনাদের মূল্যবান মতামতের অপেক্ষায় রইলাম। আজকের মত এ পর্যন্তই পরবর্তী সময় দেখা হবে আপনাদের মাঝে নতুন কোন একটা পোষ্টের মাধ্যমে।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

মামা তুমি তো দেখছি তোমার মামার সাথে ফ্রিজ কেনার অভিজ্ঞতা তুমি এখানে শেয়ার করে ফেলেছ। দ্রব্যমূল্যের দাম বাড়ার কারণে সব কিছুর দাম বৃদ্ধি পেয়েছে। ঠিক বলেছ মামা বর্তমান সময়ে ভিশন ফ্রিজগুলো মানুষের আকর্ষণের কারণ হয়ে দাঁড়িয়েছে। সবকিছু জিনিস কেনার অভিজ্ঞতা থাকা ভালো মামা ধন্যবাদ এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে বর্তমান সময়ে সবগুলো জিনিসই ভিশন ভালো দিচ্ছে তাই সবাই এটা কিনতে বেশি পছন্দ করছে

 2 years ago 

হ্যাঁ আপনি ঠিক বলেছেন ভাইয়া আসলেই দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণেই সবকিছুর দাম অনেকগুণ বেড়ে গেছে। সবকিছু এখন ধরা ছোঁয়ার বাইরে বলতে গেলে। আগের থেকে এখন দ্বিগুণ দাম দিয়ে সবকিছু ক্রয় করতে হচ্ছে। আপনার ফ্রিজ কেনার অভিজ্ঞতা থেকে আমাদের ও অভিজ্ঞতা হয়ে গেল। ফ্রিজ টা দেখতে অনেক সুন্দর হয়েছে। ফ্রিজ কেনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও অভিনন্দন।

 2 years ago 

কি আর করা যাবে বলেন আপু এখন প্রয়োজন যখন কিনতেই হবে দাম যতই বেশি হোক না কেন

 2 years ago 

বতমান দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণেই সবকিছুই কিনা অনেক কষ্টকর। তারপরেও প্রয়োজনীয় জিনিস কিনতে হবে।তবে দাম যাইহোক আপনার ফ্রিজটা অনেক সুন্দর হয়েছে। যাইহোক আমার ও কয়েক দিন ধরে বাজার করে ভালোই অভিজ্ঞতা হয়েছে। ধন্যবাদ আপনাকে ফ্রিজ কিনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার কাছেও এই ফ্রিজটা ভালো লেগেছে তাই মামাকে বললাম এটাই কিনে ফেলতে

 2 years ago 

|

ব্যক্তিগত মতামত

|-----|

"পাট শাক"নাটকটি ব্যক্তিগতভাবে আমার কাছে মুটামুটি ভালো লেগেছে ।আমার কাছে এই নাটকটি দেখতে ভালো লেগেছে। আশা করি আপনাদের এই নাটকটি দেখতে ভালো লাগবে।
দিনদিন পণ্যদ্রব্য দাম এত বেড়ে চলেছে যে মানুষের কোন কিছু কেনার ইচ্ছা থাকলেও সামর্থের মধ্যে সেগুলো কিনতে পারছে না। বিধায় তাদের ইচ্ছাগুলো পূরণ করতেও পারছে না। দিনদিন পণ্যদ্রব্য দাম লাগামহীন বেড়েই চলেছে। আপনার ফ্রিজ কেনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।
 2 years ago 

কি আর করা যাবে দ্রব্যমূলের দাম বৃদ্ধি পাওয়ার ফলে যদিও একটু কষ্ট হচ্ছে তারপরও মানুষ চেষ্টা করছে তার পছন্দের জিনিস কেনার জন্য

 2 years ago 

আপনি ফ্রিজ কিনেছেন জেনে খুব ভালো লাগলো ।আসলে বর্তমানে ফ্রিজ খুবই নিত্য প্রয়োজনীয় । বাসাতে ফ্রিজ না থাকলে খাবার সংরক্ষণে অনেক সমস্যা সৃষ্টি হয়। আপনি খুব সুন্দর একটি ফ্রিজ ক্রয় করেছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

আসলে এখন আমরা সবাই খাবার সংরক্ষণ করার জন্য ফ্রিজের উপর পুরোপুরি নির্ভরশীল হয়ে পড়েছে

 2 years ago 

হ্যাঁ আপনি সত্যি বলছেন সবকিছুর দাম অনেক ছড়া। যে ফ্রিজ ৩০ হাজার টাকা সেগুলো অনেক দাম বাড়িয়ে ৪০ হাজার মতো হয়ে গেল। কিন্তু পছন্দ হলেও কিনার সারদার বাইরে। তবে আপনি দেখে শুনে খুব সুন্দর একটি ফ্রিজ আপনার মামার জন্য নিয়ে নিলেন। অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে শুধুমাত্র ফ্রিজের ক্ষেত্রে নয় সব জিনিসের ক্ষেত্রেই এমনটি হয়েছে প্রত্যেকটি জিনিসের দামই দ্বিগুণ হয়ে গিয়েছে প্রায়

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66