"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ২০ স্টিম"

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG-20240107-WA0003.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে রবিবার, জানুয়ারি ২১/২০২৪

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গিয়েছিলাম। আজকে সারাদিনে খুবই ব্যস্ত সময় পার করেছি যার কারণে আপনাদের মাঝে আজকে উপস্থিত হতে পেরেছিলাম না। আসলে আজকে স্কুলে থাকাকালীন সময় হঠাৎ আমাদের স্কুলের রুনা ম্যাডামের ছেলে মোটরসাইকেল এর সাথে এক্সিডেন্ট করেছিল। তাকে নিয়েই সারাদিন হসপিটালে দৌড়াদৌড়ি করতে হয়েছে আজকে। যেহেতু সারাদিনে অনেক দৌড়াদৌড়ি করা হয়েছে তাই নিজে অনেক ক্লান্ত। তারপরও পুকুরের মাছ চুরি হয়ে যাবার ভয়ে সেখানে পাহারা দেবার জন্য গিয়েছিলাম সন্ধ্যার পরেই। ক্লান্ত আর প্রচুর পরিমাণে ঠান্ডা হবার কারণে আজকে আর সেখানে বেশিক্ষণ থাকতে পারলাম না। সেখান থেকে এসেই ভাবলাম আজকে তো পোস্ট শেয়ার করা হয়নি তাই এখনই পোস্টটা শেয়ার করে ফেলি।

এবার আসো না আজকের পোস্টের প্রসঙ্গে। আমি এই সিজনে টার্গেট নিয়েছি ৫০০০ স্টিম পূরণ করব। সেই টার্গেট পূরণ করার জন্যই ধারাবাহিকভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছি। যেহেতু আমার টার্গেট ৫০০০ স্টিম তাই আমি প্রত্যেক সপ্তাহে ২০ স্টিম করে পাওয়ারে রুপান্তরিত করছি। আর পুরো বছর যদি আমি এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারি তাহলে আশা করি খুব সহজেই ৫০০০ স্টিম বাবারে পৌঁছে যেতে পারবো।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240121_231038.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ২৬৩১ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240121_231101.jpg

IMG_20240121_231120.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ৫৭ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ২০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240121_231135.jpg

২০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ২৬৫১ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি২৬৩১
পাওয়ার আপের পরিমাণ২০
পাওয়ার আপের পরে এস.পি২৬৫১
টার্গেট৫০০০
বাকি রইল২৩৪৯


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 6 months ago 

এই সিজনে টার্গেট নিয়েছি ৫০০০ স্টিম পূরণ করব।

বড় টার্গেট হাতে নিয়েছেন সেই ধারাবাহিকতায় আজকে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজে সক্ষমতা বৃদ্ধি করেছেন। অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

দোয়া করবেন ভাইয়া যেন আমার টার্গেট পূরণ করতে পারি।

 6 months ago 

এক্সিডেন্টের কথা শুনে খুবই খারাপ লাগলো, তাছাড়া বোঝা গেল আজকে বেশ অনেক ব্যস্ত ছিলেন। আশাকরি ধারাবাহিকভাবে সঞ্চয় করে গেলে আপনার টার্গেট পূরণ হবে আপনার জন্য শুভকামনা।

 6 months ago 

হঠাৎ করে এমন একটা দুর্ঘটনা ঘটে গেল খুবই খারাপ লাগছিল ভাইয়া।

 6 months ago 

অবশ্যই ভাই আমি আশা করি আপনি এই বছরে পাঁচ হাজার স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। আপনি আজকে বিশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে একধাপ বেশি এগিয়ে গেলেন ভাই। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চেষ্টা করে যাচ্ছি ভাইয়া এবছর যে কোন মূল্যে ৫০০০ স্টিম পূরণ করতেই হবে।

 6 months ago 

ভাই আপনি ২০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২৬৫১+ এসপি তে পৌঁছে গেলেন। আমাদের সবার উচিত নিয়মিত পাওয়ার আপ করা। কারণ এতে করে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 6 months ago 

যত কষ্টই হোক এই বছরের মধ্যে আমাকে ডলফিন হতেই হবে।

 6 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ ৫০০০ স্টিম পূরণের জন্য এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানো সম্ভব। আপনার আজকের ২০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে ভালো লেগেছে। অল্প অল্প করে এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। দোয়া করি যেন আপনি নিজের এই লক্ষ্য টা খুব শীঘ্রই পূরণ করতে পারেন।

 6 months ago 

এভাবে যদি ধারাবাহিকতা ঠিক রাখতে পারি তাহলে আশা করি খুব একটা বেশি কষ্ট হবে না।

 6 months ago 

আজকে বেশ ব্যাস্ত সময় পার করেছেন বলছিলেন। আসলে কেউ দূর্ঘটনায় পরেছে শুনলে এখন অনেক ভয় লাগে। যাইহোক পাওয়ার আপ মানে দারুন উদ্যোগ যা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। আপনি পাঁচ হাজার স্টীম পাওয়ার অর্জন করুন এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

দুর্ঘটনার কথা মনে হলে আমারও অনেক ভয় লাগে।

 6 months ago (edited)

দিনে দিনে এক্সিডেন্ট এর পরিমাণ অনেক বেড়ে যাচ্ছে। আপনার স্কুলের ম্যাডামের ছেলে এক্সিডেন্ট করেছে জেনে সত্যিই খারাপ লাগলো। যাইহোক স্টিম পাওয়ার বৃদ্ধি করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আর এই পোস্ট শেয়ার করেছেন দেখে সত্যিই ভালো লাগলো ভাইয়া। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 6 months ago 

ঠিক বলেছেন আপু গত কয়েকদিন প্রচুর পরিমাণে অ্যাক্সিডেন্টের সংবাদ শুনতে পেলাম।

 6 months ago 

ভাই আপনি বেশ সুন্দরভাবে পাওয়ার আপের দিকে এগিয়ে যাচ্ছেন। অল্প অল্প করে আপনি আপনার লক্ষ্যে দিকে অগ্রসর হচ্ছেন বিষয়টা আমার কাছে খুবই ভালো লেগেছে। অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করতে থাকলে এক সময় অনেক বেশি স্টিম আপনার একাউন্টে জমা হয়ে যাবে। এবং আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

যেহেতু অল্প অল্প করে সক্ষমতা বৃদ্ধি করছি তাই এটার স্থায়িত্ব ভালো হবে বলে আমার কাছে মনে হয়।

 6 months ago 

আপনার ২০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে, আমার কাছে যেমন অনেক বেশি ভালো লেগেছে, তেমনি আমি খুবই উৎসাহিত হয়েছি। আপনি পাঁচ হাজার স্টিম পূরণের লক্ষ্য নিয়েছেন দেখে ভালো লাগলো। প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে গেলে, আশা করছি পাঁচ হাজার স্টিম আপনি খুব তাড়াতাড়ি পূরণ করে ফেলতে পারবেন। পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। আর এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

 6 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্যই টার্গেট গ্রহণ করেছি যেন সেটা সহজে পূরণ করতে পারি।

 6 months ago 

একাউন্টঃ @mostafezur001
পাওয়ার বৃদ্ধিঃ = invalid entry

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36