🎯টার্গেট ডিসেম্বর সিজন -২ এ আমার অংশগ্রহণ 🎯||১০% @shy-fox🦊

in আমার বাংলা ব্লগ2 years ago

PicsArt_07-03-10.23.09.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে সোমবার , জুলাই ১১ /২০২২

প্রথমেই আমি আপনাদেরকে জানাতে চাই বাসি ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। আমি প্রত্যেক সপ্তাহে চেষ্টা করি সাধ্যমত স্টিমকে পাওয়ার এ রূপান্তরিত করতে। সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে আমি ১০ স্টিমকে পাওয়ার এ রূপান্তরিত করলাম। আমি এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদীভাবে কাজ করতে চাই তাই প্রত্যেক সপ্তাহেই পাওয়ার আপের সাথে নিজেকে সংযুক্ত রাখি। আমার বাংলা ব্লগ কমিউনিটি-এর টার্গেট ডিসেম্বরের জন্য আমার এই কাজটি আরো সুন্দরভাবে পরিচালনা করতে পারছি এজন্য আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিকে ধন্যবাদ জানাতে চাই।

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-07-11-14-43-16-05_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পূর্বে ছিলঃ ৮০১.৮৮১ স্টিম

পাওয়ার আপ করার সময় আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-07-11-14-43-37-49_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

Screenshot_2022-07-11-14-43-41-14_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-07-11-14-44-32-90_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার হলোঃ ৮০১.৮৮১ স্টিম

পাওয়ার বৃদ্ধি করার সাথে সাথে আমি আরো একটি কাজ ব্যক্তিগতভাবেই শুরু করেছি সেটি হচ্ছে প্রত্যেকদিন ১ স্টিম করে সেভিংস ওয়ালেটে দেওয়া। বলা যায় না কখন এই সেভিংসটা আমার কাজে লাগতে পারে। আমি সর্বদা চেষ্টা করে যাব প্রত্যেকদিন ১ স্টিম করে সেভিংস এ দিতে।

আজকের পাওয়ার বৃদ্ধি করার পরে আমার সেভিংস ওয়ালেটে স্টিমের পরিমাণ ১৯ স্টিম। আমার এই নতুন সিদ্ধান্তটি আপনাদের কাছে কেমন লেগেছে তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই প্রত্যেকে নিজের জায়গা থেকে লক্ষ্যে পৌঁছে যাওয়া। তাই নিজের সক্রিয়তা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোষ্টটি করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আপু নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আমাদের অবশ্যই পাওয়ার বৃদ্ধি করে যেতে হবে

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি একদম ঠিক কথা বলেছেন ভাইয়া নিজের সক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে সব সময় আমাদের নিজেদেরকে অগ্রসর হওয়া দরকার

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।আশা করি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন ধন্যবাদ।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া মহান সৃষ্টিকর্তা যেন আমাকে সেই সৌভাগ্য দান করেন

 2 years ago 

একাউন্টঃ @mostafezur001
পাওয়ার বৃদ্ধিঃ = 1.24844%

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অবশ্যই আপু পাওয়ার বৃদ্ধি করার ক্ষেত্রে আমি আমার ধারাবাহিকতা বজায় রাখবো

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। ১০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আশাকরি এভাবেই এগিয়ে যাবেন এবং পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখবেন। যাইহোক ধন্যবাদ আমাদের সাথে পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

মূলত আমি আমার ধারাবাহিকতা বজায় রাখার জন্য হলেও অল্প পরিমাণ স্টিম কে পাওয়ারে রূপান্তরিত করি

 2 years ago 

পওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আপনি 10 স্টিম পওয়ার করেছেন দেখে ভালো লাগলো। এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব দ্রুত আপনি ভালো স্টিম পাওয়ার এর মালিক হয়ে যাবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমি চাই সব সময় আমার এই কাজের ধারাবাহিকতা বজায় রাখতে তাহলে আশা করি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago 

এইজন্য আমি আমার বাংলা ব্লগ কমিউনিটির টার্গেট ডিসেম্বর এই প্রজেক্টটাকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাতে চাই

 2 years ago 

আমরা সকলেই জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেই ধারাবাহিকতা থেকেই আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে থাকি। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন ভাইয়া যেন আমি আমার কাজের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি

 2 years ago 

প্রতিটি পাওয়ার আপই আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ আমার কাছে অসাধারণ লেগেছে। ভালো ছিলো ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পরিমাণ যাই হোক না কেন প্রত্যেকটা পাওয়ার আপ গুরুত্বপূর্ণ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60025.27
ETH 2417.33
USDT 1.00
SBD 2.42