"টার্গেট ডিসেম্বর সিজন‌-৪ || আমার পাওয়ার আপ ৬০ স্টিম"

in আমার বাংলা ব্লগ3 months ago

20240501_055842.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, মে ২২/২০২৪

আশা করি আপনারা সবাই ভালো আছেন আমিও ভালো আছি আজকে আমি আপনাদের মাঝে পুনরায় আরও একটা নতুন পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। টার্গেট ডিসেম্বর এর কারণে আমরা সকলেই নিজেদের সক্ষমতা ভালোভাবে বৃদ্ধি করার সুযোগ পাই। যেহেতু এটা একটা প্রতিযোগিতার মতো করে গড়ে তোলা হয়েছে তাই সকলে চেষ্টা করে প্রত্যেক সপ্তাহে ধারাবাহিকভাবে কিছু না কিছু স্টিমকে পাওয়ার রূপান্তরিত করতে। যেহেতু টার্গেট ডিসেম্বর এর আয়োজন করা হয়েছে তাই সকলেই নিজেরা পুরো বছরের জন্য একটা টার্গেট নির্ধারণ করে রেখেছে। আর সেই টার্গেট অনুযায়ী সকলে তাদের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করে। গত সিজনে আমি খুব একটা ভালোভাবে টার্গেট গ্রহণ করেছিলাম না তাই এ বছর চেষ্টা চালিয়ে যাচ্ছি যতটা বেশি পরিমাণে সম্ভব স্টিমকে পাওয়ার রূপান্তরিত করতে। এই বছরে আমি টার্গেট গ্রহণ করেছি ৫০০০ স্টিম পাওয়ার পূর্ণ করার। আর সেই টার্গেটকে মাথায় রেখেই প্রতি সপ্তাহে আমি যতটা বেশি পরিমাণে সম্ভব নিশ্চিন্তে পাওয়ারে রূপান্তরিত করি যেন দ্রুত আমার টার্গেট এ পৌঁছাতে পারি। আর সেই লক্ষ্যেই আমি আজকে ৬০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করছি।

পাওয়ার আপের পূর্বে আমার একাউন্ট:

IMG_20240522_094940.jpg

আমি যখন পাওয়ার আপ পোস্ট করার কথা চিন্তা করেছিলাম ঠিক সেই মুহূর্তে আমার একাউন্টে ছিল ৪২২৯ স্টিম পাওয়ার।

পাওয়ার আপ করার সময়:

IMG_20240522_095000.jpg

IMG_20240522_095021.jpg

পাওয়ার আপ করার সময় আমার একাউন্টে ৬০ স্টিম ছিল। যেহেতু আমি দীর্ঘমেয়াদি ভাবে এই প্লাটফর্মে টিকে থাকতে চাই তাই আমি ৬০ স্টিম পাওয়ারে রূপান্তরিত করে ফেললাম।

পাওয়ার আপ শেষে আমার একাউন্ট

IMG_20240522_095034.jpg

৬০ স্টিম পাওয়ার আপ শেষ করার পরে আমার একাউন্টে স্টিম পাওয়ার এর সংখ্যা দাঁড়ালো ৪২৮৯ স্টিম পাওয়ার।



পাওয়ার আপের সমীকরণ:
বিবরনস্টিম
পাওয়ার আপের পূর্বে এস.পি৪২২৯
পাওয়ার আপের পরিমাণ৬০
পাওয়ার আপের পরে এস.পি৪২৮৯
টার্গেট৫০০০
বাকি রইল৭১১


g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 3 months ago 

আপনি কিন্তু অল্প হলেও আপনার লক্ষ্যের খুব কাছে চলে এসেছেন ধীরে ধীরে। এভাবে অল্প অল্প পাওয়ার আপ করে সবাই নিজের স্বপ্নগুলো পূরণ করে যাচ্ছে। আপনি 60 স্টিম পাওয়ার অফ করেছেন দেখে ভালো লাগলো। আর বেশি না অল্প হলে আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পারবেন। এভাবে প্রতিনিয়ত চেষ্টা করুন তাহলে আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত পৌঁছে যাবেন আপনার জন্য শুভেচ্ছা রইল।

 3 months ago 

ঠিক কথা বলেছেন আপু অল্প হলেও তো এখনো দেরি আছে তারপরও চেষ্টা চালিয়ে যাচ্ছি তাড়াতাড়ি পূরণ করার জন্য।

 3 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লাগলো। আমাদের সকলের উচিত এইভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা বাড়ানো। যে যত বেশি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারবে তার আইডি তত বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে।

 3 months ago 

ঠিক কথা বলেছেন আমাদের সকলের অতিথি ভাবে নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে আইডির ক্ষমতা বৃদ্ধি করা।

 3 months ago 

৫০০০ স্টিম পাওয়ার পূরণ করার লক্ষ্যমাত্রা নিয়ে এ বছর তো আপনি অনেক দূর এগিয়ে গেলেন। আশা করা যায় এমন করে পাওয়ার আপ করতে থাকলে এক সময়ে বেশ বড় একটি এমাউন্ট আপনার একাউন্টে জমা হবে। আশা করি আপনি আপনার কাজের ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন।

 3 months ago 

দোয়া করবেন আপু যেন আমি আমার টার্গেট পূরণ করতে পারি।

 3 months ago 

কিভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্য পূরণ করে ফেলতে পারবেন। আমার কাছে অনেক বেশি ভালো লাগে যখন পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে। দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 3 months ago (edited)

আমার ও সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখতে খুবই ভালো লাগে।

 3 months ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থানকে শক্তিশালী করার জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। তাছাড়া যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। তাই আমাদের বেশি বেশি পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ একমাত্র প্রক্রিয়া যার মাধ্যমে স্টিমিটে খুব দ্রুত এগিয়ে যাওয়া সম্ভব। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 3 months ago 

এটা ঠিক বলেছেন এই প্লাটফর্মে টিকে থাকার জন্য সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই।

 3 months ago 

আপনি এই সপ্তাহে ৬০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪,২৮৯+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনি ডলফিন ক্লাবে পদার্পণ করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 3 months ago (edited)

জী ভাইয়া চেষ্টা করছি যেন দ্রুত ডলফিনে পদার্পণ করতে পারি।

 3 months ago 

৬০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এবং এই পোস্ট সবার মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক দরকারি। আর এই প্লাটফর্মে নিজের জায়গা করে নেওয়ার জন্য সক্ষমতা বৃদ্ধি করা খুবই প্রয়োজনীয় ।ভালো লেগেছে আপনার পোস্ট। আশা করছি সবাই উৎসাহ পাবে।

 3 months ago (edited)

নিজের একটা ভালো জায়গা তৈরি করার জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ কাজ

 3 months ago 

পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি এই সিজনে ৫ হাজার স্টিম পাওয়ার আপের টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। আজ ৬০ স্টিম পাওয়ার আপ করাতে বেশকিছুটা এগিয়ে ও গেলেন।ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 3 months ago 

সব সময় চেষ্টা করছি সব ক্ষমতা বৃদ্ধি করার ক্ষেত্রে নিজের ধারাবাহিকতা ঠিক রাখতে।

 3 months ago 

আজকে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে। তার পাশাপাশি যে লক্ষ্য অনুযায়ী এগিয়ে চলেছেন সেটা অবশ্যই পূরণ হওয়ার দ্বার প্রান্তে পৌঁছে যাবেন। আসলে আমাদের এই ধারাবাহিকতা অবশ্যই আমাদের লক্ষ্যে এগিয়ে নিয়ে যাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 months ago 

লক্ষ রেখেছি বলেই তো ভালোভাবে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 3 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। নিজের ক্ষমতা বৃদ্ধি করতে আজকে আপনি ৬০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবেই আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন শুভকামনা রইল।

 3 months ago 

টার্গেট পূরণ হবার আগ মুহূর্ত পর্যন্ত এভাবেই এগিয়ে যাব।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39