🎯টার্গেট ডিসেম্বর সিজন -২ এ আমার অংশগ্রহণ 🎯||১০% @shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

PicsArt_05-11-12.20.26.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে বুধবার, মে ১১ /২০২২

প্রতি সপ্তাহে আমি চেষ্টা করি পাওয়ার আপ করতে। কেননা আমি জানি স্টিমেট এর দীর্ঘমেয়াদিভাবে কাজ করার জন্য পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। প্রতি সপ্তাহের মতো আজকেও আমি কিছু পরিমাণে স্টিম পাওয়ার আপ করে একটি পোষ্ট আপনাদের মাঝে শেয়ার করছি। চলুন আজকের পাওয়ার আপ পোষ্টি শুরু করা যাক....

পাওয়ার আপ করার পূর্বে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-11-12-09-19-05_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পূর্বে ছিলঃ ৬৭৪.৬২২ স্টিম

পাওয়ার আপ করার সময় আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-11-12-10-32-06_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

Screenshot_2022-05-11-12-10-39-58_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার অ্যাকাউন্ট

Screenshot_2022-05-11-12-11-10-42_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার পরে আমার স্টিম পাওয়ার হলোঃ ৬৮৪.৬২২ স্টিম

আমার বাংলা ব্লগ কমিউনিটি খুবই সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন সেটি হচ্ছে টার্গেট ডিসেম্বর সিজন ২। এর ফলে আমাদের সবার পাওয়ার আপ করার মধ্যে অন্য রকমের একটি উৎসাহ চলে এসেছে। ফলে কম হোক কিংবা বেশি আমরা সবাই প্রত্যেক সপ্তাহে পাওয়ার আপ করে আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করছি।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য। আমিও পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি। এই ভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে আশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের দোয়ায় যদি আমার সাথে থাকে তাহলে অবশ্যই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি নিয়মিত ক্ষমতা অর্জন করে যাচ্ছেন। দোয়া করি যেন আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

এত সুন্দর করে উৎসাহ প্রদান করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমি চেষ্টা করব পরবর্তীতে এ ধরনের কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে

 2 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখতে বেশ ভালো লাগে।পাওয়ার আপ মানেই নিজের সক্ষক্ষমতা বৃদ্ধি করা।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার জন্য শুভ কামনা রইল। ধন্যবাদ

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার আপের পোস্টগুলো দেখতে অনেক ভালো লাগে

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই জরুরী। এইভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করতে থাকুন তাহলে দেখবেন আপনার লক্ষ্যে ঠিক পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আপু স্টিমিট দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তি বৃদ্ধি করা আর সেই ধারাবাহিকতা বজায় রাখার জন্য এই সপ্তাহে ও পাওয়ার বৃদ্ধি করেছেন। পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে এগোতে থাকুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি সর্বদাই চেষ্টা করব আমার কাজের এই ধারাবাহিকতা বজায় রাখতে

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতা বৃদ্ধি করেছেন, শুভকামনা রইল।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার আপ তত ক্ষমতা বৃদ্ধি

 2 years ago 

পাওয়ার আপ পোষ্ট দেখলে খুবই ভালো লাগে। তবে পাওয়ার আপের এমাউন্ট যেমনই হোক না কেন। আপনি আজ 10 স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই অল্প অল্প করে পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন।।আপনাকে অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি করার জন্য।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আপু যে কোন পরিমাণ এই হোক না কেন আমাদের সকলেরই উচিত বেশি বেশি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার কাজে নিযুক্ত থাকা

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আজকে আপনি সেই কাজটি করলেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা অর্জন করবেন। আপনার লক্ষ্যে এগিয়ে যান সেটাই কামনা করি।

 2 years ago 

আমিও সর্বদা চেষ্টা করে চলেছি আমার লক্ষ্যে পৌঁছে যাবার জন্য আপনাদের দোয়ার প্রয়োজন শুধুমাত্র

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া দীর্ঘ ভাবে এখানে টিকে থাকার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই

 2 years ago 

আমাদের সকলেরই উচিত অল্প পরিমাণে হলেও প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করা। আর যারা এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে চায় তারা এটা বুঝে অবশ্যই পাওয়ার বৃদ্ধি করে। আপনিও এটা বুঝেছেন জন্য আপনাকে সাধুবাদ জানাই। এভাবেই এগিয়ে চলুন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন ভাইয়া আমাদের প্রত্যেকের উচিত বেশি বেশি করে পাওয়ার বৃদ্ধি করা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57491.44
ETH 3031.27
USDT 1.00
SBD 2.38