অবশেষে আমিও ঈদের কেনাকাটা শেষ করে ফেললাম ||১০% @shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে
আজকে রবিবার, এপ্রিল ২৪/২০২২

আচ্ছালামু আলাইকুম আশা করি আপনারা অনেক ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আর কয়েকদিন পরেই আমাদের মাঝে চলে আসছে ঈদুল ফিতর, আর সেই ঈদ-উল-ফিতরের কথাটি মাথায় রেখে আমরা সবাই ব্যস্ত হয়ে পড়েছি নানা ধরনের পোশাক ক্রয় করার জন্য। আজকে আমি আপনাদের মাঝে আমার পোশাক করার কিছু মুহূর্ত শেয়ার করব।

IMG20220304194937_01.jpg

ঈদ মানেই আনন্দ ঈদ মানে খুশি। আর আমরা এই খুশির দিন উপলক্ষে সবাই চেষ্টা করি নতুন পোশাক পরিধান করতে। আর এই ঈদকে কেন্দ্র করেই আমরা নানা ধরনের পোশাক ক্রয় করার কাজে আমাদের মনোনিবেশ প্রয়োগ করি। অনেকদিন থেকে ভাবছিলাম ঈদে এইবার কি কেনাকাটা করা যায় কারণ এই বছর ঈদ হবে গরমের সময়ে। আর এই গরম থেকে রক্ষা পাবার জন্য আমাদের এমন কিছু পোশাকের প্রয়োজন যেগুলো গরম থেকে আমাদের সহজে রক্ষা করতে পারবে।

তাই আমি আমার ঈদের কেনাকাটার ক্ষেত্রে এই বছর গরমকালের জন্য প্রয়োজনীয় পোশাকগুলোকে সবথেকে বেশি প্রাধান্য দিয়েছি।

তাহলে চলুন দেখে নেয়া যাক এই বছর ঈদে আমি আমার জন্য কি কি পোশাক ক্রয় করলাম।

  • একটি পাঞ্জাবি
  • দুইটি জিন্স প্যান্ট
  • আটটি টি-শার্ট/ গেঞ্জি

CamScanner 04-24-2022 14.32.jpg

প্রথমেই আমি চলে গেলাম পাঞ্জাবির দোকানে সেখান থেকে একটি কালো রঙের পাঞ্জাবি কিনলাম নিজের জন্য। কালো রঙের পোশাক আমার কাছে অনেক ভালো লাগে তাই আমি পাঞ্জাবি কেনার ক্ষেত্রে কালো রং তাকেই বেশি প্রাধান্য দিলাম। একই সাথে পাঞ্জাবির ডিজাইন টি ও আমার কাছে অনেক ভালো লেগেছিল।

IMG20220304192511_01.jpg

IMG20220304192518_01.jpg

IMG20220304192533_01.jpg

আমি আমার ঈদের কেনাকাটা করার জন্য গিয়েছিলাম ঢাকার নিউমার্কেটে যার কারণে সেখানে অনেক পোশাকের সমাহার ছিল। প্যান্টের দোকানে প্রবেশ করার পরে আমি একটু হতভম্ব হয়ে গিয়েছিলাম কেননা অনেকগুলো প্যান্টের মধ্য থেকে কোন ভাবেই আমার জন্য উপযোগী প্যান্ট পছন্দ করতে পারছিলাম না।

IMG20220304193547_01.jpg

অনেক সময় ব্যয় করার পরে আমি এই দুইটি প্যান্ট কিনতে সক্ষম হলাম। প্যান্ট কেনার ক্ষেত্রে ও আমি কাল রংটাকেই বেশি প্রাধান্য দিয়েছি।

IMG20220304194951.jpg

এরপরে আমি চলে গেলাম গরমের পোশাক কেনার জন্য। ঈদ গরমে হবার কারণে আমি ৮টি টি শার্ট/ গেঞ্জি কিনলাম। এইবার আমি আপনাদের মাঝে আমার কেনা গেঞ্জি গুলো প্রদর্শন করছি।

CamScanner 04-24-2022 14.16.jpg

CamScanner 04-24-2022 14.16_2.jpg

CamScanner 04-24-2022 14.16_3.jpg

CamScanner 04-24-2022 14.16_4.jpg

CamScanner 04-24-2022 14.16_5.jpg

CamScanner 04-24-2022 14.16_6.jpg

CamScanner 04-24-2022 14.16_7.jpg

CamScanner 04-24-2022 14.16_8.jpg

গরম হওয়ার কারণে আমি বিভিন্ন রংয়ের আটটি গেঞ্জি ক্রয় করেছিলাম। আজকের মত এ পর্যন্তই পরবর্তীতে দেখা হবে অন্য কোনো একটি পোস্টে।

আপনারা এই ঈদ উপলক্ষে কে কোন ধরনের পোশাক ক্রয় করলেন তা অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন।

পোস্ট বিবরণ
শ্রেণীঅবশেষে আমিও ঈদের কেনাকাটা শেষ করে ফেললাম
ক্যামেরারিয়েলমি সি ২৫ এস ৪৮ মেগাপিক্সেল
পোস্ট তৈরি@mostafezur001
লোকেশনঢাকা, বাংলাদেশ
W3Whttps://w3w.co/bordering.exit.shepherds

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার

Sort:  
 2 years ago 

ঈদের কেনাকাটা সেরে ফেলেছেন দেখছি। আমারও মোটামুটি কেনাকাটা শেষ তবে এখনো কিছু কিছু জিনিস বাকি রয়েছে। আপনি যে জিনিস গুলো কিনেছেন সেগুলো খুবই সুন্দর। ঈদের কেনাকাটার মুহূর্ত আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ ভাই। আশা করব খুব ভালোভাবে ঈদ উদযাপন করবেন।

 2 years ago 

সবাই দেখছে ঈদের কেনাকাটা শেষ করে ফেলছে তাই আমিও আর বসে না থেকে কেনাকাটা শেষ করে ফেললাম

 2 years ago 

কাল কিনাকাটা করতে গিয়েছিলাম কিন্তু নিজের জন্য কিছু কিনতে পারেনি শুধু ফ্যামিলির সবার জন্য কিনেছি। খুবই সুন্দর সুন্দর পোশাক কিনেছেন আপনি। ঈদের কেনাকাটার মুহুর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ঈদ চলে আসলো ভাইয়া তাই আর দেরি না করে আপনার জন্যেও কেনাকাটা শেষ করে ফেলুন তারাতারি

 2 years ago 

ইনশাআল্লাহ করে ফেলবো খুব তারাতাড়ি আর দেরি করা যাবে না

 2 years ago 

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি। ঈদে নতুন জামা কাপড় নিশ্চয়ই অনেকটাই আনন্দমুখর। ঈদের কেনাকাটায় আপনি নতুন অভিজ্ঞতা যুক্ত করেছেন।

 2 years ago 

আসলে আমার কাছে ঈদের আনন্দটা মানেই হচ্ছে নতুন পোশাক ক্রয় করা

 2 years ago 

কেনাকাটা করে একদম ফাটিয়ে দিলেন ভাইয়া। আপনার কেনাকাটা করার মুহূর্ত গুলি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। দেখে মনে হচ্ছে আপনারা খুবই সুন্দর ভাবে আপনাদের এলাকার মার্কেটে ঘুরে ঘুরে কেনাকাটা করেছেন।আমারও শপিং করা প্রায় শেষ।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া কেনাকাটা করে একেবারে ফাটিয়ে ফেলেছে, দেখলাম আবার যখন গড়নের কেনাকাটা করতে আসতেই হবে তাই একবারে করে ফেললাম।

 2 years ago 

অবশেষে আপনি ঈদের মার্কেট করেছেন শুনে অনেক ভালো লাগলো ভাইয়া। ঈদ উপলক্ষে মার্কেট করা মজা আলাদা। অন্যে রকম আনন্দ খুঁজে পাওয়া যায়। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জ্বী আপু আপনি একদম ঠিক বলেছেন ঈদের মার্কেট করার মধ্যে অন্যরকম একটা ভালো লাগা কাজ করে।

 2 years ago 

আপনি তো বিশাল কেনাকাটা করে ফেলেছেন। তবে কালো রঙের পাঞ্জাবি এই গরমের ভেতরে কেনা ঠিক হয়নি। এই গরমের ভেতরে আপনার উচিত ছিল সুতির ভেতরে হালকা কালারের কোন পাঞ্জাবি কেনা। অনেকগুলো টি শার্ট কিনেছেন দেখছি। আসলে কেনাকাটা করার ভেতর একটা আলাদা মজা আছে। আপনি সেই মজাটা পুরোপুরি ভোগ করেছেন বোঝা যাচ্ছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কি আর করবো ভাইয়া পাঞ্জাবীটা দেখে পছন্দ হয়ে গেল তাই আর দোকানে রেখে আসতে পারলাম না। গরমের কারণে অনেকগুলো টি শার্ট কিনেছি।

 2 years ago 

আমারও মোটামুটি হয়েছে শপিং। আমি কিন্তু এখনও ঈদের আগে কাউকে জামাকাপড় দেখাই না 🤭🤭 অনেক কিছু কিনেছেন দেখছি। পাঞ্জাবীটা বেশ মানিয়েছে আপনাকে। ঈদের কেনাকাটার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঈদের মার্কেট করা শেষ করেছেন ভাই। শুনে খুবই ভালো লাগলো। আসলে এটা করা হলে আসলে চিন্তা শেষ হয়। আসলে আমার কাছে ঈদের দিন পাঞ্জাবি পড়তে খুবই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এই মূহুর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমাদের কাছে আসলে ঈদের খুশি বলতে কেনাকাটা তাই আমরা বেশি প্রাধান্য দিয়ে থাকি

 2 years ago 

ঈদের কেনাকাটা কাকে বলে সেটা আপনার এই পোস্ট দেখলেই বোঝা যায়। একদম ভরপুর কেনাকাটা করেছেন

একটি পাঞ্জাবি
দুইটি জিন্স প্যান্ট
আটটি টি-শার্ট/ গেঞ্জি

এতকিছু কিনেছেন তবে ঐ দিনে আপনি মনে হয় দোকানদারদের সবচেয়ে বড় কাস্টমার ছিলেন।

 2 years ago 

ঠিক বলেছিলেন ভাইয়া ঐদিন আমি দোকানদারের একটি বড় কাস্টমার ছিলাম

 2 years ago 

সবার মাঝে ঈদের আমেজ বিরাজ করছে । ঈদের কেনাকাটার পোস্ট দেখে খুব ভালো লাগলো । পাঞ্জাবি প্যান্ট গেঞ্জি টি-শার্ট কিনেছেন দেখে খুব আনন্দিত হলাম। এত অসাধারন পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার ঈদের কেনাকাটার কি অবস্থা ভাইয়া কতদূর সম্পন্ন করলেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63095.58
ETH 2475.10
USDT 1.00
SBD 2.64