বাংলালিংক এ চলে এলাম

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220807115636.jpg

আসসালামু আলাইকুম/আদাব
আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন
আমি @mostafezur001 বাংলাদেশ থেকে

আশা করি আপনারা সবাই ভাল আছেন আমিও ভাল আছি। আজকে আপনাদের মাঝে আমি আরো একটা পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আসলে আমি সবসময় এই গ্রামীন সিম ব্যবহার করতাম। সত্য কথা বলতে গ্রামীন সিমের এখন যা অবস্থা তাতে সেটা ব্যবহার করা আমাদের জন্য অনেক কষ্টসাধ্য হয়ে উঠেছে। বিশেষ করে ইন্টারনেট কিনতে গেলে তো ফকির হয়ে যাবার মত অবস্থা হয়ে যায়। এছাড়াও কল রেট ও বর্তমান সময়ে অনেক বেশি। তাই চিন্তা করলাম যে ভিন্ন ধরনের কোন কিছু একটা করতে হবে যেন ইন্টারনেটের খরচ কমানো যায়। হঠাৎ চোখের সামনে বাংলা লিংক এর সিম মেলা দেখতে পেলাম আর তখনই সিদ্ধান্ত নিয়ে নিলাম যে আজকে একটা বাংলালিংক সিম কিনতেই হবে।

IMG20220807115519.jpg

IMG20220807115529.jpg

দেখার সাথে সাথে আমি চলে গেলাম সিম মেলার কাছে। সেখান থেকে প্রথমে আমি ইনফরমেশন নিতে শুরু করলাম যে সিম কেনার জন্য আমাকে কি কি কাগজপত্র দিতে হবে আর সিম কেনার পরে আমি কি ধরনের সুবিধা পাব। অবশেষে তাদের যে অফার গুলো আমি দেখতে পেলাম সেটা দেখে আর কোন ভাবে লোভ সামলাতে পারলাম না। সাথে সাথেই একটা বাংলালিংক সিম কেনার সিদ্ধান্ত নিয়ে নিলাম।

IMG20220807115542.jpg

অনেক খোঁজাখুঁজির পরে একটা নাম্বার পছন্দ হলো। ও আপনাদের তো বলতে ভুলে গিয়েছিলাম সিমের অফারটি কেমন ছিল। আসলে সিমটির দাম ছিল মাত্র ২০ টাকা। একই সাথে সিমে ১০ জিবি ইন্টারনেট এবং ৫০ টাকা ফ্লেক্সিলোড করে দেয়া হবে। তাহলে বুঝুন ২০ টাকা দিয়ে একটা সিম কেনার পরে কত জিনিস ফিরিতে পাওয়া গেল। একই সাথে একটা নতুন সিম ও পেয়ে গেলাম আমি। এই বাংলালিংক সিম টি কেনার জন্য আমাকে শুধুমাত্র আমার ন্যাশনাল আইডি কার্ডের নম্বর এবং আমার নিজের ফিঙ্গারপ্রিন্ট দেয়া লেগেছে ।

IMG20220807120049.jpg

IMG20220807120527.jpg

সকল কার্যক্রম শেষ করে যখন সিমটা নিজের হাতে পেয়ে গেলাম তখন অনেক ভালো লাগছিল। আপনারা হয়তোবা বলতে পারেন যে সিম আমি কিনছিলাম তাহলে ছবিকে তুলছিল। আমার সাথে ছিল আপনাদের সকলের প্রিয় সুমন স্যার। ছবিগুলো ধারণ করার এই মহান দায়িত্ব তিনিই পালন করেছেন। অবশেষে একটা বাংলা লিংক সিম হাতে পেয়ে অনেক ভালো লাগলো কারণ এখন ইচ্ছামত গ্রামীন এবং বাংলালিংক যেকোনো সিমে ইন্টারনেট প্যাকেজ কিনতে পারব নিজের সুবিধা মত।

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

5zGozCj1raAPxR2gxtAcC4PqrgwoJ7g4fhsaZBQiGiZqD8TG2URyGVeS9wfGC6bbv9GSFJJ7cs9hhhzg9bBWB2YWdJJwcvoKQM9J4d27PR...KPKF6zqAovEmYL1T3UophX8h4Vurjb89ULGf4rkgt5dtawbAQzfqC1a6RfjNVLwj8U29EuYyYkv5jrrkhKTV7iz4S2EEfCFWVMc9QFV9HDhKqYRqgectoFAwRP.gif

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7A...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

New_Benner_ABB-6.png

31d69a34-baa1-4541-99d9-2ad763f636c6.gif

20220219_134311.gif

IMG_20220219_131222.jpg

আমি মোঃ মোস্তাফিজুর রহমান।আমি বাংলাদেশের খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানায় বসবাস করি।আমি বাংলাদেশের নাগরিক হিসেবে নিজেকে গর্বিত মনে করি। আমি আমার জন্মভূমি বাংলাদেশকে খুবই ভালোবাসি।বর্তমানে আমি গ্রীনরেইন ল্যাবরেটরী স্কুলের একজন শিক্ষক।আমি ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি এবং সৃজনশীলতার মাধ্যমে নতুন নতুন জিনিস তৈরি করতে আমার খুবই ভালো লাগে।আমি বিশ্বাস করি, আমার এই সৃজনশীল কাজের মাধ্যমে থেকে কেউ যদি উপকৃত হয় বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার সৃজনশীল কাজটি সার্থক হবে। তাই আমি চেষ্টা করবো আপনাদের মাঝে প্রতিনিয়ত নতুন নতুন সৃজনশীল জিনিস নিয়ে উপস্থিত হতে।

আমার কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম

ফেসবুক টুইটার


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার সিদ্ধান্তকে স্বাগত জানাই। গ্রামীন সিমকে রাক্ষস বললেও কোন দিক দিয়ে ভুল হবে না। যারা বোকা তারাই শুধু গ্রামীন সিম ব্যবহার করে। গ্রামীন থেকে অন্যান্য অপারেটর গুলো অনেক ভাল অফার দেয়। আর খরচও কম লাগে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সিমের নেটওয়ার্ক এর কারণে আমাদের বিরাট ঝামেলা পোহাতে হয়।বাসায় থাকলে কেউই কল দিয়ে পায় না,আর ইন্টারনেট কানেকশন তো থাকেই না।তবে ভাগ্য ভালো আগেই ওয়াইফাই আর আইপিএস লাগিয়ে নেয়ার কারণে অলটাইম নেট কানেশকন ভালো থাকে।আর আপনি এখন ২টো সিমের ডাটা প্যাকেজ ব্যবহার করতে পারবেন।

 2 years ago 

আগে তো নতুন সিম কিনলেই হয়ে যেতাম থানার ওসি ফোন দিতাম বন্ধুদের, কিছুক্ষণ ভয় দেখানোর চেষ্টা তারপর সত্য কথা বলে দিতাম, আপনিও কি রকম মজা করেছেন?

 2 years ago 

প্রথমে অভিনন্দন জানাচ্ছি বাংলালিংকে এ চলে আসার জন্য। ছোট ভাই তোমাকে অনেক আগেই বলেছি যদি নেট ইউজ করতে চাও তাহলে অবশ্যই বাংলালিংকে কর। শুধু নেটে না কথা বলার জন্য বাংলায় খুবই উপযোগী। যাক অনেক দেরিতে হলেও তুমি বুঝতে পেরেছ। বাংলালিংকে নেট সার্ভিসটা অনেক ভালো দেয় গ্রামীনে থেকে।যাক সুমন স্যারকে অসংখ্য ধন্যবাদ আপনাকে সাহায্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58171.46
ETH 2472.55
USDT 1.00
SBD 2.42