টার্গেট ডিসেম্বর সিজন-০৩✴️✳️(১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)♨️

in আমার বাংলা ব্লগ11 months ago

হ্যালো স্টিম বন্ধুগণ👋,

✳️আসসালামুয়ালাইকুম /আদাব✴️,


সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আজকে আমি @moshiur69 আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি ♨️]


20230715_140423.jpg

ছবিটি পিক্সেলব/PixelLab থেকে তৈরি করা হয়েছে

আজকে আমি @moshiur69 ১০ স্টিম পাওয়ার আপ করেছি। যদি পাওয়ার আপ করতে কিংবা পোস্টটির মধ্যে যদি কোথাও কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে আমার ভুলটি ধরিয়ে দিবেন যেন পরবর্তীতে এমন আর না হয়।

তো আজকে আমি কীভাবে পাওয়ার আপ করেছি সেটি কয়েকটি ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।


পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-08-10-17-03-13-84_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ২০.১৮৬ স্টিম এবং ১১৪.৫৯০ স্টিম পাওয়ার ছিল। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-08-10-17-03-32-59_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন আমি যতটুকু পাওয়ার আপ করবো সেটা নিচের খালি ঘরটিতে বসিয়েছি। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার পর আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-08-10-17-03-48-17_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ২০.১৮৬ স্টিম এবং ১১৪.৫৯০ স্টিম পাওয়ার ছিল, এবং এখন পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটে ‌১০.১৮৬ স্টিম এবং ১২৪.৫৯০ স্টিম পাওয়ার হয়েছে।


আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।


সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

#Follow me(If you want)
#Vote me (as your wish)
#Resteem (Optional)
#Comment (Your great wish)

ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।

[আল্লাহ হাফেজ]

Sort:  
 11 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রতি সপ্তাহে পাওয়ার অফ করছেন দেখে বেশ ভালো লাগলো। আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে অনেক সুন্দরভাবে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার আপ করবেন আপনার সক্ষমতা তত বেশি বৃদ্ধি পাবে। প্রতি সপ্তাহে নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া,

Posted using SteemPro Mobile

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করার একমাত্র লক্ষ্য থাকে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করা আর তাই আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

 11 months ago 

একাউন্টঃ @moshiur69
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 11 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১২৪+ এসপি তে পৌঁছে গেলেন ভাই। নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করবেন। তাহলে একসময় অনেক এসপি তে পৌঁছে যাবেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62758.86
ETH 3465.23
USDT 1.00
SBD 2.49