ফুলের ফটোগ্রাফি 📸🔭🥀|| ২০/০৭/২০২৩.

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো বন্ধুগণ,👋

✳️আসসালামুয়ালাইকুম /আদাব,✴️


সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।

আজকে আমি @moshiur69 আমার বাংলা ব্লগ কমিউনিটিতে কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[ফুলের ফটোগ্রাফি 📸🔭🥀]


আজকে আমি @moshiur69 আপনাদের সাথে কয়েকটি ফুলের ফটোগ্রাফি উপস্থাপন করেছি। আপনারা সকলেই অবগত আছেন যে আমি ছবি তুলতে অনেক পছন্দ করি। ইতিমধ্যে আমি অনেকগুলো ছবি আপনাদের মাঝে উপস্থাপন করেছি এবং আপনারা সকলেই সেগুলো অনেক বেশি পছন্দ করেছেন। তাই আমি আরো একবার আপনাদের মাঝে ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলে এলাম। ছবিটি কিছুদিন আগে যখন আমাদের গ্রামে বৃষ্টি হয় তখন আমাদের গ্রামের পিকনিক স্পট/র্পাক থেকে সংগ্রহ করা হয়েছে। প্রতিটি ছবি আমি অনেক যত্ন সহকারে অনেক সুন্দর ভাবে সংগ্রহ করেছি। প্রতিটি ফুলের উপর বৃষ্টির ফোঁটাগুলি থাকার কারণে ছবিগুলো দেখতে আরো বেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। ছবিগুলো তোলা শেষে লাইটরুম নামক একটি অ্যাপ্লিকেশন থেকে সামান্য পরিমাণ এডিট করে আপনাদের মাঝে উপস্থাপন করি। আশা করি আমার ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লাগবে।

[ফুলের ফটোগ্রাফি-০১ 📸🔭🥀]

IMG20230714174602.jpg

[ফুলের ফটোগ্রাফি-০২ 📸🔭🥀]

IMG20230714180522.jpg

[ফুলের ফটোগ্রাফি-০৩ 📸🔭🥀]

IMG20230714175833.jpg

[ফুলের ফটোগ্রাফি-০৪ 📸🔭🥀]

IMG20230714175519.jpg

[ফুলের ফটোগ্রাফি-০৫ 📸🔭🥀]

IMG20230714180154 (1).jpg

[ফুলের ফটোগ্রাফি-০৬ 📸🔭🥀]

IMG20230714175200.jpg

[ফুলের ফটোগ্রাফি-০৭ 📸🔭🥀]

IMG20230714175712.jpg

ছবিগুলো মূলত আমার মোবাইল ফোন থেকে সংগ্রহ করা হয়েছে। নিচে আমার মোবাইল ফোন সম্পর্কে কিছু তথ্য দেওয়া হলো:-

মোবাইল ফোন সম্পর্কে কিছু তথ্য:-

শ্রেণীফটোগ্রাফি
মোবাইল ফোন নামRealme C25s
মোবাইল ফোন মডেলRMX3195
মোবাইল ফোন ক্যামেরা 📷Font-8MP
মোবাইল ফোন ক্যামেরা 📷Rear-48MP+2MP+2MP
ফটোগ্রাফার@moshiur69
ইডিটেডLightroom
লোকেশনজুগীরগোফা, বঙ্গ এগ্রো কমপ্লেক্স।

আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।


সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

♨️ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।♨️

✳️✴️🔰♻️✴️✳️


20230710_115932.png


[আল্লাহ হাফেজ]

Sort:  
 last year 

Tweet link:- Source

 last year 

আমাদের এই কমিউনিটিতে প্রায় সবাই খুবই দারুণ দারুণ কিছু ফটোগ্রাফি করে। আপনি আজকে যেসব ফটোগ্রাফি গুলো করেছেন প্রত্যেকটা ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করেছে। আপনি খুব দারুণভাবে এই ফটোগ্রাফি গুলা আপনার ফোনে ক্যাপচার করেছেন। তবে বৃষ্টি ভেজা ফুলের ফটোগ্রাফি করেছেন তো এর জন্য আরো বেশি সুন্দর লাগছে। এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাই, বৃষ্টিতে ভেজা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে সত্যিই আকর্ষণীয় লাগে। মনে হয় বৃষ্টির পানি এসে ফুলের উপরে বসে থাকা ধুলো ময়লা কে একদম ধুয়ে পরিষ্কার করে দিয়ে যায়। যার কারণে বৃষ্টি ভেজা ফুলগুলোকে দেখতে খুবই সতেজ ও তরতাজা মনে হয়। যাইহোক ভাই, আপনার ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। দেখে ভীষণ ভালো লাগলো শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

জী ভাইয়া, আপনাকেও ধন্যবাদ।

 last year 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বৃষ্টির পরের ফটোগ্রাফিগুলো আসলে অনেক সুন্দর হয়। আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু,

আপনার ফটোগ্রাফি টা দেখে তো আমি মুগ্ধ হয়েছি ।আসলে ফটোগ্রাফি গুলো বৃষ্টি ভেজা ছিল সেই কারণে দেখতে আরো সুন্দর লেগেছে। প্রতিটি ফুল আমার অনেক প্রিয়। ধন্যবাদ এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট উপহার দেওয়ার জন্য।শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ মন্তব্যটি করার জন্য।

 last year 

খুব চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আপনার মাধ্যমে দেখতে পেলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

Posted using SteemPro Mobile

 last year 

বাহ্!খুব ফটোগ্রাফি গুলো খুবই অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া।

 last year 

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি নিয়ে আজ আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন ভাইজান। আপনার এই সুন্দর ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। যেখানে বিভিন্ন প্রকার ফুলের দৃশ্য ফুটে উঠেছে আপনার এই ব্লগে। অনেক সুন্দর ছিল ব্লগটা।

 last year 

ধন্যবাদ ভাইয়া, আপনার মূল্যবান মন্তব্যটি শেয়ার করার জন্য।

 last year 

আপনি খুব সুন্দর করে ফুলের ফটোগ্রাফি করেছেন। বৃষ্টির পরে ফটোগ্রাফিগুলো করেছেন এই জন্য ফুলের ফটোগ্রাফি গুলো পরিষ্কার লাগছে দেখতে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ

 last year 

বেশ দুর্দান্ত ফটোগ্রাফি করছেন আপনি। আসলে ফটোগ্রাফি করতে আমার কাছেও খুব ভালো লাগে। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই অসাধারণ হয়েছে। ফুলের সৌন্দর্য সত্যি হৃদয় ছুঁয়ে গেলো। বৃষ্টির ফোঁটার কারণে ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। এত চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72