টার্গেট ডিসেম্বর সিজন-০৩✴️✳️(১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)♨️

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো স্টিম বন্ধুগণ👋,

আসসালামুয়ালাইকুম /আদাব,

সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আজকে আমি @moshiur69 আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রথমবারের মতো স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি]


20230708_153855.jpg

ছবিটি পিক্সেলব/PixelLab থেকে তৈরি করা হয়েছে

যেহেতু আজকে আমি প্রথমবারের মতো স্টিম পাওয়ার আপ করেছি তাই যদি পাওয়ার আপ করতে কিংবা পোস্টটির মধ্যে যদি কোথাও কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে আমার ভুলটি ধরিয়ে দিবেন যেন পরবর্তীতে এমন আর না হয়।

তো আজকে আমি কীভাবে পাওয়ার আপ করেছি সেটি কয়েকটি ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।


পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট

Screenshot_2023-07-08-15-57-18-18_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১১.৬৬২ স্টিম এবং ২০.৮৪৭ স্টিম পাওয়ার ছিল। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট

Screenshot_2023-07-08-15-57-36-40_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন আমি যতটুকু পাওয়ার আপ করবো সেটা নিচের খালি ঘরটিতে বসিয়েছি। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার পর আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট

Screenshot_2023-07-08-15-57-54-03_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ১১.৬৬২ স্টিম এবং ২০.৮৪৭ স্টিম পাওয়ার ছিল, এবং এখন পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটে ১.৬৬২ স্টিম এবং ৩০.৮৪৭ স্টিম পাওয়ার হয়েছে।


আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।

সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।

[আল্লাহ হাফেজ]

Sort:  
 last year 

প্রথমেই অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। ভাই আপনি এবিবি লেভেলে থাকতেই পাওয়ার আপ করে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে ভালো লাগলো। লেভেলে থাকা অবস্থায় ১০ স্টিম পাওয়ার আপ মানে অনেক। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো এগিয়ে গেলেন। এভাবে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে 10 স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন ভাই। আসলে এই প্লাটফর্মে নিজের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে এভাবে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

আপনি প্রথম জয়েন হয়েই পাওয়ার আপ এর গুরুত্বটা বুঝতে পেরেছেন জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আসলে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আশা করছি আপনি আপনার লক্ষ্য পৌছাতে পারবেন।

 last year 

জী আপু অবশ্যই।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করে আপনার শক্তি বৃদ্ধি করলেন। এভাবেই আপনার শক্তি আরও বৃদ্ধি হবে।শুভকামনা রইলো।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালবাসি। বর্তমান সময়ে কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের অবস্থান শক্ত করা। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান যতটা বেশি শক্ত করা যায় সেটা অন্য কোন মাধ্যমে কখনোই সম্ভব নয়। প্রতিনিয়ত আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

আপনি একেবারে নতুন ইউজার হয়েও পাওয়ার আপ করেছেন,দেখে সত্যিই খুব ভালো লাগলো। চেষ্টা করবেন নিয়মিত পাওয়ার আপ করতে। কারণ এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জী ভাইয়া অবশ্যই।

 last year 

একাউন্টঃ @moshiur69
পাওয়ার বৃদ্ধিঃ =invalid entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66330.08
ETH 3331.87
USDT 1.00
SBD 2.70