টার্গেট ডিসেম্বর সিজন-০৩✴️✳️(১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি)♨️

in আমার বাংলা ব্লগlast year

হ্যালো স্টিম বন্ধুগণ👋,

✳️আসসালামুয়ালাইকুম /আদাব✴️,


সকলে কেমন আছেন, আশা করি সকলে সুস্থ ও স্বাভাবিক ভাবেই জীবন-যাপন করছেন। আমিও আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে অনেক ভালো আছি।
আজকে আমি @moshiur69 আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্টিম পাওয়ার আপ পোস্ট শেয়ার করতে চলেছি। আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে গ্রহণযোগ্য হবে।

[তো চলুন শুরু করা যাক আজকের পোস্টটি]

[১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি ♨️]


20230715_140423.jpg

ছবিটি পিক্সেলব/PixelLab থেকে তৈরি করা হয়েছে

আজকে আমি @moshiur69 ১০ স্টিম পাওয়ার আপ করেছি। যদি পাওয়ার আপ করতে কিংবা পোস্টটির মধ্যে যদি কোথাও কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন এবং আমাকে আমার ভুলটি ধরিয়ে দিবেন যেন পরবর্তীতে এমন আর না হয়।

তো আজকে আমি কীভাবে পাওয়ার আপ করেছি সেটি কয়েকটি ধাপে আপনাদের মাঝে উপস্থাপন করছি।


পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-07-28-18-02-32-31_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ২৪.৯৯৩ স্টিম এবং ৭৯.২৮৮ স্টিম পাওয়ার ছিল। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার সময় আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-07-28-18-03-00-22_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দেখতে পাচ্ছেন আমি যতটুকু পাওয়ার আপ করবো সেটা নিচের খালি ঘরটিতে বসিয়েছি। এবং সুন্দরভাবে একটি স্ক্রিনশট দিয়ে আপনাদের মাঝে উপস্থাপন করেছি।


পাওয়ার আপ করার পর আমার স্টিমেট ওয়ালেটের স্কিনশট।

Screenshot_2023-07-28-18-03-22-10_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপ করার আগে আমার স্টিমেট ওয়ালেটে ২৪.৯৯৩ স্টিম এবং ৭৯.২৮৮ স্টিম পাওয়ার ছিল, এবং এখন পাওয়ার আপ করার পরে আমার স্টিমেট ওয়ালেটে ‌১৪.৯৯৩ স্টিম এবং ৮৯.২৮৮ স্টিম পাওয়ার হয়েছে।


আপনার মূল্যবান সময় ব্যয় করে আমার পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আশা করি পোস্টটি আপনাদের কাছে ভালো লেগেছে। ভালো লাগলে অবশ্যই একটি মন্তব্য করে জানাবেন।

☘️আমার পরিচয়☘️


আমি মোঃ মশিউর রহমান স্টিমেট আইডির নাম @moshiur69। বাংলাদেশের মেহেরপুর জেলার গাংনী থানার প্রকৃতির রূপে সাজানো জুগীরগোফা গ্রামে আমার বসবাস। নতুন নতুন কিছু শিখতে জানতে অনেক ভালো লাগে। নিজের জীবনের সাথে ঘটে যাওয়া ঘটনা থেকে লিখতে ভালোবাসি। প্রকৃতিকে খুব ভালোবাসি তাই সময় পেলে নতুন কিছু জানা ও উপভোগ করার জন্য ভ্রমণ করি এবং ছবি আঁকি।

লাজুক খ্যাঁক" (Shy Fox)-এর জন্য ১০% বরাদ্দ।
এবিবি স্কুলের (abb-school) জন্য ৫% বরাদ্দ।


সবাই শুভেচ্ছা জানিয়ে আজকের মতো এখানেই শেষ করছি, সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

#Follow me(If you want)
#Vote me (as your wish)
#Resteem (Optional)
#Comment (Your great wish)

ধন্যবাদ আপনাকে, ধন্যবাদ সকলকে।

[আল্লাহ হাফেজ]

Sort:  
 last year 

Tweet Link:-Source

 last year 

নতুন অবস্থাতেও প্রতি সপ্তাহে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন বিষয়টা দেখে খুবই ভালো লেগেছে আমার। ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই ৮৯ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপু,

 last year 

নতুন ইউজার হিসেবে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন, দেখে সত্যিই খুব ভালো লাগে। আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮৯+ এসপি তে পৌঁছে গেলেন। চেষ্টা করবেন পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে। কারণ এতে করে আপনার আইডির সক্ষমতা দিনদিন বৃদ্ধি পাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া

 last year 

নিজের একাউন্টে ভ্যালু বৃদ্ধি করার জন্য অবশ্যই সঞ্চয় করতে হবে, আমিও আজকে পাওয়ার আপ করেছি, আমরা সকলেই পাওয়ার আপ করতে ভালোবাসি। আশা করি টার্গেট ডিসেম্বরে আপনি ভালো একটা সংখ্যা ক্রিয়েট করতে পারবেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

পাওয়া আপ করা মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা। নতুন ইউজার হিসেবে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে ৮৯.২৮৮ স্টিম পাওয়ার মালিক হয়ে গেলেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইল ভাইয়া।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত দ্রুত নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে‌। সেই সাথে পাওয়ার আপ করলে নিজের স্থান অনেক বেশি শক্ত হবে এবং নিজের ক্ষমতা ও বৃদ্ধি পাবে। আপনি খুবই সুন্দর ভাবে পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। এভাবেই প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার চেষ্টা করুন।

 last year 

ধন্যবাদ ভাইয়া,

 last year 

টার্গেট কে সামনে রেখে আজ আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখানোর চেষ্টা করেছেন। আশা করি আপনি আপনার এ পাওয়ার বৃদ্ধি অব্যাহত রাখবেন এবং অনেক ক্ষমতার অধিকারী হবেন। আর এভাবে এগিয়ে যাবেন সামনের দিকে।

 last year 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

 last year 

একাউন্টঃ @moshiur69
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66492.65
ETH 3309.61
USDT 1.00
SBD 2.72